ভারত-পাকিস্তান হাইভোল্টেজ ম্যাচ চলাকালীন সানস্ট্রোকে আক্রান্ত রিচা ঘোষ, উদ্বিগ্ন ক্রিড়া জগৎ

চলতি মরশুমে মহিলাদের এশিয়া কাপের অন্যতম বড় ম্যাচ আজ। মুখোমুখি ভারত-পাকিস্থান। হাইভোল্টেজ এই ম্যাচ চলাকালীনই আচমকা অসুস্থ হয়ে পড়েন ভারতীয় উইকেটকিপার রিচা ঘোষ। সঙ্গে সঙ্গে তাঁকে ধরাধরি করে ড্রেসিংরুমে নিয়ে যাওয়া হয়।
 

Ishanee Dhar | Published : Oct 7, 2022 10:26 AM IST / Updated: Oct 07 2022, 04:13 PM IST

মাঠের মধ্যেই অসুস্থ ভারতীয় উইকেটকিপার রিচা ঘোষ। মহিলাদের এশিয়া কাপে ভারত-পাকিস্থান হাইভোল্টেজ ম্যাচ চলাকালীনই ঘটল বিপত্তি। সূত্রের খবর টানা রোদে খেলার ফলে সানস্ট্রোকে আক্রান্ত হয়েছেন বাংলার মেয়ে রিচা। তড়িঘড়ি তাঁকে মাঠ থেকে নিয়ে যাওয়া হলেও এখনও তাঁর শারীরিক অবস্থা নিয়ে যথেষ্ট উদ্বেগ রয়েছে। 

চলতি মরশুমে মহিলাদের এশিয়া কাপের অন্যতম বড় ম্যাচ আজ। মুখোমুখি ভারত-পাকিস্থান। হাইভোল্টেজ এই ম্যাচ চলাকালীনই আচমকা অসুস্থ হয়ে পড়েন ভারতীয় উইকেটকিপার রিচা ঘোষ। সঙ্গে সঙ্গে তাঁকে ধরাধরি করে ড্রেসিংরুমে নিয়ে যাওয়া হয়। প্রাথমিকভাবে বোর্ডের চিকিৎসকরাই রিচার চিকিৎসা শুরু করে। তবে ঠিক হয়েছে রিচার সেবিষয় ভারতীয় দলের পক্ষ থেকে সরকারিভাবে কিছু জানানো হয়নি। সূত্র মারফত জানা গিয়েছে টানা রোদে খেলার ফলে সানস্ট্রোকে আক্রান্ত হন তিনি। 

আরও পড়ুন - কেরিয়ারের সাফল্য থেকে আক্ষেপ, অবসরের আগে মুখ খুলললেন ঝুলন গোস্বামী

উল্লেখ্য, রিচার বদলে মাঠে নেমেছেন শেফালি বর্মা। সুস্থ হয়েও রিচা আদৌ মাঠে নামতে পারবেন কি না সে বিষয় এক্ষুনি কিছু জানা যাচ্ছে না। রিচার শারীরিক অবস্থা নিয়ে উদ্বেগ এখনও কাটেনি বলেই জানাচ্ছে চিকিৎসক মহল। এখন সুস্থ হয়ে ফের গ্লাভস হাতে রিচার মাঠে নামার অপেক্ষায় ক্রিকেটপ্রেমীরা। 

আরও পড়ুন - বৃষ্টি বিঘ্নিত ম্য়াচে দুরন্ত টিম ইন্ডিয়া, ৬ উইকেট অজিদের হারিয় সিরিজে সমতা ফেরাল ভারত

আরও পড়ুন- কোন মাঠে হবে ২০২৩ ও ২০২৫ সালের বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের মেগা ফাইনাল, ঘোষণা করল আইসিসি

Share this article
click me!