এই প্রথমবার ঝলক দিখ লাজার মঞ্চে আসছেন প্রখ্যাত সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সর কিলি পল, দেখতে ভুলবেন না এপিসোডটি

দীর্ঘ পাঁচ বছর পর আবার কালারস টিভি পর্দায় শুরু হয়েছে ঝলক দিখ লাজা। দীর্ঘ বিরতির পরেও দর্শকদের ঠিক একিরকম উত্তেজনা রয়েছে ঝলক দিখ লাজার শোতে। দর্শকদের আরও মনোরঞ্জন করতে এবার ঝলক দিখ লাজার মঞ্চে আসতে চলেছে কিলি পল।

Rimpy Ghosh | Published : Oct 8, 2022 9:40 AM IST

পাঁচ বছরের বিরতিতে কালারস টিভিতে আবার ফিরে এসেছে দর্শকদের অন্যতম প্রিয় রিয়েলিটি শো ঝলক দিখ লাজা। রিয়েলিটি শো ঝলক দিখ লাজা প্রায় দীর্ঘ সময় ধরে দর্শকদের উত্তেজনা এবং উত্সাহ বজায় রেখেছে এবং প্রতি সপ্তাহে প্রতিযোগীরা  একের পর এক দুর্দান্ত পারফরম্যান্স নিয়ে হাজির হচ্ছে টিভির পর্দায়।  অংশগ্রহণকারীদের পারফরম্যান্সের পাশাপাশি, শোটি টিআরপি চার্টে বেশ  আধিপত্য বিস্তার করেছে বলে জানা গিয়েছে। আসন্ন পর্বে সোশ্যাল মিডিয়া তারকা কিলি পলকে দেখা যাবে ঝলক দিখ লাজার মঞ্চে। 

চ্যানেলের অফিসিয়াল পেজ থেকে কিলির পলের একটি প্রোমো শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়ায়  যেখানে ক্যাপশনে লেখা হয়েছে “কিলি পল নে কিয়া এক গানে কে দ্বারা মাধুরি সে আপনে দিল কে বাত কা ইজহার।  দেখিয়ে #ঝলকদিখলাজা হর শনি-রবি, রাত ৮ বাজে, সিরফ #কালারস পার।  যেকোনও সময় @justvoot”-এ। মনীশ পলকে প্রোমোতে দেখা যাবে সোশ্যাল মিডিয়া সেলিব্রিটি কিলিকে জিজ্ঞাসা করতে তিনি হিন্দি বলতে পারেন কিনা।  জবাবে কিলি বলল, ‘থোড়া থোড়া’।  কিলি জানান যে তিনি মাধুরী দীক্ষিতের জন্য একটি গান করতে চান এবং তারপরেই দেখা যায় মঞ্চে মাধুরীকে নিয়ে এসে তার জন্য "রাত লাম্বিয়া" গান গাইতে। নাচের মঞ্চে কিলিকে দেখার জন্য ইতিমধ্যেই ভক্তদের মধ্যে উচ্ছাস ছড়িয়ে পড়েছে।

কিলি পল একজন সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সর। অবশ্য তিনি ভারতীয় নন, তিনি পূর্ব আফ্রিকার একজন বাসিন্দা। কিলির হিন্দি গানে লিপসিং করে রিল তৈরি করাই হল তার বিশেষত্ব। একজন আফ্রিকান হয়েও কত সুন্দর তিনি নানারকম হিন্দি গানে রিল তৈরি করেন তাতে মুগ্ধ হয়ে ভারতে কিলির এক বিশাল ফ্যানবেস রয়েছে। 

আরও পড়ুন

এবার সমকামীর চরিত্রে মাধুরী, ধক ধক গার্লের সিদ্ধান্ততে গুঞ্জন বলিউডে

শুরু হল ঝলক দিখলা জা সিজন ১০ এর শুটিং, বিচারকের আসনে নোরা ফাতেহি, মাধুরী দীক্ষিত এবং করণ জোহর

দূরদর্শন নাকি একবার বলিউডের ধক ধক গার্ল মাধুরী দীক্ষিতকে প্রত্যাখ্যান করেছিল জেনে নিন সেই ঘটনা

Share this article
click me!