Kangana Ranawat: লেহেঙ্গা ও মাথায় মুকুট পরে রানির সাজে কঙ্গনা, মুহূর্তে ভাইরাল তাঁর রয়্যাল লুক

এমন সাজের তিনটি ছবি শেয়ার করেছেন কঙ্গনা। লিখেছেন, আপনি আপনার স্বপ্নগুলো বেছে নেবেন না। তারা আপনাকে বেছে নিয়েছে। বিশ্বাস করুন।

Sayanita Chakraborty | Published : Jun 5, 2023 5:56 AM IST / Updated: Jun 05 2023, 11:28 AM IST

সদ্য ভাইরাল হল কঙ্গনার নতুন ছবি। পরনে হলুদ ও নীল কাজের লেহেঙ্গা। একেবারে রাজকীয় সাজে দেখা দিলেন কঙ্গনা রানাওয়াত। যা দেখে মুগ্ধ দর্শকেরা।

সদ্য নীল রঙের লেহেঙ্গা ও হলুদ রঙের ব্লাউজে দেখা গিয়েছে কঙ্গনাকে। ঘাড়ের কাছ দিয়ে হলুদ ওড়না রাখা। মাথায় মুকুট। মুখে নিউড মেকআপ। একেবারে অন্যরকম সাজে দেখা গেল কঙ্গনা রানাওয়াতকে। নিজের ইন্সটাগ্রামে এমন সাজের তিনটি ছবি শেয়ার করেছেন কঙ্গনা। লিখেছেন, আপনি আপনার স্বপ্নগুলো বেছে নেবেন না। তারা আপনাকে বেছে নিয়েছে। বিশ্বাস করুন।

এভাবে রানির সাজের ছবি শেয়ার করলেন কঙ্গনা রানাওয়াত। এই ছবি প্রকাশ্যে আসার পর তা সোশ্যাল মিডিয়া তোলপাড় করেছে। তাঁর সকল ভক্তরা কমেন্ট করেছেন। কেউ লিখেছেন, ইনি হলেন আসল রানি। কেউ লিখেছেন, তুমি নিজের মধ্যে রানি। কেউ এই ছবি মোনালিসার পেইন্টিং-র সঙ্গে তুলনা করেছে। কেউ লিখেছেন, তোমাকে রানির মতো লাগছে। আবার এক ভক্তের কমেন্ট সকলের নজর কেড়েছে। তিনি লিখেছেন, সিংহীর চোখে রক্ত দেখেছেন, না দেখলে এবার দেখুন। আবার কেউ বলেছেন ম্যাডান আপনি খুবই সুন্দর। তেমনই সেলেবরাও প্রতিক্রিয়া জানিয়েছেন ছবিতে। অনুপম খের লিখেছেন, আপনাকে অত্যাশ্চর্য দেখাচ্ছে। জয় হো।

এভাবে ফোটোশ্যুট করিয়ে খবের এলেন কঙ্গনা রানাওয়াত। এদিকে কদিন আগে কেদার গিয়ে খবরে এসেছিলেন কঙ্গনা। কেদারনাথ গিয়ে ভগবান ভোলানাথের দর্শন করলেন কঙ্গনা রানাওয়াত। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন সেই ছবি। নায়িকার ভক্তি দেখে চমক খেলে গোটা ফিল্ম জগত। তিনি শেয়ার করছিলেন কেদারনাথ মন্দিরের ছবি। শেয়ার করেছিলেন একটি ভিডিও। যেখানে একেবারে অন্য রকম ভাবে দেখা গিয়েছিল নায়িকাকে। তাঁর দেখে বোঝা দায় যে তিনিই সেই কঙ্গনা। সেই ছবিতে গলায় ফুলের মালা ও কপালে তিলক আঁকা দেখা গিয়েছিল কঙ্গনাকে। ছবি দেখে বোঝা যাচ্ছিল, তিনি মন্দির থেকে সদ্য পুজো করে বেরিয়েছিলেন কঙ্গনা। মন্দির থেকে বেরিয়ে ভক্তদের সঙ্গে ছবি তুলেছেন নায়িকা।

 

 

 

এদিকে কদিন আগে চুড়িদারে দেখা গিয়েছেল কঙ্গনাকে। হলুদ স্টোন ওয়ার্ট চুড়িদার, নীল পায় জামার সঙ্গে সবুজ ওড়না কনট্রাস্ট করে পরেছিলেন কঙ্গনা। সোফার ওপর বসে ফোটোশ্যুট করিয়েছিলেন কঙ্গনা রানাওয়াত। কঙ্গনার এই লুকও বেশ ভাইরাল হয়েছিলেন। এরপরই গোলাপী রঙের শাড়িতে দেখা গিয়েছিল অভিনেত্রীকে কঙ্গনা রানাওয়াতকে। এরই পর রানির সাজে দেখা দিলেন কঙ্গনা। লেহেঙ্গা ও মাথায় মুকুট পরে হাজির নায়িকা

 

আরও পড়ুন

Nora Fatehi: হিন্দি না জানায় হত সমস্যা, বলিউডে পা রেখে ‘Next Katrina Kaif’ হওয়ার পরামর্শ পেয়েছিলেন নোরা

Mouni Roy: বডিহাগিং আউটফিটে ভাইরাল মৌনির হট লুক, স্বামীর সঙ্গে উপস্থিত হলেন Badmaash Club-এ

Ushasie Chakraborty: কেমন করে কাটে নায়িকার ছুটির দিন? ভিডিও পোস্ট করে জানালেন জুন আন্টি

Share this article
click me!