৮৮ বছর বয়সে করোনাকে হারিয়ে দেশের মনোবল বাড়ালেন মনমোহন সিং

  • করোনা মুক্ত হয়ে বাড়ি ফিরলেন মনমোহন সিং
  • গত ১৯ এপ্রিল তাঁর করোনা রিপোর্ট পজেটিভ আসে
  • তিনি করোনা টিকার দুটি ডোজ নিয়েছেন
  • করোনা রিপোর্ট নেগেটিভ আসার পরই তাঁকে হাসপাতাল থেকে ছাড়া হল।

Asianet News Bangla | Published : Apr 29, 2021 12:36 PM IST / Updated: Apr 29 2021, 06:08 PM IST

গত কয়েক সপ্তাহ ধরে দেশে করোনা ভাইরাসকে নিয়ে শুধুই খারাপ খবর। আক্রান্তের সংখ্যা বাড়ছে। মৃত্যু মিছিল চলছে। অক্সিজেনের অভাবে রোগী মারা যাচ্ছে। শ্মশানে পুড়েই চলেছে চিতা। এত খারাপের মাঝে দেশের মনোবল বাড়ল দেশের প্রাক্তন প্রধানমন্ত্রী মনোমহন সিংয়ের করোনা মুক্ত হয়ে বাড়ি ফেরার খবর। ৮৮ বছর বয়েসে করোনাকে হারালেন মনমোহন সিং। যিনি করোনা ভ্য়াকসিন-এর দুটি ডোজ নেওয়ার পরেও আক্রান্ত হয়েছিলেন। মার্চ ও এপ্রিলের গোড়ায় তিনি ভ্যাকসিনের দুটি ডোজ নিয়েছিলেন।

আরও পড়ুন: কবে তুঙ্গে উঠবে করোনা সংক্রমণ, কী বলছে রিপোর্ট

তারপরেও গত ১৯ এপ্রিল করোনা রিপোর্ট পজেটিভ আসার পর তাঁকে এমস (AIIMS)-এর ট্রমা সেন্টারে ভর্তি করা হয়। করোনা আক্রান্ত হলেও অবশ্য জ্বর বা সামান্য কিছু উপসর্গ ছাড়া তেমন বড় কোনও শারীরিক সমস্যা ছিল না তাঁর। অবশেষে ৯ দিন পর তিনি করোনাকে হারিয়ে হাসপাতাল থেকে ছাড়া পেলেন। এইমস-এর পক্ষ থেকে জানানো হয়, মনমোহন সিংয়ের শারীরিক অবস্থা স্থিতিশীল আছে। সব কিছু ঠিক থাকায় তাঁকে হাসপাতাল থেকে ছাড়া হচ্ছে। 

আরও পড়ুন: মোদীর ইস্তফা চাওয়া পোস্ট লুকিয়ে আবারও বিতর্কে ফেসবুক, প্রতিক্রিয়া জানাল কেন্দ্রীয় সরকার

গত ১৯ এপ্রিল প্রাক্তন প্রধানমন্ত্রীর করোনা আক্রান্ত হওয়ার খবরে হতাশ হয়ে পড়েন দেশবাসী। করোনা পজেটিভ মনমোহন সিংয়ের দ্রুত আরোগ্য কামনা করে সোশ্যাল মিডিয়ায় দেশের সব মহল থেকে আসতে থাকে বার্তা।

করোনা মুক্ত হয়ে বাড়ি ফিরলেন মনমোহন সিং। গত ১৯ এপ্রিল তাঁর করোনা রিপোর্ট পজেটিভ আসে। তিনি করোনা টিকার দুটি ডোজ নিয়েছেন। করোনা রিপোর্ট নেগেটিভ আসার পরই তাঁকে হাসপাতাল থেকে ছাড়া হল।

Share this article
click me!