Asianet News BanglaAsianet News Bangla

ছোট ভাইয়ের ব্যাট বল খেলাই উচিত, উর্বশীর কটাক্ষে ঘুম উড়লো ঋষভের

প্রাক্তন এর সঙ্গে কাদা ছোড়াছুড়ি তো খুবই সাধারণ ঘটনা! কিন্তু সেই প্রাক্তন যদি হয় সেলিব্রিটি? তবে যে দেশের মানুষের একটু আধটু বিনোদন হবে তাতে আর সন্দেহ কী? সেরকমই দুই প্রাক্তন হলেন উর্বশী এবং ঋষভ।

Urvashi Rautelas post mocking Rishabh Panth Chhotu Bhaiya you should play bat ball anbsd
Author
First Published Aug 12, 2022, 2:54 PM IST

প্রাক্তন এর সঙ্গে কাদা ছোড়াছুড়ি তো খুবই সাধারণ ঘটনা! কিন্তু সেই প্রাক্তন যদি হয় সেলিব্রিটি? তবে যে দেশের মানুষের একটু আধটু বিনোদন হবে তাতে আর সন্দেহ কী? সেরকমই দুই প্রাক্তন হলেন উর্বশী এবং ঋষভ। ঘটনার সূত্রপাত উর্বশীর এক সাক্ষাৎকার থেকে। সাক্ষাত্কারে, উর্বশী ২০১৮ সালের একটি ঘটনা বলেছিলেন, 'আর পি নামে এক ব্যক্তির সঙ্গে বেরনোর কথা ছিল। কিন্তু সারাদিন শুট করে খুব ক্লান্ত হয়ে ঘুমিয়ে পড়েছিলাম। সেই সময়ে আর পি নামে ওই ব্যক্তি প্রায় ১৬-১৭ বার আমাকে ফোন করেছিল। পরে অত গুলো মিসড কল দেখে সত্যিই খুব খারাপ লেগেছিল।' এবার আর পি যে আদতে ঋষভ পন্থ সেটা বুঝতে কারোরই বাকি নেই। তো এই ঘটনায় বেজায় চটেছেন ঋষভ। নাম না করে উর্বশীকে উদ্দেশ্য করে লিখে ফেলেছেন আস্ত একটা পোস্ট।

ইনস্টাগ্রাম স্টোরিতে ঋষভ লেখেন, 'শুধুমাত্র জনপ্রিয়তা পাওয়ার কারণে আর হেডলাইনে থাকার লোভে মানুষ কীভাবে মিথ্যা কথা বলতে পারে, সেটা দেখে সত্যিই খুব হাসি পায়। যারা নাম, যশ, খ্যাতির জন্য এত লালায়িত তাদের কথা ভেবে খুব খারাপ লাগে। ঈশ্বর তাদের আশীর্বাদ করুন।' সেই সঙ্গে হ্যাশট্যাগ দিয়ে লিখেছেন, “মেরা পিছা ছোড়ো বেহেন, ঝুট কি ভি কোই লিমিট হোতি হ্যায়।' অর্থাৎ ‘আমার পিছনে ঘোরা বন্ধ করো বোন, মিথ্যা কথা বলারও একটা সীমা রয়েছে।’ কিন্তু মাত্র দশ মিনিটের মধ্যে সেই স্টোরি ডিলিট করে দেন ঋষভ। যদিও ডিলিট করে লাভ হয়নি বিশেষ। কেননা ততক্ষণে ঋষভ-এর পোস্টের স্ক্রীনশট ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। আর উর্বশীও চুপ করে বসে থাকার পাত্রী নন। তিনিও ইনস্টাগ্রাম পোস্টে উগড়ে দিয়েছেন ক্ষোভ। ঋষভ কে ছোটু ভাইয়া বলে উল্লেখ করে তিনি লিখেছেন, ' ছোটু ভাইয়া তুমি বরং ব্যাট বল খেলো। তোমার জন্য বদনাম হব আমি এমন মুন্নি নই।রাখিবন্ধনের অনেক শুভেচ্ছা আরপি ছোটু ভাইয়া।' 

আরও পড়ুনঃ 

প্রথমবার মেয়ের মুখ দেখালেন প্রিয়ঙ্কা, কেমন দেখতে হয়েছে দেশি গার্লের রাজকন্যাকে

টাইগার শ্রফ এবং দিশা পাটানির বিচ্ছেদের খবর পুরোটাই গুজব ছিল, কোনোদিনই বিচ্ছেদ হয়নি তাদের

​​​​​​​লাল সিং চাড্ডায় শাহরুখের ক্যামিও, যারা ছবিটি দেখতে যাবেন বলে ভাবছেন শীঘ্রই রিভিউটা পরে ফেলুন
উর্বশীর এই পোস্টের উত্তর এখনও দেন নি ঋষভ। দেখা যাক এই কাদা ছোড়াছুড়ি ঠিক কতদূর যায়। অন্যদিকে ঋষভকে উত্তরাখণ্ডের ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসাবে নিযুক্ত করা হয়েছে। ভারতীয় দলের সঙ্গে এশিয়া কাপ খেলতে আরব আমিরশাহীতে যাবেন তিনি। উর্বশী রাওতেল্লা একজন প্রাক্তন বিউটি কুইন তিনি হেট স্টোরি ৪, পাগলপন্তি, সিং সাব দ্যা গ্রেট ইত্যাদি ছবিতে অভিনয় করেছেন।

Follow Us:
Download App:
  • android
  • ios