Asianet News BanglaAsianet News Bangla

এবার সমকামীর চরিত্রে মাধুরী, ধক ধক গার্লের সিদ্ধান্ততে গুঞ্জন বলিউডে

বলিউডের ডান্সিং ডিভা, অর্থাৎ 'ধক ধক গার্ল' মাধুরী দীক্ষিতকে তার আসন্ন' মাজা'মা ' ছবিতে  দেখা যাবে সমকামীর চরিত্রে। 
 

Madhuri s first  look to Maja ma reminds her fan about Aaja Nachle
Author
First Published Sep 15, 2022, 11:32 AM IST

দেবদাসের চন্দ্রমুখী হোক কিংবা গুলাব গ্যাং, ছক ভেঙে নানা রকমের চরিত্রে অভিনয় করেছেন মাধুরী দীক্ষিত। কিন্তু তাঁর আগামী সিনেমার যে চরিত্রে অভিনয় করতে চলেছেন তা এর আগে কখনও করেননি তিনি। কারণ এই প্রথমবার এক মহা সাহসী চরিত্রে দেখা যেতে চলেছে মাধুরীকে। কারণ সব গতানুগতিক চরিত্র ছেড়ে দিয়ে এবার এই প্রথম একজন সমকামীর চরিত্রে অভিনয় করতে দেখা যেতে চলেছে মাধুরী দীক্ষিতকে। ফিল্মের পর্দা থেকে ওটিটি প্ল্যাটফর্ম, সর্বত্র তাঁর প্রকাশ। এবার সমকামী নারীর ভূমিকায় নিজেকে মেলে ধরতে চলেছেন বলিউডের 'চন্দ্রমুখী'। আর খবরই এই মুহূর্তে সিনে দুনিয়ার টক অফ দ্যা টাউন।

'দ্য ফেম গেম'-এর পরে, মাধুরী দীক্ষিত আবারও ওটিটিতে ফিরে এসেছেন। বলিউড সুপারস্টার অভিনীত 'মাজা মা' ৬ অক্টোবর প্রাইম ভিডিওতে প্রিমিয়ার হতে চলেছে, স্ট্রিমার বুধবারই ঘোষণা করা হয়েছে। ১৪ সেপ্টেম্বর ছবিটির মাধুরীর প্রথম লুক উন্মোচন করা হয়। পোস্টারটি দর্শকদের তার আজা নাচলে অবতারের কথা মনে করিয়ে দিয়েছে।  "বন্দিশ দস্যু" খ্যাত আনন্দ তিওয়ারি দ্বারা পরিচালিত এবং সুমিত বাথেজা রচিত, আসন্ন সিনেমাটি পারিবারিক বিনোদন এবং একটি আকর্ষণীয় ভারতীয় বিবাহ উদযাপনের পটভূমিতে তৈরি করেছেন। 

খুব একটা বেশি কিছু জানা না গেলেও সামনে এসেছে মাজা মা ছবির গল্পের কিছু দিক। ছেলের বিয়ের প্রস্তুতির সময় প্রথম পরিবারের সকলের সামনে প্রকাশ হয় যে তার মা প্রকৃতপক্ষে একজন সমকামী মহিলা। কিন্তু একবিংশ শতকে এসেও এক নারীর চাহিদা নিয়ে বয়ে যায় প্রশ্নের ঝড়। মাতৃত্ব ও সমকামী পরিচয়ের দোটানায় আবর্তিত হয়েছে 'মাজা মা' ছবির গল্প। এবিষয়ে পরিচালক জানিয়েছেন যে 'মাজা মা' ফিল্মে সমকামিতাকে সংবেদনশীল রূপে ফুটিয়ে তোলা হয়েছে।

সম্প্রতি সিনেমার একটি পোস্টার জনসমক্ষে প্রকাশ করা হয়েছে। পোস্টারে, মাধুরীকে একটি লেহেঙ্গা চোলি সহ আকর্ষনীয় গহনার সাজে নিজেকে লাস্যময়ী করে তুলতে দেখা যাচ্ছে।  ছবিটিতে মাধুরীকে এক হাত উপরে রেখে একটি পোজ দিতে দেখা গিয়েছে যা দেখে বোঝা যাচ্ছে অভিনেত্রী কোনো দৃশ্যে নাচের ভূমিকা পালন করছেন।

  মাধুরীর ফার্স্ট লুক শেয়ার করে অ্যামাজন প্রাইম ভিডিওর টুইটারে বলা হয়েছে, "ডান্সিং ডিভা ফিরে এসেছে, মাজা মা দেখুন ৬ই অক্টোবর। (#MajaMaOnPrime, 6 অক্টোবর (sic)  )"

ছবিটি সম্পর্কে কথা বলতে গিয়ে, চলচ্চিত্র নির্মাতা আনন্দ তিওয়ারি বলেছেন যে তিনি ভারতীয় বিষয়বস্তু বিশ্বব্যাপী দর্শকদের কাছে পৌঁছাতে দেখে আনন্দিত।  "আমি বিশ্বাস করি যে শ্রোতারা আজ এমন বিষয়বস্তু খুঁজছেন যা হবে বৈচিত্র্যময় এবং আধুনিক, তবুও হবে নম্র যা থেকে যাবে সকলের হৃদয়ে। ছবিটি প্রযোজনা করেছেন লিও মিডিয়া কালেকটিভ এবং অমৃতপাল সিং বিন্দ্রা।

 বিন্দ্রা বলেছিলেন যে তিনি "বন্দিশ দস্যু" (2020) এর সাফল্যের পরে প্রাইম ভিডিওর সাথে তার দ্বিতীয় কাজ, "মাজা মা" নিয়ে উচ্ছ্বসিত।  আসন্ন ছবিতে আরও অভিনয় করেছেন গজরাজ রাও, ঋত্বিক ভৌমিক, বরখা সিং, সৃষ্টি শ্রীবাস্তব, রাজিত কাপুর, শীবা চাড্ডা, সিমোন সিং, মালহার ঠাকর এবং নিনাদ কামাত।
 

Follow Us:
Download App:
  • android
  • ios