আইসোলেশনে ঋদ্ধিমান সাহা, ইংল্যান্ডে ভারতীয় দলে বাড়ছে করোনা আতঙ্ক

ইংল্যান্ড সফররত ভারতীয় ক্রিকেট দলে করোনা আক্রান্ত হয়েছেন ঋষভ পন্থ। এছাড়াও আক্রান্ত এক সাপোর্ট স্টাফ। আইসোলেশনে পাঠানো হল ঋদ্ধিমান সাহাকেও।

Sudip Paul | Published : Jul 15, 2021 1:27 PM IST

ইংল্যান্ডে সফরে ভারতীয় দলকে ক্রমশ গ্রাস করছে করোনা আক্রান্ত। করোনা আক্রান্ত হয়ে আইসোলেশনে রয়েছে ভারতীয় তারকা উইকেট রক্ষক ব্যাটসম্যান ঋষভ পন্থ। যদিও তার শারীরিক অবস্থার একেবারে স্থিতিশীল রয়েছে। লন্ডনে এক আত্মীয়ের বাড়িতে রয়েছেন পন্থ। দলের সঙ্গে ডারহাম যাননি। কিন্তু এবার করোনা আক্রান্ত হলেন ভারতীয় দলের সাপোর্ট স্টাফ দয়ানন্দ গরানী। তারও শারীরিক পরিস্থিতি সম্পূর্ণ স্থিতিশীল রয়েছে। আইসোলেশনে পাঠানো হয়েছে।

আরও পডুনঃভেঙেছে হাত-হারিয়েছেন বাবাকে, তবুও রেকর্ড গড়ে টোকিও অলিম্পিক্সে স্বপ্ন দেখাচ্ছেন তাজিন্দর

কিন্তু এখনও পর্যন্ত করোনা আক্রান্ত না হয়েও আইসোলেশনে যেতে হল ভারত তথা বাংলার উইকেট রক্ষক ব্যাটসম্যান ঋদ্ধমান সাহাকে। কার্যত বাধ্য হয়েই এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে। কারণ করোনা আক্রান্ত দয়ানন্দ গরানীর সংস্পর্শে এসেছিলেন ঋদ্ধিমান সাহা। যদিও ঋদ্ধির করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে। ২০২০ আইপিএল চলাকালীন করোনা আক্রান্ত হয়েছিলেন ঋদ্ধি। সেই সময় তার করোনা মুক্ত হতে অনেকটাই সময় লেগেছিল। আর এবার করোনা আক্রান্ত না হয়েও আইসোলেশনে যেতে হল ঋদ্ধিকে। আইসোলেশনে যেতে হয়েছে ভারতীয় দলের বোলিং কোচ ভরত অরুণকেও। তিনি সংস্পর্শে এসেছিলেন দয়ানন্দ গরানীর।

আরও পড়ুনঃটোকিওতে লক্ষ্য সোনা, নতুন অস্ত্রে শান সিন্ধুর, নিজেকেও সাজিয়ে তুলেছেন অলিম্পিকের সাজে

আরও পড়ুনঃটোকিও অলিম্পিক মাতাতে চলেছেন সুন্দরী শুটার অপূর্বি চান্ডেলা, তার জীবন কাহিনি আপনাকে উদ্বুদ্ধ করবে

 

২০ জুলাই কাউন্টি চ্যাম্পিয়নশিপ একাদশের বিরুদ্ধে তিনদিনের প্রস্তুতি ম্যাচ খেলবে ভারতীয় ক্রিকেটাররা। আগামী ৪ আগস্ট থেকে ইংল্যান্ডের বিরুদ্ধে পাঁচটি টেস্ট ম্যাচের সিরিজে খেলতে নামছে ভারতীয় দল। তার আগে এই প্রস্তুতি ম্যাচ টিম ইন্ডিয়ার কাছে খুবই গুরুত্বপূর্ণ হতে চলেছে বলে মত ক্রিকেটের বিশেষজ্ঞদের। কিন্তু কোনওভাবেই এই ম্যাচে খেলতে পারবেন না ঋষভ পন্থ। দলের প্লেয়ার ও সাপোর্টিং স্টাফ করোনা আক্রান্ত হওয়ায় কিছুটা আতঙ্কে গোটা দলও।

Share this article
click me!