Jio Offer: মাত্র ৬৯ টাকায় সারা মাস আনলিমিটেড ফ্রি কল

বাজার চলতি একগুচ্ছ ডেটা প্যাকের অফারের মাঝে দুর্দান্ত আরেকটি অফার নিয়ে এল জিও। বিশেষত আপনি যদি কম ডেটা ব্যবহার করেন, তাহলে আপনার জন্য জিওর এই অফার হয়ে উঠতে পারে খুবই সুবিধাজনক।

Parna Sengupta | Published : Aug 4, 2021 1:30 PM IST

জিও এসে পালটে দিয়ে টেলিকম দুনিয়া। নিত্য নতুন অফারে মজে রয়েছেন গ্রাহকরা। খুব কম দামে একের পর এক অফার এনে গ্রাহকদের চমকে দিচ্ছেন মুকেশ অম্বানি। জনপ্রিয়তার দৌড়ে তাই অন্যান্য টেলিকম কোম্পানিগুলিকে অনেকটাই পিছনে ফেলে দিয়েছে জিও। জিও-র সাথে পাল্লা দিতে গিয়ে অনেক কোম্পানিই নিজের পরিষেবার প্রসার ঘটিয়েছে। তবে কিছু অফার রয়েছে, যার মাধ্যমে জিও বেশ জনপ্রিয়তা পেয়েছে। 

বাজার চলতি একগুচ্ছ ডেটা প্যাকের অফারের মাঝে দুর্দান্ত আরেকটি অফার নিয়ে এল জিও (JIO)। বিশেষত আপনি যদি কম ডেটা ব্যবহার করেন, তাহলে আপনার জন্য জিওর এই অফার হয়ে উঠতে পারে খুবই সুবিধাজনক। কারণ এর অফারের সুবিধা নিতে আপনাকে খরচ করতে হবে মাসে মাত্র ৬৯ টাকা। তার বদলে আপনি পেয়ে যাবেন গোটা মাস ধরে বিনামূল্যে কথা বলার সুযোগ অর্থাৎ আনলিমিটেড ফ্রি কল (Unlimited free calls)। 

এটি ছাড়াও জিও আর যে দুটি জনপ্রিয় অফার রয়েছে তার মধ্যে একটি হল ১৯৯ টাকার প্ল্যান। যার ভ্যালিডিটি ২৮ দিনের, ভয়েস কল আনলিমিটেড ও প্রতিদিন দেড় জিবি করে ডেটা পেয়ে যাবেন এই প্ল্যানে। 

রয়েছে আরও একটি অফার, জিওর ৭৪৯ টাকার রিচার্জ প্ল্যান। জিওর এই প্ল্যানটি মূলত সেইসব গ্রাহকদের জন্য, যারা কম ডেটা খরচ করেন, অথচ তাদের কাছে কোন সস্তার প্লান নেই। এই রিচার্জ প্ল্যানটির ভ্যালিডিটি পুরো এক বছর নয় তবে ৩৩৬ দিন। এই প্ল্যান ব্যবহার করলে গ্রাহকরা পাবেন ২৮ জিবি ফ্রি ডেটা। অর্থাৎ সহজ হিসেবে মাসে দু জিবির একটু বেশি। সাথে সাথেই বিনামূল্যে পঞ্চাশটি এসএমএস করতে পারবেন প্রতিদিন। এছাড়া আনলিমিটেড ফ্রি কলের সুবিধা তো থাকছেই।

বাড়ির সদর দরজায় ছোট্ট কিছু পরিবর্তন, ফিরিয়ে দেবে আপনার অর্থ ভাগ্য

Vastu Tips: বেডরুমের এক কোণায় রেখে দিন নুন, সংসারে ফিরবে শান্তি-সমৃদ্ধি

সূর্যের গা থেকে ছিটকে বেরোচ্ছে আগুনের গোলা, ভয়ঙ্কর সুন্দর ভিডিও প্রকাশ করল নাসা

এছাড়াও রয়েছে জিওর ১৮৫ টাকার রিচার্জ প্ল্যান। ১৮৫ টাকার এই প্ল্যানটির সবচেয়ে বড় বিষয় হলো এটি বাই ওয়ান গেট ওয়ান ফ্রি প্ল্যান। অর্থাৎ একবার এই প্ল্যান কিনলে দ্বিতীয়বার সম্পূর্ণ বিনামূল্যে পরিষেবা পাবেন আপনি। এমনিতে এই প্লানের ভ্যালিডিটি ২৮ দিন। এক্ষেত্রে আপনি পাবেন ৫৬ জিবি ডেটা, আনলিমিটেড ফ্রি ভয়েস কল, প্রতিদিন ১০০ ফ্রি এসএমএসের সুবিধা এবং জিও অ্যাপসে বিনামূল্যে সাবস্ক্রিপশন। কিন্তু প্ল্যানটি যেহেতু বাই ওয়ান গেট ওয়ান ফ্রি তাই পরের ২৮ দিনও একই সুবিধা বিনামূল্যে উপভোগ করতে পারবেন আপনি

Share this article
click me!