ওয়েম্বলিতে খেলা দেখাই কি হল কাল, ভারতীয় দলে করোনা আক্রান্ত ঋষভ পন্থ

ইংল্যান্ডে ২০ দিনের ছুটিতে কাটাচ্ছিল ভারতীয় ক্রিকেট দল। সেই ছুটিই শেষমেশ ডেকে নিয়ে আসল বিপদ। বিরাট কোহলির দলে থাবা বসাল করোনা ভাইরাস। আক্রান্ত ঋষভ পন্থ।

Sudip Paul | Published : Jul 15, 2021 6:39 AM IST / Updated: Jul 15 2021, 12:37 PM IST

ইংল্যান্ডে সফররত ভারতীয় দলে দুই ক্রিকেটার করোনা আক্রান্ত হওয়ার খবর আগেই প্রকাশ্যে এসেছিল। কোন ২ ক্রিকেটার কোভিড আক্রান্ত হয়েছেন প্রথমে তাদের নাম প্রকাশ্যে আনা হয়নি। তবে এবার জানা গেল এক ক্রিকেটারের নাম। করোনা আক্রান্ত হয়েছেন ভারতীয় দলের তারকা উইকেট রক্ষক ব্যাটসম্যান ঋষভ পন্থ।  বৃহস্পতিবার দলের সঙ্গে তিনি ডারহাম যাচ্ছেন না। আপাতত লন্ডনেই এক বন্ধুর বাড়িতে আইসোলেশনে রয়েছেন দেশের তারকা ক্রিকেটার।

আরও পড়ুনঃছুটিই কি ডেকে আনল বিপদ, ইংল্যান্ডে কোহলির ভারতীয় দলে ২ ক্রিকেটার করোনা আক্রান্ত

বিশ্বটেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে হারের ২০ দিনের ছুটি মঞ্জুর হয়েছিল ভারতীয় ক্রিকেট টিমের। জৈব সুরক্ষা বলয়ের বাইরে ২০ দিন কাটানোর  সুযোগ পেয়ে খুশি ছিলেন সকলেই। সেই সময় ঋষভ পন্থ গত ৩০ জুন ওয়েম্বলিতে ইউরো কাপে ইংল্যান্ড বনাম জার্মানি ম্যাচ দেখতে গিয়েছিলেন। খেলা দেখতে গিয়ে বন্ধুদের সঙ্গে ওয়েম্বলি স্টেডিয়ামে বন্ধুদের সঙ্গে মাস্ক ছাড়া একাধিক ছবিও শেয়ার করেছিলেন তিনি। তখনই মাস্ক না পড়া নিয়ে তৈর হয়েছিল বিতর্ক।  মনে করা হচ্ছে, সেখান থেকেই করোনায় আক্রান্ত হয়েছেন পন্থ।

আরও পড়ুনঃ টোকিওতে লক্ষ্য সোনা, নতুন অস্ত্রে শান সিন্ধুর, নিজেকেও সাজিয়ে তুলেছেন অলিম্পিকের সাজে

আরও পড়ুনঃটোকিও অলিম্পিক মাতাতে চলেছেন সুন্দরী শুটার অপূর্বি চান্ডেলা, তার জীবন কাহিনি আপনাকে উদ্বুদ্ধ করবে

সূত্রের খবর, ঋষভ পন্থ করোনায় আক্রান্ত হয়েছেন এবং বর্তমানে ইংল্যান্ডে এক আত্মীয়ের বাড়িতে আইসোলেশনে রয়েছেন। তবে স্বস্তির খবর যে তিনি সুস্থ রয়েছেন এবং উপসর্গহীন। আপাতত ভারতীয় দলের সঙ্গে ডারহামে যাচ্ছেন না পন্থ। রবিবার ঋষভ পন্থের ফের করোনা টেস্ট হবে। ফলাফল নেগেটিভ হলেই  ডারহামে ভারতীয় দলের শিবিরে যোগ দিতে পারবেন। আগামি ৪ অগাস্ট থেকে শুরু হতে চলেছে ভারত-ইংল্যান্ড ৫ ম্যাচের টেস্ট সিরিজ।

Share this article
click me!