Asianet News BanglaAsianet News Bangla

Shocking! কার হাতে সিঁদুর পরে বিয়ে করে নিলেন ঋতাভরী, স্বামীর সঙ্গেও পরিচয় করালেন টলি ডিভা

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় একটি  রিল ভিডিও শেয়ার করেছেন ঋতাভরী। যেখানে ঋতাভরীকে নববধূপ লুকে দেখা গেছে।  সিঁথিতে সিঁদুর পরতে পরতে ঋতাভরী বলছেন, এই আমি সিঁদুর পরে নিয়েছি, আমার বিয়ে হয়ে গেছে। রীতিমতো উলু দিয়ে বিয়ে সেরেছেন নায়িকা। তারপর আবার স্বামীর সঙ্গেও সকলের পরিচয় করিয়ে দিয়েছেন। এই ভিডিও দেখেই থ হয়েছেন অনুরাগীরা। 

Durgapuja 2022 Ritabhari Chakraborty getting married to her hair stylist BRD
Author
First Published Sep 20, 2022, 2:53 PM IST

ইতিমধ্যেই শুরু হয়ে গেছে পুজোর কাউন্টডাউন।  করোনাকালে মহাসঙ্কট কাটিয়ে যেন ফের ছন্দে ফিরেছে আট থেকে অষ্টাদশী। পুজোর আনন্দে খুশির রেশ বাঙালির মনে। বাঙালির বারো মাসে তেরো পার্বনের মধ্যে শ্রেষ্ঠ উৎসব হল দুর্গাপুজো। ইতিমধ্যেই দেবী দূর্গার আগমনে চারিদিকে যেন সাজো সাজো রব।   হাতে আর মাত্র কয়েকদিন। সারা শহর আবার সেজে উঠবে আলোয়।আর পুজোর আগেই ফোটোশ্যুটে  মত্ত টলিপাড়ার অভিনেত্রীরা। সেই তালিকায়  রয়েছেন ঋতাভরী চক্রবর্তী। অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ায় ঢুঁ মারলেই চোখ সরাতে পারবেন না আপনিও। তবে এবার যা করলেন তা দেখে হতবাক সকলেই।

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় একটি  রিল ভিডিও শেয়ার করেছেন ঋতাভরী। যেখানে ঋতাভরীকে নববধূপ লুকে দেখা গেছে। লাল পাড় সাদা শাড়ি, ভারী গয়না, নাকে নথ , কপালে টিপ পরে পুজোর ফোটোশ্যুটে নজর কেড়েছেন। এতক্ষণ সব ঠিক থাকলেও তারপর সিঁথিতে সিঁদুর পরতে পরতে ঋতাভরী বলছেন, এই আমি সিঁদুর পরে নিয়েছি, আমার বিয়ে হয়ে গেছে। রীতিমতো উলু দিয়ে বিয়ে সেরেছেন নায়িকা। তারপর আবার স্বামীর সঙ্গেও সকলের পরিচয় করিয়ে দিয়েছেন। এই ভিডিও দেখেই থ হয়েছেন অনুরাগীরা। 

 

 

নিজের সোশ্যাল  মিডিয়ায় ফোটোশ্যুটের ভিডিও শেয়ার করা মাত্রই হু হু করে ভাইরাল হয়েছে। যার ক্যাপশনে লেখা, শ্যুটের মাঝে পাগলামো, আমার হেয়ার স্টাইলিশের সঙ্গে বিয়ে করে নিলাম। এর সঙ্গে কিছু হাসির ইমোজিও দিয়েছেন ঋতাভরী। অভিনেত্রীকে নববধূর রূপে দেখে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন ভক্তরা। তেমনই কেউ কেউ আবাার মন্তব্য করতেও ছাড়েননি। কিছুদিন আগেও মাতৃরূপে ধরা দিয়েছিলেন  ঋতাভরী, যা ঝড়ের গতিতে ছবি ভাইরাল হয়েছে ।টলিউডের অন্যতম সাহসী অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। অভিনয়ের পাশাপাশি মডেলিং জগতেও বেশ জনপ্রিয় তিনি। সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ অভিনেত্রী।ফ্যাশনে স্টেটমেন্ট থেকে মারকাটারি চাবুক ফিগারে ভক্তদের ঘুম উড়াতে সিদ্ধহস্ত টলিপাড়ার প্রথমসারির অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। তার শরীর বিহঙ্গে মুগ্ধ আট থেকে অষ্টাদশী। ঋতাভরী চক্রবর্তীকে নিয়ে উষ্ণতার পারদ সর্বদাই তুঙ্গে।   এই মুহূর্তে একগুচ্ছ কাজ রয়েছে ঋতাভরীর কাছে।গত বছর অসুস্থ থাকার জন্য সেভাবে কাজ করতে পারেননি। এবার একসঙ্গে বেশ কয়েকটি কাজ করছেন ঋতাভরী। অরিত্র মুখোপাধ্যায় পরিচালিত নতুন ছবি   'ফাটাফাটি'-তে কাজ করতে চলেছেন ঋতাভরী। যেখানে আবির চট্টোপাধ্যায়ের সঙ্গে দেখা যাবে। ছবিতে প্লাস সাইজের মডেলের চরিত্রে দেখা যাবে তাকে।  

Follow Us:
Download App:
  • android
  • ios