Nabanita Das: জিতুর পথেই হাঁটলেন নবনীতা, বড় পর্দায় পা রাখতে চলেছেন টেলি অভিনেত্রী

রবিবার পরিচালক রানা সরকারের সঙ্গে একটি ছবি ভাইরাল হয়েছে নায়িকার। যা দেখার পর সকলের মনেই এসেছে একটি প্রশ্ন, তবে সত্যিই কি বড় পর্দায় ডেবিউ করতে চলেছেন নবনীতা?

Sayanita Chakraborty | Published : Jul 19, 2023 9:38 AM IST

এদিকে বিশ্চেগের দুঃখ। অন্য দিকে কাজ- সব মিলিয়ে কাটছে নবনীতা দাসের জীবন।। বহুদিন ধরে বিচ্ছেদ নিয়ে খবরে আছেন টলি অভিনেত্রী। নিজেই জানিয়েছিলেন বিচ্ছেদ হতে চলেছে তাঁদের। এরই মাঝে খবরে এলেন নতুন কাজ নিয়ে। শোনা যাচ্ছে, এরা টেলিভিশন ছেড়ে রূপোলি পর্দায় পা রাখতে চলেছেন নবনীতা।

রবিবার পরিচালক রানা সরকারের সঙ্গে একটি ছবি ভাইরাল হয়েছে নায়িকার। যা দেখার পর সকলের মনেই এসেছে একটি প্রশ্ন, তবে সত্যিই কি বড় পর্দায় ডেবিউ করতে চলেছেন নবনীতা? এই প্রসঙ্গে আপাতত কিছু জানাননি নায়িকা। তবে, নবনীতা মুখ না খুললেও জানা গিয়েছে, পরিচালকের নতুন প্রোজেক্টের কাজের প্রসঙ্গে নবনীতার সঙ্গে কথা হচ্ছে। তবে, আপাতত কিছুই স্থির হয়নি। কারণ নবনীতা ছোট পর্দায় জমিয়া কাজ করছে। তাই আগে তাকে সঠিক ভাবে সময় ভাগাভাগি করতে হবে। এদিকে একবার এক সাক্ষাৎকারে নবনীতা জানিয়েছিল বড় পর্দায় ভালো চরিত্র পেলে সে নিশ্চয়ই করবে। সে যাই হোক, আপাতত সময় হলেই জানা যাবে নবনীতা বড় পর্দায় পা রাখল কি না। জিতুর দেখানো পথে সে হাঁটছে কি না, তা বোঝা যাবে।

এদিকে বড় পর্দায় একের পর এক কাজ করছেন জিতু। সদ্য শ্রাবন্তীর সঙ্গে কাজ করছেন। ‘আমি আমার মতো’ ছবিতে দেখা যাবে তাঁদের। ছবিটি পরিচালনা করবেন কমলেশ্বর মুখোপাধ্যায়।

জিতুর বাবার চরিত্রে দেখা যাবে রজতাভ-কে। এক বাবা ও ছেলের কাহিনি নিয়ে তৈরি ছবি। ছেলে বিদেশে প্রেমিকার সঙ্গে থাকে। সে লিভ ইন করে। সে দেশে বাবা হাজির হতেই বাঁধল দ্বন্দ্ব। বাবা ও ছেলের সম্পর্কের অবনতি হয়। বাবা ও ছেলের মধ্যে তৈরি হল মানসিক দূরত্ব। বাবা ও ছেলের সম্পর্ক ও দ্বন্দ্ব কীভাবে তারা সামলাবে তা নিয়ে তৈরি হবে ছবিটি। ছবির বাড়তি পাওনা বলছে শ্রাবন্তী ও রজতাভের সম্পর্ক। ৬ জুলাই থেকে শুরু হয়েছে ছবির শ্যুটিং। কদিন আগে শ্রাবন্তীর সঙ্গে জিতুর একটি রিল ভাইরাল হয়েছিল। যা দেখে সকলেই অনুমান করেছিলেন, শ্যুটিং সেটে গিয়ে কাজের ফাঁকে রিল বানিয়েছেন তারা। সে যাই হোক, এবার নবনীতে দেখা দিতে চলেছেন বড় পর্দায়। রানা সরকারের সঙ্গে তাঁর ছবি উষ্কে দিয়েছে এই ধারণা। তবে, নবনীতার ভক্তদের এই অনুমান বাস্তবায়িত হয় কি না তা সময় বলবে।

 

আরও পড়ুন

Ritabhari Ckakraborty: গোলাপী পোশাকে উঁকি মারছে ক্লিভেজ, ঋতাভরীর ‘হট বার্বি’ লুক উষ্ণতা ছড়াল সোশ্যাল মিডিয়ায়

Kangna Ranawat: আলিয়া-রণবীর নাকি ‘Fake Husband-Wife’, ফের বিতর্কিত মন্তব্য করে খবরে কঙ্গনা

Manish Malhotra: পরিচালনায় পা রাখতে চলেছেন মনীশ মালহোত্রা, তৈরি করবেন মীনা কুমারীর বায়োপিক

Share this article
click me!