IPL 2021, DC vs RR - টসে জিতলেন সঞ্জু, দুই দলের প্রথম একাদশে ৩টি পরিবর্তন

শনিবার, আইপিএল ২০২১ (IPL 2021)-এর ম্যাচে দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals) বিরুদ্ধে টসে জিতে আগে বল করার সিদ্ধান্ত নিল রাজস্থান রয়্যালস (Rajasthan Royals)। দেখে নিন দুই দলের প্রথম একাদশ।

amartya lahiri | Published : Sep 25, 2021 9:45 AM IST / Updated: Sep 25 2021, 03:21 PM IST

শনিবার, ২৫ সেপ্টেম্বর আবু ধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে, আইপিএল ২০২১-এর ৩৬তম ম্যাচে দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals)-এর বিরুদ্ধে টসে জিতলেন রাজস্থান রয়্যালস (Rajasthan Royals) অধিনায়ক সঞ্জু স্যামসন (Sanju Samson)। প্রত্যাশা মতোই প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিল গোলাপি বাহিনী। দিনের খেলা বলে পরে ব্যাট করা সহজ হবে বলে মনে করছেন সঞ্জু স্যামসন।

ঋষভ পন্থ জানালেন, তিনিও টসে জিতলে প্রথমে বলই করতেন। তবে টি-টোয়েন্টি ক্রিকেটে পিচ খুব একটা প্রভাব ফেলে না ম্যাচে। তাই আগে ব্যাট করলেও অসুবিধা হবে না। এদিনই জিতে প্লে অফে জায়গা পাকা করতে চান তিনি।  

"

প্রথম একাদশে এদিন দুটি পরিবর্তন করতে বাধ্য হয়েছে রাজস্থান রয়্যালস। চোটের জন্য দলে নেই এভিন লুইস এবং ক্রিস মরিস। তাঁদের বদলে প্রথম একাদশে জায়গা পেয়েছেন ডেভিড মিলার এবং তাব্রাইজ শামসি। 

অন্যদিকে চোটের জন্য এদিনের ম্যাচে নেই দিল্লি ক্যাপিটালস-এর অলরাউন্ডার মার্কাস স্টইনিস-ও। তাঁর বদলে দিল্লি খেলাচ্ছে ললিত যাদবকে। 

আরও পড়ুন - IPL 2021 - স্তনের খাঁজ বেয়ে নামছে জলের ফোঁটা, চিয়ারলিডারদের সেরা ২০টি হটেস্ট ছবি, দেখুন

আরও পড়ুন - টি২০ বিশ্বজয়ের ১৪ বছর - ছবিতে ছবিতে ফিরে দেখুন, ২০০৭ সালের সেই দিনের উজ্জ্বলতম মুহূর্তগুলি

আরও পড়ুন - বয়সে ৮ বছরের বড়, ইংরেজ ক্রিকেট-সুন্দরী কি সচিনের ছেলের প্রেমিকা - প্রোপোজ করেছিলেন কোহলিকেও

রাজস্থান রয়্যালস প্রথম একাদশ: যশস্বী জয়সওয়াল, ডেভিড মিলার, সঞ্জু স্যামসন (অধিনায়ক ও উইকেটরক্ষক), লিয়াম লিভিংস্টোন, মহিপাল লোমর, রিয়ান পরাগ, রাহুল তেওটিয়া, তাব্রাইজ শামসি, চেতন সাকারিয়া, কার্তিক ত্যাগী, মুস্তাফিজুর রহমান।

দিল্লি ক্যাপিটালস প্রথম একাদশ: পৃথ্বী শ, শিখর ধাওয়ান, শ্রেয়স আইয়ার, ঋষভ পন্থ (অধিনায়ক ও উইকেটরক্ষক), ললিত যাদব, শিমরন হেতমায়ার, অক্ষর প্যাটেল, রবিচন্দ্রন অশ্বিন, আবেশ খান, কাগিসো রাবাডা, আনরিখ নর্তজে।

Share this article
click me!