Salman Khan  

(Search results - 249)
  • <p>The video ends with Salman waking up, as if from a dream, and seeing a little girl in place of Jacqueline; perhaps their daughter.</p>

    Bollywood1, Jul 2020, 12:48 PM

    কার ডাকে জীবনের ঝুঁকি নিয়ে সলমনের ফার্মহাউস ছাড়লেন জ্যাকলিন, ক্রমশ বাড়ছে জল্পনা

    লকডাউনের জেরে সলমনের পানভেলের ফার্ম হাউসে আটকে ছিলেন জ্যাকলিন। ৩ মাস ফার্মহাউসে কাটানোর পর অবশেষে মুম্বইতে ফিরছেন জ্যাকলিন। কার ডাকে ফার্মহাউস ছাড়লেন অভিনেত্রী। বিশেষ বন্ধুকে সাহায্য করার জন্যই পানভেল থেকে মুম্বইতে ফিরেছেন জ্যাকলিন।

  • बहरहाल, अगर एक्ट्रेस के वर्कफ्रंट की बात की जाए तो फराज आरिफ अंसारी की 'शीर कोरमा' में नजर आएंगी। इसमें उनके साथ शबाना आजमी भी लीड रोल में होंगी।

    Bollywood30, Jun 2020, 11:28 AM

    'পার্টিতে না ডাকাটা কখনই মৃত্যুর কারণ হতে পারে না', করণ-আলিয়া-সোনামের পাশে স্বরা

    সুশান্তের মৃত্যুর কারণ হিসেবে যা সবার আগে উঠে এসেছে তা হল নেপোটিজম। বলিউডে তাঁকে এক ঘরে করে দেওয়া, হাত থেকে ছবি নিয়ে নেওয়া প্রভৃতি কারণ একে একে উঠে এসেছে নেট দুনিয়ার। কিন্তু একটা মানুষের অবসাদ ও তার থেকে মৃত্যু এতটাও সহজ নয়, সুশান্তের মৃত্যু আটকাতে আলিয়া-করণ-সোনাম কিছুই করতে পারতেন না। মানসিক অবসাদ এতটা ঠুনকো বিষয় নয়। জানালেন স্বরা ভাস্কর। 

  • <p>Salman interjects, while Katrina speaks of her eating habits, and tells Kapil, "Success has gone to her (Katrina Kaif) head," especially after playing a role in Bharat, where she dons the character of an older woman.<br />
 </p>

    Bollywood30, Jun 2020, 8:36 AM

    ব্লকব্লাস্টার হিটের পরই সাফল্য দ্বিগুণ বেড়ে গিয়েছে ক্যাটরিনার, প্রকাশ্যেই তীর্যক মন্তব্য সলমনের

    ক্যাটরিনা কাইফ, বলিউডের প্রথমসারিতেই বিরাজমান তিনি। নাচ, অভিনয়, ফিটনেস, ফ্যাশন, ব্যক্তিগত জীবন সমস্ত কিছুতেই লাইমলাইটের শীর্ষে রয়েছেন ক্যাট। বি-টাউনের মোস্ট পপুলার চিরকুমার সলমন-এর সঙ্গে তার সম্পর্কের কথা সকলেরই জানা। বলিউডে কেরিয়ার গড়তে অনেকটাই নাকি সাহায্য করেছিলেন সলমন। একাধিক অভিনেত্রীদের সঙ্গেই নাম জড়িয়েছে সলমন-এর।  রিল নয়, বরং রিয়েল লাইফেও দুজনে অনেকটাই ঘনিষ্ঠ ছিলেন।  যদিও সেই সম্পর্কও বেশিদিন টেকেনি। সম্প্রতি তাদের একটি পুরোনো সাক্ষাৎকার ভাইরাল হয়েছে। যেখানে কপিল শর্মার শো-তে প্রকাশ্যেই ক্যাটরিনাকে অপমান করেছিলেন, যা অস্বস্তিতে ফেলেছিল অভিনেত্রীকে।

  • <p>'সলমনকে দেখলেই ভয় লাগে', ভাইজানের সঙ্গে কাজ না করেই কেন এমন মন্তব্য করেন পাকিস্তানি নায়িকা</p>

    Bollywood29, Jun 2020, 10:59 PM

    'সলমনকে দেখলেই ভয় লাগে', ভাইজানের সঙ্গে কাজ না করেই কেন এমন মন্তব্য করেন পাকিস্তানি নায়িকা

    সলমন খান, বলিউডের ভাইজানকে ভয় পান না এমন মানুষ খুব কমই আছেন। বি-টাউনের অগণিত তারকা এবং ব্যক্তিত্বরা রয়েছেন যারা সল্লু মিঞার নাম শুনলেই ভয়েতে কথা বন্ধ করে দেন। প্রযোজক, পরিচালক, কোরিওগ্রাফাররা নিজেদের কাজ করেন সলমনের মেজাজ বুঝে। সলমন যাতে কোনও কারণে ক্ষুব্ধ না হন সেভাবেই তৈরি হয় শ্যুটিংয়ের সময় নিশ্চিত করা হয়। সলমনকে কেবল বলিউড তারকারাই ভয় করেন না, পাকিস্তানি অভিনেত্রী সাবা কামারও তাঁকে দেখে ভয় পান। এমনকি ছবিতে তাঁকে দেখলেও চোখ ফিরিয়ে নেন তিনি। 

  • <p>Salman, during a media interaction, said he couldn’t afford to have the luxury of being depressed or sad or emotional. He further said that no matter what he is going through, it works against him.<br />
 </p>

    Bollywood29, Jun 2020, 11:04 AM

    'আমার কাছে মানসিক অবসাদ বিলাসিতা', সলমনের মন্তব্যে মেজাজ হারিয়েছিলেন দীপিকা

    মানসিক অবসাদ বেশিরভাগ স্টারের জীবনেই কখনও না কখনও উঁকি মেরেছে। মানসিক অবসাদের কারণে কেউ আবার বেছে নিয়েছে জীবন যুদ্ধে হেরে যাওয়ার পথও, কঠিন এই লড়াইকে জয় করে সকলের মনে অনুপ্রেরণা যুগিয়েছিলেন দীপিকা পাড়ুকোন। তবে অবসাদ নিয়ে কথা বলতে গিয়ে বিতর্কিত মন্তব্য করে বসেন সলমন খান। তা কানে আসা মাত্রই রাগে ফেটে পড়লেন দীপিকা। 

  • <p>সলমনের ছবি কি দেখার যোগ্য, জনসমক্ষে ভাইজানকে অপদস্ত করলেন রহমান</p>

    Bollywood28, Jun 2020, 8:27 PM

    সলমনের ছবি কি দেখার যোগ্য, জনসমক্ষে ভাইজানকে অপদস্ত করলেন রহমান

    সলমন খানের ভক্তসংখ্যা অগণিত। তাঁকে পছন্দ করে বলিউডের তাবড় তাবড় অভিনেতা, অভিনেত্রী, শিল্পীরা। গত মাস পর্যন্ত এমন কথাটাই বলা সম্ভব হত। তবে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর ভাইজানের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছে তাঁর ডাই হার্ড ভক্তরাও। কমল আর খানের একটি ট্যুইট ধরেই শুরু হয়েছে বিতর্ক যেখানে প্রযোজনা সংস্থা সলমন খান ফিল্মস ব্যান করেছিল সুশান্ত সিং রাজপুতকে। এখানেই শেষ নয়, সলমন অন্যান্য স্টারকিডদের লঞ্চ করতে গিয়ে সুশান্তের কেরিয়ারেও আঘাত হানেন। এরপর থেকেই তাঁকে দুষছে নেটিজেনরা। তবে বলিউডের অভিনেত্রী পায়েল রোহাতগি, অভিনব কাশ্যপ এবং সনু নিগম ছাড়া তাঁর বিরুদ্ধে তেমন কোনও ব্যক্তিত্বরা মুখ খোলেননি। 

  • <p>Salman also said that marriage and having kids have nothing in common and put a full stop to this fun banter.<br />
 </p>

    Bollywood28, Jun 2020, 9:34 AM

    হাসি-ঠাট্টার মাঝেই ব্যক্তিগত প্রশ্ন সলমনের, পাল্টা আক্রমণে দীপিকা, কী ঘটেছিল শো-তে

    সুশান্ত সিং রাজপুরে মৃত্যুর পর থেকেই একে একে খবরের শিরোনামে জায়গা করে নিচ্ছেন সলমন খান। বলিউড ভাইজানের নামে ক্ষোভ উগরে অনেকেই তাঁকে বয়কটের ডাকও দিয়েছেন। সোশ্যাল মিডিয়ায় মুহূর্তে ভাইরাল হচ্ছে পুরোনো একাধিক ঘটনাও। কোন তারকা কখন কার সঙ্গে কী আচরণ করেছেন, মুহূর্তে তা নেট দুনিয়ায় ভাইরাল। ভাইরাল হয়েছিল সলমন খানের এমনই এক শো-তে দীপিকার সঙ্গে কথোপকথন। 

  • <p><br />
बॉलीवुड अभिनेता सलमान खान ने अपने प्रशंसकों से सुशांत सिंह राजपूत के परिवार और उनको चाहने वालों का साथ देने की अपील की है। सलमान की यह अपील उनके खिलाफ दर्ज कराई गई उस आपराधिक शिकायत के बाद आई है, जिसमें उन पर दिवंगत अभिनेता को आत्महत्या के लिए उकसाने का आरोप लगाया गया है।<br />
 </p>

    Bollywood28, Jun 2020, 12:03 AM

    'খুনির ভক্ত হয়ে লাভ নেই', প্রচার করতে গিয়ে নিন্দার সম্মুখীন সলমন

    সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে সলমন খানকে দুষছে দেশবাসী। ভাইজানের বিরুদ্ধে দাঁড়িয়েছে তাঁর ভক্তরাও। সুস্মিতা সেনের ছবির প্রচার করতে গিয়ে ট্রোল হলেন সলমন। 'খুনি' বলে সম্বোধন করল নেটিজেনরা।

  • Bollywood27, Jun 2020, 11:40 AM

    মিনি স্কার্টে ক্যাটরিনাকে দেখে রেগে আগুন হয়েছিলেন সলমন, জানুন কী ঘটেছিল

    সলমন খান। বলিউডের ব্যাচেলর তকমা আজও ঘোচেনি। তিনি  হলেন বি-টাউনের মোস্ট পপুলার চিরকুমার। একাধিক অভিনেত্রীদের সঙ্গেই নাম জড়িয়েছে সলমন-এর। ক্যাটরিনা কাইফের সঙ্গে তার সম্পর্কও সকলেরই জানা। রিল নয়, বরং রিয়েল লাইফেও দুজনে অনেকটাই ঘনিষ্ঠ ছিলেন। বলিউডে কেরিয়ার গড়তেও অনেকটাই সাহায্য করেছিলেন সলমন। যদিও সেই সম্পর্কও বেশিদিন টেকেনি। সম্প্রতি তাদের একটি পুরোনো সাক্ষাৎকার ভাইরাল হয়েছে। যেখানে মিনি স্কার্টে ক্যাটরিনাকে দেখে সলমন নিজের প্রতিক্রিয়া জানিয়েছিলেন।

  • <p>অর্জুনকে বনি কাপুর জানিয়ে দেন তিনি সলমেন সঙ্গে কোনও রকমের শক্রতা করতে নারাজ। তাই মালাইকাকে তিনি গ্রহণ করবেন না। </p>

    Bollywood26, Jun 2020, 11:59 AM

    'জাহ্নবীর কথা ভাবো, কেরিয়ার শেষে করে দেবে সলমন', অর্জুনকে সাবধান করেছিলেন বনি কাপুর

    সলমন খানের বিরুদ্ধে একাধিক অভিযোগ। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পরই স্বজনপোষণ নিয়ে একে একে নেট দুনিয়ায় সরব হয়েছেন তারকারা। কীভাবে বলিউডে টিকে রয়েছেন একশ্রেণীর তারকারা, আর কীভাবে রোষের মুখে পড়ে কেরিয়ার শেষ হচ্ছে নবাগত তারকাদের তা এখন সকলের কাছেই স্পষ্ট। খোদ অর্জুন কাপুরই কী শিকার এই সমস্যার, কী বলেছিলেন তাঁর বাবা বনি কাপুর... 

  • <p>মারিনা বেশ কয়েকটি টিভি শোতে কাজ করেছেন। বোল্ড ফোটোশুটের জন্য তিনি মডেলিং জগতে জনপ্রিয়। ২০১৩ সালে শোনা গিয়েছিল, অক্ষয় কুমারের পাশাপাশি তাকেও দেখা যাবে। যদিও প্রকল্পটি আর এগোয়নি।</p>

<p> </p>

    Bollywood26, Jun 2020, 11:29 AM

    'সলমন মুখ দেখালেই ৩৫ কোটি কিন্তু গায়করা মাত্র ২৫ হাজার', বিস্ফোরক অভিযোগ সোনুর

    টি সিরিজের ভূষণ কুমারের বিরুদ্ধে একের পর এক অভিযোগ এনেছেন সোনু। সম্প্রতি আবারও ভাইরাল হয়েছে সোনু নিগমের একটি পুরোনো ভিডিও। গুলশন কুমার বলতেন গানের সুরকার ও গায়ককে সবথেকে বেশি গুরুত্ব দিতে হবে। সলমন তো একটি গানে মুখ দেখালেই ৩৫ কোটি টাকা পান।

  • Bollywood26, Jun 2020, 11:24 AM

    সোনু নিগমের বিরুদ্ধে ফতোয়া জারি করেছিলেন সলমন, বিস্ফোরক অভিজিৎ

    কেবল অভিনয় জগতেই নয়, বলিউডের সর্বত্রই যে ছড়িয়ে রয়েছে স্বজনপোষণ তা নিয়ে এবারহ নেট দুনিয়ায় সরব একাধিক স্টার। তাঁদের মতে কীভাবে বলিউড পিষে দিচ্ছে তরতাজা ট্যালেন্ট, তা বোঝাও যায় না।

  • <p>সলমনের বিরুদ্ধে সমস্ত অভিযোগ অস্বীকার, পাল্টা জবাবে দ্বন্দ্বে জড়ালেন সুনীল গ্রোভার</p>

    Bollywood24, Jun 2020, 11:54 PM

    সলমনের বিরুদ্ধে সমস্ত অভিযোগ অস্বীকার, পাল্টা জবাবে দ্বন্দ্বে জড়ালেন সুনীল গ্রোভার

    সলমন খানের সঙ্গে ছবি পোস্ট করতেই ট্রোলের তোপে সুনীল গ্রোভার। ট্রোল সহ্য না করতে পেরে পাল্টা জবাব সুনীলের। সলমনকে সমর্থন করে করলেন ট্যুইট। সলমনের বিরুদ্ধে সমস্ত অভিযোগ অস্বীকার করলেন অভিনেতা।

  • <p>ঐশ্বর্যের সঙ্গে ঘনিষ্ঠতা, এই অভিনেতাদের বেঁচে থাকাই মুশকিল করে দিয়েছিলেন সলমন </p>

    Bollywood24, Jun 2020, 7:24 PM

    ঐশ্বর্যের সঙ্গে ঘনিষ্ঠতা, এই অভিনেতাদের বেঁচে থাকাই মুশকিল করে দিয়েছিলেন সলমন

    ঐশ্বর্য রাই বচ্চনকে নিয়ে সলমন খানের পজেজিভনেস কারও অজানা নয়। ঐশ্বর্যকে অন্য কোনও হিরোর সঙ্গে কাজ করতে অনুমতি দেননি সলমন। এমনকি 'চলতে চলতে' ছবির সেটে সলমন মদ্যপ অবস্থায় ঢুকে ঐশ্বর্যকে জনসমক্ষে চড়ও মারেন। একের পর এক ছবি থেকে ঐশ্বর্যকে বের করে দেওয়া হয় সলমনের ভয়। সলমনকে কেবল ইন্ডাস্ট্রির প্রযোজক-পরিচালকরাই ভয় পান না, বহু অভিনেতা-অভিনেত্রীরাও তাঁর ভয়ে মুখ খোলেন না সহজে। যদিও ব্যতিক্রম থেকেই থাকে। ঐশ্বর্যের সঙ্গে অভিনয় করার পর বেশ কিছু অভিনেতার বলিউডে থাকা মুশকিল হয়ে গিয়েছিল।

  • <p>ನಿರ್ದೇಶಕ ಅಭಿನವ್ ಕಶ್ಯಪ್ ಸಲ್ಮಾನ್‌ ಖಾನ್ ಚಿತ್ರರಂಗದಲ್ಲಿ ಹೊಸಬರಿಗೆ ಮಾಡುವ ಅನ್ಯಾಯದ ಬಗ್ಗೆ ಹೇಳಿದ್ದರು.</p>

    Bollywood23, Jun 2020, 5:47 PM

    জোহার-খানদের বিরোধিতায় পিটিশন স্বাক্ষর, বিহার থেকে সরল বেশকিছু পোস্টার

    সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই সোশ্যাল মিডিয়ায় নেপোটিজমের ঝড় ওঠে। একের পর এক তারকারা বলিউডের অন্দরমহল নিয়ে কথা বলতে শুরু করেন। কেউ সরব হন নেপোটিজমের পক্ষে, কেউ আবার এই ট্রেন্ড বদলার জন্য ভাঙেন নিরবতা