IPL 2021 - চেয়ার থেকে দিলেন লাফ, 'কিং' ধোনির 'ফিনিশ' নিয়ে কী বললেন বিরাট কোহলি

রবিবার রাতে চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings) বনাম দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals) ম্যাচে দেখা গিয়েছে ফিনিশার মহেন্দ্র সিং ধোনিকে (MS Dhoni)। আরসিবি অধিনায়ক বিরাট কোহলি (Virat Kohli) সেই ইনিংস নিয়ে কী বললেন? 
 

Asianet News Bangla | Published : Oct 11, 2021 9:13 AM IST / Updated: Oct 11 2021, 03:12 PM IST

রবিবার রাতে চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings) সবথেকে প্রয়োজনের সময় আরও একবার শোনা গিয়েছে মহেন্দ্র 'সিংহ' ধোনির (MS Dhoni) গর্জন। দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals) বিরুদ্ধে রবীন্দ্র জাদেজার আগে নেমে দায়িত্ব নিয়ে 'ফিনিশ' করে এসেছেন খেলা। ৬ বলে ১৮ রানের ম্য়াচ ফিনিশিং ইনিংস খেলেন তিনি। 'ভিন্টেজ ধোনি'কে আবার দেখতে পেয়ে আনন্দে আত্মহারা ফ্যানরা। তবে সবথেকে বেশি মুগ্ধ কে বলুন তো? আরসিবি (Royal Chllengers Bangalore) অধিনায়ক বিরাট কোহলি (Virat Kohli)। 

রবিবার রাতেই কোহলি এই বিষয়ে একটি টুইট করেছেন। সেখানে তিনি লিখেছেন, 'অ্যান্ড দ্য কিং ইজ ব্যাক' অর্থাৎ রাজা ফিরে এসেছেন। কোহলি আরও লিখেছেন, ধোনিই ক্রিকেটের সর্বকালের সেরা ফিনিশার। সিএসকে অধিনায়কের ফিনিশ দেখে রবিবার রাতে তিনি আবার তাঁর আসন থেকে লাফিয়ে উঠেছিলেন। 

"

ক্রিকেট মাঠে সদা চঞ্চল, বিরাট কোহলির ধোনির খেলা শেষ করা দেখে লাফিয়ে ওঠার দৃশ্য চোখের সামনে কল্পনা করে নিতে অসুবিধা হয় না। এর আগে বহু বহু বার ভারতীয় ডাগআউটে তা দেখা গিয়েছে। ধোনিই ছিলেন ভারতীয় দলে কোহলির প্রথম এবং একমাত্র অধিনায়ক। ধোনিকে তিনি বলেন 'স্কিপার ফরএভার', অর্থাৎ 'চিরকালের অধিনায়ক'। এই দুই ভারতীয় ক্রিকেটারের মধ্যে সম্পর্ক যে কতটা মধুর, তা সবাই জানেন। সেই ব্রোম্যান্স আইপিএল-এর লিগ পর্বের ম্যাচেও দেখা গিয়েছিল। 

আরও পড়ুন - IPL 2021, Eliminator - ভাগ্যের সহায়তা কি পাবে KKR, নাকি আজি RCB-র দিন, কী বলছে জ্যোতিষশাস্ত্র

আরও পড়ুন - IPL 2021 - 'আপনার মরে যাওয়া উচিত ছিল', ভয়ঙ্কর বার্তা KKR স্পিনার বরুণ চক্রবর্তীকে

আরও পড়ুন - IPL 2021, Eliminator - ৬বার খেলে ২বার চ্যাম্পিয়ন, জেনে নিন আইপিএল প্লেঅফ KKR-এর ইতিহাস

দিল্লি ক্যাপিটালসকে হারিয়ে আরও একটি আইপিএল ফাইনালে সিএসকে তুলেছেন এমএস ধোনি। বিরাট কোহলি সোমবার আরসিবি বাহিনীকে নিয়ে নামছেন কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে। প্লেঅফে এসে ফিনিশার ধোনির প্রত্যাবর্তন, বাকি তিনটি দলের জন্য বিপদ সঙ্কেত। 


 

Share this article
click me!