Asianet News BanglaAsianet News Bangla

Abir Chatterjee- স্পেশ্যাল সেলিব্রেশন, জন্মদিনের নিমন্ত্রণ পেয়ে রাজ-শুভ-র বাড়ি সস্ত্রীক আবির

 আবির ফিরছে শোনামাত্রই জন্মদিনের জন্য তাকে নিমন্ত্রণ করে বসলেন রাজ।

abir chatterjee went to raj chakraborty house for pre birthday celebration bjc
Author
Kolkata, First Published Nov 19, 2021, 12:41 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

আবির চট্টোপাধ্যায় (Abir Chatterjee), এই নামটার সঙ্গে টলিউডের বর্তমানে হাজার হাজার ভক্তের এক গভীর সম্পর্ক। কয়েকদিন ধরেই এই অভিনেতার জন্মদিনে মজে রয়েছেন সকলেই। মুম্বই থেকে সেই বিশেষ দিন সেলিব্রেশন এর জন্যই কলকাতায় ছুটে এসেছেন আবির চট্টোপাধ্যায়। পরিবারের সঙ্গে কাটাতে চান এই জন্মদিনের স্পেশাল মোমেন্ট। আর অভিনেতা কলকাতায় ফিরছেন খবর পাওয়া মাত্রই তাকে জন্মদিনের প্রথম ভোজ খাওয়াতে একপ্রকার তুলে নিয়ে গেলেন রাজ চক্রবর্তী (Raj Chakraborty)। আবির ফিরছে শোনামাত্রই জন্মদিনের জন্য তাকে নিমন্ত্রণ করে বসলেন রাজ (raj Chakraborty)।

একাধিক সাক্ষাৎকারে আবির চট্টোপাধ্যায় (Abir Chatterjee) জানিয়েছেন তিনি খেতে বড্ড বেশি ভালোবাসেন। আর সেই মর্মে নিমন্ত্রণ রক্ষা করবেন না, এমনটা হতেই পারে না। তাই দেরি না করে স্ত্রীকে সঙ্গে নিয়েই রাজ চক্রবর্তী (raj Chakraborty) ও শুভশ্রী (Subhashree Ganguly ) বাড়িতে হাজির এই সুপারস্টার। জন্মদিনের আগেই দেদার চলল আড্ডা সঙ্গে চলল ভুরিভোজ সঙ্গে ইউভান যোগ দিলো দলে। সম্প্রতি প্রথম সারির এক সংবাদমাধ্যমকে এমনই খবর জানালেন রাজ চক্রবর্তী। তবে পেটপুরে ভুরিভোজ এরপর মোটেও আড্ডায় শামিল হতে পারলেন না আবির চট্টোপাধ্যায় (Abir Chatterjee) ।

abir chatterjee went to raj chakraborty house for pre birthday celebration bjc

উল্টে গল্প করতে করতেই বেশ খানিকটা ঘুমিয়ে নিলেন তিনি। অবশেষে মাঝরাতে তাকে ঘুম থেকে তুলে নিয়ে যাওয়া হল বাড়ি। এদিন রাজ চক্রবর্তী (Raj Chakraborty) জানান তার বাড়ি রাধুনী তিনটি পর্বে সুস্বাদু রান্না করেন। বিরিয়ানি পোলাও ও মাংস। তারই মধ্যে পোলাও সঙ্গে মাংস আয়োজন করা হয়েছিল আবির চট্টোপাধ্যায়ের জন্মদিনের মেনু তে। আবীর চট্টোপাধ্যায় খাবারই সব পছন্দ করেন, নিজেই জানেন রাজ চক্রবর্তী (raj Chakraborty) তাই তাকে খাইয়ে আনন্দ।

যদিও মেলেনি কোন পাল্টা গিফট তবে আড্ডায় কি উঠেছিল টলিউডের কোন আগামী ছবির কথা। রাজ চক্রবর্তী জানান যেভাবে ভাটা পড়েছে টলিউডের বক্সঅফিসে তাতে এক বড় ধামাকা দার ছবি না আসলে দর্শককে ফেরানো দায়। তবে কোথাও গিয়ে আবির চট্টোপাধ্যায়ের সঙ্গে কাজ করতে লাগে খুব পোক্ত চিত্রনাট্যের। তা স্পষ্ট করেই জানেন রাজ চক্রবর্তী (Raj Chakraborty) তাঁর চিত্রনাট্যকার পদ্মনাভ যদি তেমন কোন গল্প লিখে ফেলেন তবে নিশ্চয়ই আবিরের সঙ্গে জুটি বাঁধবেন রাজ চক্রবর্তী।

  আরও পড়ুন- Kiara Advani- ৫২ হাজার টাকার পোশাক, কোন ব্রান্ডের টপ পরে ভাইরাল কিয়ারা

আরও পড়ুন- Kajol-Ajay Relationship- লাভগুরু হয়ে উঠল প্রেমিক, কাজলের অজয়ের সম্পর্কের শুরুতেই টুইস্ট

আরও পড়ুন- Shraddha Kapoor- রবিবার হলেই এই কাণ্ড ঘটান শ্রদ্ধা, ভিডিও শেয়ার করে ফাঁস করলেন নিজেই

   abir chatterjee went to raj chakraborty house for pre birthday celebration bjc

abir chatterjee went to raj chakraborty house for pre birthday celebration bjc

Follow Us:
Download App:
  • android
  • ios