প্রেগনেন্সির সময়ে মায়েদের আরামদায়ক পোশাকের ব্র্যান্ড চালু করতে চলেছেন আলিয়া, এবিষয়ে কি বলছেন আলিয়া?

| Oct 01 2022, 12:23 PM IST

প্রেগনেন্সির সময়ে মায়েদের আরামদায়ক পোশাকের ব্র্যান্ড চালু করতে চলেছেন আলিয়া, এবিষয়ে কি বলছেন আলিয়া?
প্রেগনেন্সির সময়ে মায়েদের আরামদায়ক পোশাকের ব্র্যান্ড চালু করতে চলেছেন আলিয়া, এবিষয়ে কি বলছেন আলিয়া?
Share this Article
  • FB
  • TW
  • Linkdin
  • Email

সংক্ষিপ্ত

দুই বছর আগে বাচ্চাদের পোশাকের ব্র্যান্ড চালু করতে চেয়েছিলেন আলিয়া কিন্তু নেটিজেনদের প্রশ্নের মুখে তা আর চালু করা হয়নি তবে এবার প্রেগনেন্সির সময়ে মায়েদের জন্য আরামদায়ক পোশাকের নতুন ব্র্যান্ড চালু করবেন কাপুর পরিবারের নব বধু। 

২০১৮ থেকেই তাদের প্রেমের গুঞ্জন ছড়িয়ে ছিল সোশ্যাল মিডিয়ায়। চলতি বছরের এপ্রিল মাসে প্রেমের রসায়নকে বৈবাহিক সম্পর্কে পরিণত করেন বলিউডের অন্যতম প্রিয় জুটি রণবীর কাপুর এবং আলিয়া ভাট। গাঁটছড়া বাঁধার তিন মাসের মধ্যেই সোশ্যাল মিডিয়ায় আলিয়ার প্রেগনেন্সির কথা অনুরাগীদের জানান নব দম্পতি। 

প্রেগনেন্সির সকল নিয়ম ভঙ্গ করে আলিয়া দিব্যিই করে গিয়েছেন শুটিং, সিনেমার প্রোমোশন। নবদম্পতির একত্রে প্রথম সিনেমা ব্রহ্মাস্ত্র নজর কেড়েছে দেশে বিদেশে। সিনেমার প্রোমোশনের সময়েই আলিয়া তার বেবি বাম্প ফ্লান্ট করেছেন। প্রেগনেন্সির এই সময়ে আলিয়া বাচ্চাদের পোশাকের একটি ব্র্যান্ড চালু করার সিদ্ধান্ত নেন। তার এই নতুন উদ্যোগ নিয়ে তিনি ইনস্টাগ্রামে একটি পোস্ট করেন যেখানে তিনি জানান দুই বছর আগে তিনি বাচ্চাদের পোশাকের একটি ব্র্যান্ড চালু করেছিলেন।  সবাই তাকে জিজ্ঞাসা করে কেন সে বাচ্চাদের পোশাকের ব্র্যান্ড চালু করেন, কারণ তখন তিনি মা হননি তবে এখন, তিনি প্রেগনেন্সির সময়ে মায়েদের জন্য আরামদায়ক এবং ফ্যাশানেবেল পোশাক চালু করবেন, এবং এখন নিশ্চয় কেউ তাকে এবিষয়ে প্রশ্ন করবে না। 

Subscribe to get breaking news alerts

আলিয়া ভাট পোস্টে তার মাতৃত্বকালীন পোশাকের ব্র্যান্ড চালু করা নিয়ে দর্শকদের জানান যে পরার মতো সঠিক জিনিস খুঁজে পাওয়া গর্ভাবস্থায় খুব চাপের হতে পারে এমনকি অভিনেত্রী তার এই সময়ের পোশাক নিয়ে সমস্যা প্রকাশ করেছেন।


আলিয়া আরও বলেন যে তিনি বাম্প-ফ্রেন্ডলি পোশাকের স্টাইল শুরু করেছেন। তিনি তার জিন্সে ইলাস্টিক যুক্ত করেছেন, ডিজাইন করা টি-শার্ট পড়েছেন। আলিয়া লিখেছেন, "যেকোন বিমানবন্দরে চেহারার চেয়ে আরামকে প্রাধান্য দিয়েছি।"  ব্রহ্মাস্ত্রের প্রচারের সময় আলিয়ার পোশাক সবার নজর কেড়েছিল।  তিনি প্রকৃতপক্ষে সমস্ত গর্ভবতী মহিলাদের জন্য উল্লেখযোগ্য ফ্যাশন নিয়ে হাজির হতে চলেছেন।

 তার সিনেমা সম্পর্কে কথা বলতে গেলে ২০২৩ এ পরপর আলিয়ার সিনেমা মুক্তি পেতে চলেছে।হার্ট অফ স্টোন এবং রকি অর রানি কি প্রেম কাহানি নিয়ে আলিয়ার আসন্ন মুভি।দুটি ছবিই ২০২৩ সালে মুক্তি পাবে৷ হার্ট অফ স্টোন নেটফ্লিক্সে প্রিমিয়ার হবে, রকি অর রানি কি প্রেম কাহানি বড় পর্দায় অর্থাৎ প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

আরও পড়ুন

রণবীর না আলিয়া কে বেশি রোম্যান্টিক? সঙ্গমের সময় কোন সেক্স পজিশন পছন্দ করেন 'চকোলেট বয়'

বিয়ের পর রণবীরের প্রথম জন্মদিন কেমন ভাবে সেলিব্রেট করছেন আলিয়া? বিস্তারিত জানতে অবশ্যই চোখ রাখুন খবরে

১৫ বছরেই ভার্জিনিটি লস, সেক্স লাইভ নিয়ে বোমা ফাটালেন সঙ্গমে আসক্ত রণবীর, জানুন আসল সত্য

Read more Articles on