অভিনেত্রী হওয়ার আগে ছিলেন মাছ বিক্রেতা, প্রকাশ্যে এল টুইঙ্কেল খান্নার প্রথম জীবনের কথা

অক্ষয় কুমারকে বিয়ে করার পর একেবারে সরে যান লাইম লাইট থেকে। বর্তমানে ইন্টিরিওর ডেকরেশনের কাজ, ছবি প্রযোজনা, লেখালিখি-র মতো কাজে ব্যস্ত।

Web Desk - ANB | Published : May 13, 2023 1:43 AM IST

বলিউডে পা রাখেন ১৯৯৫ সালে। রাজেশ খান্না ও ডিম্পল কপাডিয়ার মেয়ে হওয়ার সুবাদে অভিনেত্রী হিসেবে কাজ করার সুযোগ এসেছিল সহজেই। মায়ের পরামর্শে অল্প বয়সে বলিউডে পা রাখেন। একাধিক ছবিতে কাজ করেন। সে সময় অভিনেত্রী হিসেবে দ্রুত পরিচিতি পেলেও তাঁর অভিনীত ছবি সেভাবে সাফল্য পায়নি। খুব বেশিদিন বলিউডে কাজও করেননি টুইঙ্কেল। অক্ষয় কুমারকে বিয়ে করার পর একেবারে সরে যান লাইম লাইট থেকে। বর্তমানে ইন্টিরিওর ডেকরেশনের কাজ, ছবি প্রযোজনা, লেখালিখি-র মতো কাজে ব্যস্ত।

সদ্য নিজের অতীত জীবনের কথা প্রকাশ্যে আনলেন টুইঙ্কেল। সম্প্রতি এটি শো-তে হাজির হয়েছিলেন অক্ষয় পত্নী। সেই শো হোস্ট করেন জনি লিভার। মজার এই শো-তে এসে নিজের অতীত জীবনের কথা জানান। তিনি বলেন, অভিনয়ে আসার আসে মাছ বিক্রি করতেন টুইঙ্কেল। এই কথা শুনে অবাক হন সকলে। রাজেশ খান্না ও ডিম্পল কপাডিয়ার মেয়ে কি না মাছ বিক্রেতা ছিল? আসলে তিনি জানান, তাঁর ঠাকুমা ও বোনের একটি মাছের কোম্পানি ছিল। যেখানে কাজ করেছেন তিনি। টুইঙ্কেল বলেন, সেই সময় আমি একজন মাছ বিক্রেতা হিসেবে কাজ করতাম। চিংড়িও বিক্রি করেছি। যখন কাউকে সেটা বলতাম আমাকে প্রশ্ন করত তুমি কি মাছ বিক্রেতা? খরিদ্দারদের কাছে মাছ পৌঁছে দেওয়াই ছিল তাঁর কাজ।

ডিম্পলি কন্যা জানান, তিনি সিএ হতে চেয়েছিলেন। তাঁর স্বপ্ন ছিল চাটার্ড অ্যাকাউন্টেন্সি নিয়ে পড়াশোনা করা। কিন্তু, ভাগ্যের ফেরে তা হয়নি। অল্প বয়সে অভিনয় করার প্রস্তাব আসে। তিনি একেবারে অভিনেত্রী হতে চাননি। তবে, প্রস্তাব ফিরিয়ে দেওয়ার সাহস ছিল না। তাঁর ওপর সে সময় তাঁর মাও তাঁকে বলেছিলেন অভিনয় করতে। সকলের পরামর্শে তিনি অভিনয় জগতে পা রাখেন। ১৯৯৫ সালে ডেবিউ করেছিলেন। তাঁর প্রথম ছবি বরসাত। দ্বিতীয় ছবি জান। এর পর একে একে দিন তেরা দিওয়ানা, উফ ইয়ে মহব্বত, যব পেয়ার কিসিসে হোতা হ্যায়, ইন্টারন্যাশনল খিলাড়ি, মেলা, জোড়ি নম্বর ১, জরু কা গুলাম, চল মেরে ভাই-র মতো ছবিতে অভিনয় করেন। ২০০১ সালের পর অভিনয় করতে তাঁকে দেখা যায়নি। তবে, তিনি প্রযোজক হিসেবে কাজ করে চলেছেন। এরই সঙ্গে তিনি একজন লেখক। সঙ্গে চালাচ্ছেন ইন্টিরিওর ডেকরেশনের কাজও।

 

আরও পড়ুন

শাহরুখ পুত্র আরিয়ানের থেকে ২৫ কোটি টাকা ঘুষ চাওয়ার অভিযোগ, মামলা দায়ের সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে

Mithai: সেট বদল হতেই অসুস্থ সৌমিতৃষা, জেনে নিন কী ঘটল ‘মিঠাই’-র সেটে

The Kerala Story: পরিবারের সঙ্গে বসে ছবি দেখুন, দ্য কেরালা স্টোরি নিয়ে মন্তব্য অসমের মুখ্যমন্ত্রীর

Share this article
click me!