Vikram- Solanki: জুটি বাঁধবেন বিক্রম চট্টোপাধ্যায় ও শোলাঙ্কি রায়, প্রকাশ্যে এল নতুন ছবির খবর

শীঘ্রই শোলাঙ্কি রায়ের সঙ্গে জুটি বাঁধবেন বিক্রম। চলতি বছরের গ্রীষ্মের ছুটিতেই মুক্তি পাবে ছবিটি। ছবির নাম ‘শহরের উষ্ণতম দিনে’।

Web Desk - ANB | Published : May 18, 2023 9:12 AM IST

জন্মদিনে ভক্তদের দিলেন বিশেষ চমক। যদিও আগেই ঘোষণা করেছিলেন কোনও বিশেষ খবর প্রকাশ করবেন নিজের জন্মদিনে। সেই কথার অন্যথা হল না। সত্যিই জন্মদিনে ভক্তদের দিলেন বিশেষ চমক। প্রকাশ্যে আনলেন নতুন কাজের কথা।

শীঘ্রই শোলাঙ্কি রায়ের সঙ্গে জুটি বাঁধবেন বিক্রম। ১৭ মে ৩৬-এ পা দিনে বিক্রম। সকাল থেকে তাঁর সোশ্যাল মিডিয়া ভরে গিয়েছে শুভেচ্ছায়। তেমনই শয় শয় শুভেচ্ছা পেয়েছেন ফোনে। গোটা দিন সকলের শুভেচ্ছা পেয়ে আপ্লুত ছিলেন নায়ক। তারপরই সকলকে দিলেন রিটার্ন গিফট। জানালেন শীঘ্রই শোলাঙ্কি রায়ের সঙ্গে কাজ করবেন তিনি। চলতি বছরের গ্রীষ্মের ছুটিতেই মুক্তি পাবে ছবিটি। ছবির নাম ‘শহরের উষ্ণতম দিনে’।

সদ্য প্রকাশ্যে এসেছে ছবির পোস্টার। তা বিক্রম নিজেই পোস্ট করেন। সেখানে দেখা যাচ্ছে, ভিক্টোরিয়া মেমোরিয়াল হলের সামনে একটি বেঞ্চে বসে বিক্রম ও শোলাঙ্কি। বাজছে মিউজিক। গাছ থেকে ঝড়ছে পাতা। জন্মদিনে এভাবে নিজের ছবির কথা ঘোষণা করেন বিক্রম। দীর্ঘ দিন পর শোলাঙ্কি রায়ের সঙ্গে জুটি বাঁধবেন শোলাঙ্কি।

এদিকে ওয়েব সিরিজে দেখা যাবে শোলাঙ্কিকে। প্রকাশ্যে এসেছে এমন খবর। এই সিরিজে জুটি বাঁধবেন সত্যমের সঙ্গে। রাহুল মুখোপাধ্যায় পরিচালিত প্রথম ওয়েব সিরিজে জুটি বাঁধতে দেখা যাবে শোলাঙ্কি রায় ও সত্যম ভট্টাচার্য। এর আগে রাহুল মুখোপাধ্যায় এর আগে কিশমিশ ও দিলখুশ ছবিটি পরিচালনা করেছেন। কিন্তু, ওয়েব সিরিজ এর আগে পরিচালনা করেননি তিনি। এই প্রথম ওয়বে সিরিজ পরিচালনা করবে। আর তাঁর পরিচালনায় অভিনয় করবেন শোলাঙ্কি রায় ও সত্যম ভট্টাচার্য। সিরিজের নাম কেয়ার অব চৌধুরী। শোলাঙ্কি রায় ও সত্যম ভট্টাচার্য ছাড়াও থাকছেন পরান বন্দ্যোপাধ্যায়, অনসূয়া মজুমদার, শান্তি লাল মুখোপাধ্যায়, চান্দ্রেয়ী ঘোষ, ঋতব্রত মুখোপাধ্যায়, সোহন মৈত্র ছাড়া আরও অনেকে।

এর আগে ছোট পর্দা ছাড়াও সিনেমা ও সিরিজের কাজ করেছেন শোলাঙ্কি রায়। বাবা বেবি ও- ছবিতে কাজ করে শোলাঙ্কি। এদিকে সদ্য গাঁটছড়া থেকে বিদায় নিয়েছেন শোলাঙ্কি। সিরিয়ারে তাঁকে সিংহ রায় বাড়ির বড় বউয়ের চরিত্রে দেখা যেত। সিরিয়ালে প্রধান চরিত্রে দেখা যায় শোলাঙ্কীকে। তাঁর স্বামীর চরিত্রে অভিনয় করেন গৌরব। গৌরব ও তাঁর কেমিষ্ট্রি সিরিয়ালে বেশ নজর কাড়ে দর্শকদের। সেই সিরিয়াল থেকে বিদান নিয়েছেন তিনি। কারণ সিরিয়ালে শেষ হয়েছে তাঁর ট্র্যাক। সে যাই হোক, ফের বিক্রমের সঙ্গে জুটি বাঁধবেন শোলাঙ্কি।

 

আরও পড়ুন

লেহেঙ্গার পর সাদা শাড়ি, দেখে নিন কেমন ছিল সারা আলি খানের লুক

Urfi Javed: উদ্ভট গাউনে আবারও ভাইরাল উরফি, ট্রোলের বন্যা সোশ্যাল মিডিয়ায়

Oindrila Sen: নীল জলে গা ডুবিয়ে ঐন্দ্রিলা, ছবি পোস্ট করতেই মুহূর্তে ভাইরাল ছবি

Share this article
click me!