KBC 13: কেবিসির মঞ্চে না কি ভুল প্রশ্ন করেছেন বিগ বি গুরুতর অভিযোগ অমিতাভ বচ্চনের বিরুদ্ধে

প্রশ্ন বিতর্কে বিগ বি।  ভুল প্রশ্ন বিতর্কে জড়ালেন অমিতাভ বচ্চন। সোশ্যাল মিডিয়ায় অভিযোগ তুললেন দর্শক। জবাব দিলেন শো প্রযোজক ও। 

Riya Dey | Published : Sep 14, 2021 2:18 PM IST

কৌন বনেগা ক্রড়োরপতির প্রশ্ন নিয়ে বিতর্কে জড়ালেন বিগ বি। কেবিসি-১৩ এর মঞ্চে না কি ভুল প্রশ্ন করেছেন অমিতাভ  বচ্চন।  সেইসঙ্গে ভুল উত্তর ও না কি সঠিক বলে দেখানো হয়েছে এমনটাই অভিযোগ উঠে দর্শকমহল থেকে। যদিও অভিযোগটি যথাযথ নয় বলে দাবি করেছেন কেবিসি শো-এর প্রযোজক সিদ্ধার্থ বসু। কেবিসি-১১৩-এর একটি এপিসোডে প্রতিযোগী দীপ্তি তুপেকে প্রশ্ন করা হয় "এর মধ্যে কোনটা অনুসারে ভারতীয় সংসদের যে কোনও অধিবেশন শুরু হয়?" যার উত্তর দেখানো হয় 'কোয়েশ্চেন আওয়ার'।  

আরও পড়ুন- ডায়েটে কি ব্রাউন রাইস রাখতে চান, তবে কৃতির ডায়েট হতে পারে আপনার জন্য আদর্শ

এরপরেই একজন দর্শক টুইটারের স্ক্রিনশট শেয়ার করে অভিযোগ তোলেন যে 'সোনি টিভির কেবিসিতে সম্পূর্ণ ভুল প্রশ্ন এবং উত্তর দেখানো হয়েছে। তার দাবি সাধারণত লোকসভার অভিবেশন শুরু হয় জিরো আওয়ারে আর রাজ্যসভার অধিবেশন শুরু হয় কোয়েশ্চেন আওয়ারে। দয়া করে ব্যাপারটা খতিয়ে দেখবেন।' শুধু তাই নয় টুইটটি অমিতাভ বচ্চন, সিদ্ধার্থ বসু এবং লোকসভা অফিসিয়ালকে ও ত্যাগ করেন ঐ ব্যক্তি। 

আরও পড়ুন- মেদ বা চর্বি নয়, মাতৃত্বের স্বাদ, ফিগার নিয়ে ট্রোলের মুখে সাফ জবাব দিয়ে শুভশ্রী হাজির হট লুকে

বিষয়টির উত্তর ও দিয়েছেন প্রযোজক সিদ্ধার্থ বসু।  সিদ্ধার্থ জানিয়েছেন কোনও ভুল নেই। আপনি দয়া করে 'হ্যান্ডসবুক ফর মেম্বারস অব দ্য লোকসভা অ্যান্ড রাজ্যসভা' ঘেঁটে দেখুন। দুই কক্ষেই স্পিকার/সভাপতির নেতৃত্বে অধিবেশন শুরু হয় কোয়েশ্চেন আওয়ারে, তারপর আসে জিরো আওয়ার। সিদ্ধার্থের টুইটের উত্তরে আবার ঐ দর্শক জবাবে স্ক্রিনশট শেয়ার করে লেখেন "মিস্টার বসু জবাব দেওয়ার জন্য আপনাকে ধন্যবাদ। আমি লোকসভা ও রাজ্যসভার ওয়েবসাইটে গিয়ে তথ্য আরও একবার ক্রসচেক করলাম। আদতে উত্তরের পাশাপাশি প্রশ্নটাও ভুল।"

আরও পড়ুন- ছবি এঁকে প্রতিরোধ, 'মানি হাইস্ট' খ্যাত অভিনেত্রীর মুখে যাদবপুরের নাম

আরও দেখুন-পরনে শর্ট ড্রেস, চা বাগানে কী করছেন টলি সুন্দরী দর্শনা, দেখে নিন

আরও পড়ুন- Madhyapradesh Govt: ইঞ্জিনিয়ারিংয়ের সিলেবাসে যোগ দিল রামায়ণ সিদ্ধান্ত মধ্যপ্রদেশ সরকারের

Special 10 MPs  MLAs including  Nishith Pramanik in charge of BJP camp in  2 assembly constituencies of Murshidabad RTB

Share this article
click me!