Kangana Ranaut: সোশ্যাল মিডিয়ায় নিজেকে দেশের সবচেয়ে শক্তিশালী মহিলা বলে দাবি কঙ্গনার

সোশ্যাল মিডিয়ায় ফের বিস্ফোরক দাবি বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউতের। সম্প্রতি তাঁর বিরুদ্ধে সুপ্রিম কোর্টে একটি মামলা দায়ের করা হয়েছে। এবার সেই প্রসঙ্গে নিজের ইনস্টাগ্রামে একটি স্টোরি শেয়ার করেছেন কঙ্গনা রানাউত এবং সেখানেই নিজেকে দেশের সবচেয়ে শক্তিশালী মহিলা বলে দাবি কন্ট্রোভার্সি কুইনের। 
 

Riya Dey | Published : Dec 2, 2021 10:09 AM IST

বর্তমানে সোশ্যাল মিডিয়ায় (Sicial Media) চর্চার শিরোনামে উঠে এসেছেন বলিউড কন্ট্রোভার্সি কুইন কঙ্গনা রানাউত (Controversy Queen Kangana Ranaut)। তাঁর একের পর এক ঝাঁঝালো মন্তব্যের জেরে রীতিমত তোলপাড় নেট বিশ্ব। তাঁর এহেন বিতর্কিত মন্তব্যের জেরে বারবার প্রশ্নের মুখে পরেও বিরত থাকেন নি অভিনেত্রী। নিজের মতামত প্রকাশ্যে এনেছেন কঙ্গনা (Kangana Ranaut)। শুধু তাই নয়, বিতর্কমূলক মন্তব্য করায় ইতিমধ্যে তাঁর টুইটার অ্যাকাউন্ট সরিয়ে নেওয়া হয়েছে সংস্থার তরফে। তারপর ও নিজের মোট প্রকাশে পিছিয়ে আসেন নি কঙ্গনা (Kangana Ranaut)। এবার নিজেকে শক্তিশালী বলে দাবি করলেন কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। 

সম্প্রতি অভিনেত্রী কঙ্গনা রানাউতের (Kangana Ranaut) বিরুদ্ধে সুপ্রিম কোর্টে (Supreme Court) একটি মামলা দায়ের করা হয়েছে। কঙ্গনার (Kangana Ranaut) সোশ্যাল মিডিয়ায়  (Social Media) সেন্সরশিপ চালু করার দাবিতে এই মামলা করা হয়েছে হয়েছে বলে জানা। বারবার নানান ধরণের বিতর্কিত মন্তব্য করে কখন ও রাজনীতিবিদদের বিঁধেছেন অভিনেত্রী তো কখনও বিনোদন দুনিয়ার ব্যাক্তিত্বদের।  তাঁর সমালোচনা থেকে বাদ পড়েন নি মহাত্মা গান্ধী, জওহরলাল নেহেরুও। যদি ও এই নিয়ে প্রশ্নের মুখে পড়ায় নিজের হয়ে সাফাই ও দিয়েছেন অভিনেত্রী।  

আরও পড়ুন- Kangana Ranaut- 'হয় গান্ধীজি নয় নেতাজি' জওহরলাল নেহেরুরু পর এবার গান্ধীজিকে নিশানা কঙ্গনার

তবে এবার এএনআই (ANI) সূত্রে খবর, দেশের আইন-শৃঙ্খলা বজায় রাখতে কঙ্গনার (Kangana Ranaut) সোশ্যাল মিডিয়ায় (Social Media) নজরদারির আবেদন জানানো হয়েছে। আর তারপর নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে (Instagram Profile) ফের আরও এক বিতর্কিত মন্তব্য করে বসলেন কঙ্গনা। তাঁকে নিয়ে প্রকাশিত সংশ্লিষ্ট খবরের একটি স্ক্রিনশট নিজের ইনস্টা স্টোরিতে (Instagram Story) শেয়ার করেছেন কঙ্গনা (Kangana Ranaut) এবং সেখানে লিখেছেন যে, 'হা হা হা, এই দেশের সবচেয়ে শক্তিশালী মহিলা আমি।' সেইসঙ্গে পাশে একটা মুকুটের ইমোজিও শেয়ার করেছেন অভিনেত্রী।  

আরও পড়ুন- Farm Law Repeal- 'খুবই দুঃখজনক এবং লজ্জার এটাও একটা জিহাদি দেশ' এবার কৃষি আইন নিয়ে বিস্ফোরক কঙ্গনা

প্রসঙ্গত, কৃষকদের দীর্ঘ প্রতিবাদ আন্দোলনের পর গুরুনানক জন্মবার্ষিকীতে দেশের তিনটি বিতর্কিত কৃষি আইন প্রত্যাহারের (Farm Law Repeal) সিদ্ধান্ত নেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (Narendra Modi), যা একেবারেই ভালোভাবে নেন নি কঙ্গনা (Kangana Ranaut)। এরপরই নিজের ঝাঁঝালো মন্তব্য দিয়ে কৃষকদের আক্রমণ করেন অভিনেত্রী। এমন কি প্রতিবাদী কৃষকদের জিহাদি বলে ও আখ্যা দেন কঙ্গনা। সোশ্যাল মিডিয়ায় (Social Media) প্রথমে একটি স্টোরি শেয়ার করে তিনি লেখেন, 'খুবই দুঃখজনক বিষয়। লজ্জাজনক এবং অসমীচীন ঘটনা। সরকারের করা নিয়ম অমান্য করে রাস্তার লোকেরা যদি এবার আইন তৈরি করতে শুরু করে, তাহলে তারা তো জিহাদির সমান। অভিনন্দন সেইসব লোকেদের, যাঁরা এটা চাইছিলেন।' পরবর্তী অপর আর একটি স্টোরিতে দেশের প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীকে (Indira Gandhi) স্মরণ করে কঙ্গনা (Kangana Ranaut) লেখেন, 'যখন দেশের মানুষের চেতনা যখন চলে যায়, তখন লাঠি দিয়েই একমাত্র ঠান্ডা করা সম্ভব। না হলে এদের আটকাতে দরকার স্বৈরতন্ত্র।' এক কথায় তাঁর উপস্থিতিতে বর্তমানে সরগরম হয়ে উঠেছে নেট পাড়া। 

আরও পড়ুন- Kangana Ranaut: 'খুন করার হুমকি দেওয়া হচ্ছে' পুলিশের কাছে অভিযোগ দায়ের করলেন কঙ্গনা রানাউত

Read more Articles on
Share this article
click me!