ডেঙ্গি-মুক্ত আবীর চট্টোপাধ্যায়, ‘সারেগামাপা’-র শ্যুটে যোগ দিলেন অভিনেতা

ছবি ভাগ করে অভিনেতার মন্তব্য, ‘আগের মতোই কাজের দুনিয়ায়। জি বাংলার ‘সারেগামাপা’-র সেট থেকে।’ তাই দেখে জনৈকের অনুরোধ, ‘দেখেও ভাল লাগছে। কিন্তু কাজের ফাঁকে শরীরের যত্ন নিতে ভুলবেন না।’

Mukherjee Upali | Published : Nov 1, 2022 12:16 PM IST

‘ব্যোমকেশ’ অনুরাগীদের জন্য সুখবর। সুস্থ হয়ে আবার শ্যুটে ফিরেছেন আবীর চট্টোপাধ্যায়। মঙ্গলবার সে খবর নিজেই টুইটারে জানান অভিনেতা। এ দিন জি বাংলার সারেগামাপা রিয়্যালিটি শো-তে দেখা যায় তাঁকে। সেটে কাজ চলছে। আবীর সেটের দিকে মুখ করে দাঁড়িয়ে। ছবি ছড়াতেই সামাজিক মাধ্যমে খুশির হাওয়া বয়ে গিয়েছে। অনুরাগীরা তাঁর টুইটেই তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন। এ দিন গানের রিয়্যালিটি শো-এর চেনা সাজেই হাজির সঞ্চালক। ছবিতে দেখা গিয়েছে, কালো ট্রাউজার্স, সাদা শার্টের উপরে মেরুন হাফ জ্যাকেটে সুপুরুষ অভিনেতা। ছবিতে তাঁর পিছন দেখা গেলেও শারীরিক ভঙ্গি বলছে, আবীর আগের মতোই সতেজ।

ছবি শেয়ার করে অভিনেতার মন্তব্য, ‘শ্যুটিং শুরু। আগের মতোই কাজের দুনিয়ায়। জি বাংলার ‘সারেগামাপা’-র সেট থেকে।’ ছবি এবং মন্তব্য দেখে জনৈকের অনুরোধ, ‘আপনি আগের মতো কাজে ব্যস্ত। দেখেও ভাল লাগছে। কিন্তু কাজের ফাঁকে শরীরের যত্ন নিতে ভুলবেন না।’ এ দিকে পুজোর পর থেকেই শহরে ডেঙ্গির দাপট বেড়েছে। আবীরই যেমন দশমীর পরে ডেঙ্গিতে আক্রান্ত হন। ভাইফোঁটার সকালের জানা যায় তাঁর অসুস্থতার কথা। সবিস্তার জানতে এশিয়ানেট নিউজ বাংলা যোগাযোগ করেছিল ‘সোনাদা’র আপ্তসহায়ক দেবায়ুধের সঙ্গে। তিনি খবরের সত্যতায় সিলমোহর দিয়ে বলেছিলেন, ‘‘দিন কয়েক আগে কলকাতার বাইরে গিয়েছিলেন আবীর। ফেরার পরে জ্বর আসে তাঁর। চিকিৎসকের পরামর্শ নিয়ে এর পরেই রক্ত পরীক্ষা করা হয়। তখনই ধরা পড়ে তাঁর ডেঙ্গি হয়েছে।’’

 

 

কবে থেকে আবার কাজে ফিরবেন আবীর? দেবায়ুধকে সেই সময়েই প্রশ্ন করা হয়েছিল। দেবায়ুধের কথায়, নির্দিষ্ট দিনে আবারও ডেঙ্গির পরীক্ষা হবে। পাশাপাশি, আবীর যথেষ্ট দুর্বল। তাই সেই মুহূর্তে কাজ নিয়ে ভাবছেন না তিনি। ডেঙ্গির রিপোর্ট নেগেটিভ এলে এবং শরীরে আগের মতো তরতাজা ভাব ফিরলে তবেই শ্যুটে যোগ দেবেন অভিনেতা।

আবীর মানেই যেন রহস্যের গন্ধ। পর্দাজুড়ে হয় ‘ব্যোমকেশ’ নয় ‘সোনাদা’র দাপট। প্রিয় অভিনেতার অসুস্থতার খবর ছড়িয়ে পড়তেই মনখারাপ হয়ে গিয়েছিল অনুরাগীদের। কেমন আছেন বড় পর্দার ‘ব্যোমকেশ’? জানার জন্য সেই সময় সবাই মুখিয়ে। দেবায়ুধের কাছে তাই প্রশ্ন ছিল এশিয়ানেট নিউজ বাংলার। আপ্তসহায়কের দাবি, সেই মুহূর্তে জ্বর আসছে যাচ্ছে। ডেঙ্গিতে যেমন হয়। শরীরটাও সামান্য দুর্বল। অভিনেতা তাই পূর্ণ বিশ্রামে। চিকিৎসকের কথা অনুযায়ী, জলীয় পথ্যের উপরেই রয়েছেন। তবে এর চেয়ে বেশি কোনও সমস্যা বা উপসর্গ নেই তাঁর। চিকিৎসকের মতে, সঠিক বিশ্রাম এবং পথ্যে নিলেই দিন সাতেকের মধ্যেই সুস্থ হয়ে যাবেন তিনি। পরিবারের বাকি সদস্যরা সবাই সুস্থ।

আরও পড়ুন - Abir Chatterjee- স্পেশ্যাল সেলিব্রেশন, জন্মদিনের নিমন্ত্রণ পেয়ে রাজ-শুভ-র বাড়ি সস্ত্রীক আবির

আরও পড়ুন- অন ক্যামেরাতেই শাড়ি পরলেন স্বস্তিকা, মাত্র ১ মিনিটের তাক লাগানো ভিডিও দেখতে হামলে পড়েছেন ভক্তরা

Share this article
click me!