Asianet News BanglaAsianet News Bangla

প্রিয় বন্ধু সারা এবং জাহ্নবীর পরবর্তী প্রজেক্টে একসঙ্গে দেখা যাবে তাদের!

সারা আলি খান তার এবং জাহ্নবী কাপুরের পরবর্তী সেই প্রজেক্টের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। ছবিটি তাদের আসন্ন প্রজেক্ট নিয়ে দর্শকদের উৎসাহ বাড়িয়ে দিয়েছে।

Best friends Sara and Janhvi will be seen together in their next project anbsd
Author
First Published Aug 19, 2022, 6:41 PM IST

জাহ্নবী কাপুর এবং সারা আলি খান হলেন বলিউডের বর্তমান প্রজন্মের সবথেকে আকর্ষনীয় এবং সবচেয়ে প্রতিভাবান অভিনেত্রী। আমরা বেশ কয়েকটি অনুষ্ঠানে দেখেছি যে তারা একে অপরের কত ভালো বন্ধু। সম্প্রতি, এই দুইজন কফি উইথ করণ ৭-এ একসঙ্গে এসেছিলেন এবং তাদের ব্যক্তিগত এবং পেশাদার জীবন সম্পর্কে অনেক অজানা কথা জানিয়েছিলেন। ভক্তরা চ্যাট শোটিতে তাদের একসাথে দেখতে পেয়ে খুব খুশি হয়েছিল। খুব শীঘ্রই আমরা তাদের আবার একটা আকর্ষনীয় প্রজেক্টে একসঙ্গে দেখতে পাবো। 


ইনস্টাগ্রামে জাহ্নবী কাপুরের সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন সারা আলি খান। ছবিতে, আমরা সারা আলি খান এবং জাহ্নবী কাপুরকে একসঙ্গে একটিই কাউচে একে অপরকে ধরে বসে থাকতে দেখতে পাচ্ছি। এবং তাদের চোখ মুখ দেখে মনে হচ্ছে তারা খুব আতঙ্কিত। ছবিতে দুজনেই সোয়েটার পরে রয়েছেন। জাহ্নবী একটি ল্যাভেন্ডার-রঙের ওয়ান শোল্ডার সোয়েটার টপ এবং সারা একটি হালকা গোলাপী রঙের সোয়েটার টপ পরেছিলেন। সারা জাহ্নবীকে খুব শক্ত করে ধরে রেখেছেন এবং তাদের অভিব্যক্তিই আমাদের দৃষ্টি আকর্ষণ করে। এই ছবিটি শেয়ার করে, সারা লিখেছেন, 'কফি তৈরির পর থেকে যা গরম ছিল, এখন অবশেষে কো-অভিনেতা হিসাবে আমরা শুটিং করেছি। অপেক্ষা করুন এবং আমাদের দেখুন- তুমি কী ভাবছিলে তা আমাদের জানাও @janhvikapoor।'

আরও পড়ুনঃ 

কাঁধ অবধি খোলা চুল, নতুন লুকে তাক লাগালেন সলমন, প্রকাশ্যে ভাইজানের প্রথম লুক

মস্তিষ্ক বিকল, মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন রাজু শ্রীবাস্তব, মিরাকেলের অপেক্ষায় পরিবার

​​​​​​​'বাইরে থেকেই সেরা দৃশ্যটা দেখা যায়', 'বহিরাগত' প্রশ্নের উত্তরে স্পষ্ট জবাব তাপসির
সারা আলি খানকে শেষবার রোমান্টিক ফ্যান্টাসি ড্রামা ফিল্ম, আতরঙ্গি রে-তে অক্ষয় কুমার এবং ধানুশের সাথে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা গিয়েছিল, যা আনন্দ এল রাই পরিচালনা করেছিলেন। এরপর তাকে ভিকি কৌশলের সাথে প্রযোজক দীনেশ ভিজান এবং পরিচালক লক্ষ্মণ উতেকারের পরবর্তী ছবিতে দেখা যাবে। এটি একটি রোমান্টিক কমেডি বলে মনে করা হয় এবং এই মুভিটি উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক অভিনেতার সাথে তার প্রথম ছবি হতে চলেছে। ছবির নাম এখনো ঠিক হয়নি। কুলি নং ১ অভিনেত্রী বিক্রান্ত ম্যাসি এবং চিত্রাঙ্গদা সিংয়ের সাথে পবন ক্রিপলানির গ্যাসলাইট- এ অভিনয় করবেন। সদ্য মুক্তি পাওয়া গুডলাক জেরির সাফল্য উপভোগ করছেন জাহ্নবী। বরুণ ধাওয়ানের বিপরীতে তার আসন্ন বাওয়ালের শুটিং শিডিউলও প্রায় শেষ। সম্প্রতি, তিনি এবং বরুণ ধাওয়ান, বাওয়াল ছবিতে তাদের আন্তর্জাতিক শ্যুট শিডিউল থেকে বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন এবং জানিয়ে দিয়েছেন যে ছবির শ্যুটিং শেষ। ছবিটি পরিচালনা করেছেন নীতেশ তিওয়ারি এবং প্রযোজনা করেছেন সাজিদ নাদিয়াদওয়ালা। এর পাশাপাশি জাহ্নবীর প্রযোজক-বাবা বনি কাপুরের সাথে মিলি ছবিতে দেখা যাবে তাকে।

Follow Us:
Download App:
  • android
  • ios