অকালেই প্রয়াত হলেন জনপ্রিয় অভিনেত্রী কেলি প্রেসটন, শোকস্তব্ধ গোটা হলিউড

  • প্রয়াত হলেন বিখ্যাত  হলিউড অভিনেত্রী কেলি প্রেসটন
  •  তার এই অকাল মৃত্যুর খবরে শোকস্তব্ধ হলিউড
  • দীর্ঘদিন ধরেই মারণ রোগ স্তন ক্যান্সারে ভুগছিলেন  জনপ্রিয় অভিনেত্রী কেলি
  • স্বামী জন ট্রাভোলটা নিজের স্ত্রী মৃত্যু সংবাদ সকলকে জানিয়েছে

Riya Das | Published : Jul 13, 2020 7:44 AM IST

বলি থেকে হলি, দুঃসময় যেন আর যাচ্ছে না। ফের আরও এক দুঃসংবাদ।  শিরোনামের পাতা জুড়েই শুধু মৃত্যুর খবর। প্রয়াত হলেন বিখ্যাত  হলিউড অভিনেত্রী কেলি প্রেসটন।একের পর এক নক্ষত্রপতন হয়েই চলেছে। তার এই অকাল মৃত্যুর খবরে শোকস্তব্ধ হলিউড। শোকের ছায়া  নেমে এসেছে বিনোদন জগতে।

আরও পড়ুন-'বয়সটা আর কোনওভাবেই লুকোতে পারলেন না মালাইকা ', ছবিতে চেনা দায় অভিনেত্রীকে...

দীর্ঘদিন ধরেই মারণ রোগ স্তন ক্যান্সারে ভুগছিলেন  জনপ্রিয় অভিনেত্রী কেলি প্রেসটন। মৃত্যুকালে তার বয়স  হয়েছিল ৫৭ বছর।  স্বামী জন ট্রাভোলটা নিজের স্ত্রী মৃত্যু সংবাদ সকলকে জানিয়েছেন। স্বামী জন ট্রাভোলটা নিজেও একজন হলিউড অভিনেতা। ২ বছরের ধরেই মারণ রোগের সঙ্গে লড়াই চালিয়ে যাচ্ছিলেন কেলি। অবশেষে লড়াই থামিয়ে মৃত্যুর কোলেও ঢলে পড়লেন অভিনেত্রী। দেখে নিন জনের করা পোস্টটি।

 

 

আরও পড়ুন-ফের দুঃসংবাদ, মাত্র ২৭ বছর বয়সে আত্মহত্যা করলেন 'এলভিস প্রেসলি'র নাতি বেঞ্জামিন কিওঘ...

হলিউডের একাধিক বিখ্যাত সিনেমা উপহার দিয়ে দর্শকমন জিতে নিয়েছিলেন কেলি প্রেসটন। টম ক্রুজের সঙ্গে জেরি মাগুইরে ছবিতে তার অভিনয় আজও সকলের মনে রয়ে গেছে। এছাড়াও  টুইনস, ফ্রম ডাস্ক টিল ডাওন, ছবিতেও নজর কেড়েছিলেন কেলি। স্বামী জনের সঙ্গে ব্যাটেলফিল্ড আর্থ অ্যান্ড গট্টি তে অভিনয় করেছিলেন।  ২৯ বছরের বিবাহিত জীবন আচমকাই ছেদ ঘটল। স্বামী সন্তান সকলকেই ছেড়ে চিরঘুমে দেশে চলে গেলেন কেলি প্রেটসন। কেলির মৃত্যুতে ভীষণভাবে ভেঙে পড়েছেন স্বামী জন ট্রাভোলটা।


 

Share this article
click me!