Rocky Aur Rani Ki Prem Kahani: রবি ঠাকুরকে আলিয়ার দাদু বলায় কি হতে পারে বিতর্ক? এই প্রসঙ্গে মুখ খুললেন চূর্ণী গঙ্গোপাধ্যায়

ট্রেলারে দেখা যাচ্ছে, রণবীর আলিয়ার বাড়িতে এসে রবি ঠাকুরের ছবি দেখে তাঁকে আলিয়ার দাদু বলেন। ট্রেলারের এই ঝলক নজর কেড়েছে সকলের। অনেকেরই আন্দাজ হতে পারে বিতর্ক। এবার এই নিয়ে চূর্ণী গঙ্গোপাধ্যায়

Sayanita Chakraborty | Published : Jul 21, 2023 6:27 AM IST

আর মাত্র কয়েক দিনের অপেক্ষা। এর পরই মুক্তি পাবে ‘রকি অউর রানি কি প্রেম কাহিনি’। ছবির প্রধান চরিত্রে রয়েছেন আলিয়া ভাট ও রণবীর সিং। ছবির ট্রেলার ইতিমধ্যে দর্শকদের মন কেড়েছে।

চট্টোপাধ্যায় ও রান্ধাওয়াস দুই পরিবারের গল্প নিয়ে আসছে ‘রকি অউর রানি কি প্রেম কাহিনি’। চট্টোপাধ্যায় পরিবারের মেয়ে আলিয়া। রান্ধাওয়াস পরিবারের ছেলে রণবীর। এদের সম্পর্কের গল্প নিয়ে আসছে ‘রকি অউর রানি কি প্রেম কাহিনি’। ২৮ জুলাই মুক্তি পাবে অউর রানি কি প্রেম কাহিনি’। ট্রেলারে দেখা যাচ্ছে, আলিয়ার বাড়িতে রয়েছে রবি ঠাকুরের ছবি। আলিয়ার বাড়িতে সাহিত্যের চল আছে। সে বাড়িতে সে কারণে আছে রবি ঠাকুরের একটি ছবি। ট্রেলারে দেখা যাচ্ছে, রণবীর আলিয়ার বাড়িতে এসে রবি ঠাকুরের ছবি দেখে তাঁকে আলিয়ার দাদু বলেন।

ট্রেলারের এই ঝলক নজর কেড়েছে সকলের। অনেকেরই আন্দাজ হতে পারে বিতর্ক। এবার এই নিয়ে চূর্ণী গঙ্গোপাধ্যায় বলেন, তাঁর মনে হয় না, এই নিয়ে বাঙালি কোনও আপত্তি করবে। আর আপত্তি করাও উচিত নয়। হ্যাঁ, রকি যদি বাঙালি হতো এবং বিষয়টা না জানত তাহলে বিতর্ক তৈরির জায়গা থাকত। তবে, সে তো অবাঙালি। রণবীরের চরিত্রের সঙ্গে যাদের মিল আছে তারা অনেকেই রবিঠাকুরকে চেনেন না। তিনি বলেছেন, এই নিয়ে বিতর্ক হওয়া উচিত নয়।

ছবিতে দেখা যাবে, আলিয়া ও রণবীর একে অপরকে ভালোবাসে। তবে, দুজনের পরিবার একেবারে আলাদা। পরিবারের মতের বিরুদ্ধে তারা এগনোর মানুষ নন। পরিবারের সকলের মন জয় করেই সম্পর্কের সূচনা করবেন বলে স্থির করেন। এই কারণে দুজনেই সিদ্ধান্ত নেন একে অপরের পরিবারের সঙ্গে থাকবেন তিন মাস। আলিয়া রণবীরের পরিবার ও রণবীর আলিয়ার পরিবারের সঙ্গে বসবাস শুরু করবে। শেষ পর্যন্ত তাদের সম্পর্কে কোনও পরিবর্তন হয় কি না তা নিয়ে তৈরি এই ছবি। এই ছবির কাস্ট নজর কেড়েছে সকলের। আলিয়া ভাট, রণবীর সিং, চূর্ণী গঙ্গোপাধ্যায়, টোটা রায় চৌধুরী ছাড়াও কয়েছেন ধর্মেন্দ্র, আছেন জয়া বচ্চন। এছাড়াও রয়েছেন, আমির বশির, ক্ষিতি জোগ রান্ধাওয়াস, অঞ্জলি আনন্দ-সহ আরও অনেকে। চট্টোপাধ্যায় ও রান্ধাওয়াস দুই পরিবারের গল্প নিয়ে আসছে ‘রকি অউর রানি কি প্রেম কাহিনি’। করণ জোহর পরিচালনা ও প্রযোজনা করছে ছবিটি।

 

আরও পড়ুন

আসছে করণ-আলিয়া জুটির ম্যাজিক, দেখে নিন এর আগে করণের কোন কোন ছবিতে দেখা গিয়েছে আলিয়াকে

Arjun Rampal: চতুর্থবার বাবা হলেন অর্জুন রামপাল, পুত্র সন্তানের জন্ম দিলেন বান্ধবী গ্যাব্রিয়েলা ডেমেট্রিয়াডেস

Aditya Roy Kapoor: অভিনয় ছেড়ে গান গাইবেন আদিত্য রায় কাপুর, নিজের নতুন শখের কথা জানালেন নায়ক

Share this article
click me!