এক সপ্তাহ না যেতেই ধুন্ধুমার লেগে আছে বিগ বসের ঘরে, এবার ক্যারিয়ার নিয়ে ব্যঙ্গ করার অভিযোগ উঠল মানয়া সিং এর

১ অক্টোবর কালারস টিভিতে প্রিমিয়ার হয় বিগ বস। শো শুরুর এক সপ্তাহ না কাটতেই প্রতিযোগীদের মধ্যে শুরু হয়েছে নানা ঝামেলা ঝঞ্জাট। এদিন সোশ্যাল মিডিয়ায় প্রকাশ হত্তয়া একটি প্রোমোতে মানয়া সিং এবং সৃজিতা দে এর মধ্যে দেখা যায় তুমুল ঝগড়া করতে। যেখানে মানয়া সৃজিতাকে তার ক্যারিয়ার নিয়ে ব্যঙ্গ করছেন।

Rimpy Ghosh | Published : Oct 8, 2022 7:11 AM IST / Updated: Oct 08 2022, 12:43 PM IST

বিগ বস ১৬-এর নির্মাতারা আসন্ন 'উইকেন্ড কা ভার' পর্বের একাধিক প্রোমো তৈরি করেছেন যা শুক্রবার প্রচারিত হবে।  এপিসোডের সম্প্রচারের আগেই প্রোমোগুলো দর্শকদের কৌতূহল বাড়িয়ে দিয়েছে।  নির্মাতারা সোশ্যাল মিডিয়ায় যে প্রোমো গুলি পোস্ট করেছেন তারমধ্যে একটি  প্রোমোর ক্লিপিংসের দেখা যায় মানয়া সিং এবং সৃজিতা দে-এর মধ্যে মারাত্মক লড়াই হচ্ছে।  মানয়া একজন প্রাক্তন মিস ইন্ডিয়া রানারআপ পাশাপাশি সৃজিতা একজন জনপ্রিয় টেলিভিশন অভিনেতা যিনি ফিল্ম ইন্ডাস্ট্রিতেও কাজ করেছেন।

 অনলাইনে প্রচারিত প্রোমোতে মানয়া সিং এবং সৃজিতা দে-এর মধ্যে যে লড়াই দেখানো হয়েছে তাতে মানয়া সৃজিতার বিরুদ্ধে নানা অভিযোগ তোলেন এমনকি সৃজিতার ক্যারিয়ার নিয়ে ব্যঙ্গ করে বলেন “আমি দেশের অ্যাম্বাসাডর ছিলাম।  তুমি কি কর?  টিভি অভিনেত্রী?"

যদিও এই লড়াইটি বিগ বস ১৬-এর হোস্ট সালমান খানের নজর‌ এড়িয়ে যায়নি।  তিনি কেরিয়ার-শ্যামিং নিয়ে  জন্য মানয়া এর একটি কথাকে পয়েন্ট করে বলেন , "মানয়া কে হিসাব সে ইয়ে অঙ্গার হ্যায়, অউর বাকি সব ভাঙ্গার হ্যায় (মান্য বিশ্বাস করে যে সে সেরা, অন্যরা কিছুই নয়)।"

মানয়া সিং একটি অন্যরকম পটভূমি থেকে এসেছেন। অটোরিকশা চালকের মেয়ে মানয়া প্রাক্তন মিস ইন্ডিয়া রানারআপ। জীবনে তার মিস ইন্ডিয়া হয়ে ওঠার সংগ্রাম অনেকের জন্য অনুপ্রেরণা হয়ে উঠেছে।  প্রকৃতপক্ষে, শোয়ের গ্র্যান্ড প্রিমিয়ারে মানয়াকে একজন প্রতিযোগী হিসাবে পরিচয় করিয়ে দেওয়ার সময় সালমান খান নিজেই মানয়াকে তার কৃতিত্বের জন্য প্রশংসা করেন।

 অন্যদিকে সৃজিতা দে একজন টেলিভিশন অভিনেত্রী।  তাকে 'উতরণ' সহ অনেক সিরিয়ালে দেখা গেছে যেখানে তিনি তার বিগ বস ১৬ এর সহ-প্রতিযোগী টিনা দত্তের সাথে অভিনয় করেছিলেন।  সিরিয়ালে সৃজিতা ‘মুক্তা’ চরিত্রে অভিনয় করেছিলেন এবং টিনাকে ‘ইচ্ছা/মিঠি’ চরিত্রে দেখা গিয়েছিল।

আরও পড়ুন

"রিমুভ সাজিদ খান" বিগ বস থেকে সাজিদকে সরানোর এমনই দাবি করলেন নেটিজেনরা

সদ্য কালারস টিভিতে প্রিমিয়ার হল বিগ বস ১৬, এরমধ্যেই এমসি স্ট্যান ও আবদু রোজিকের ঘনিষ্ঠতা নজর কাড়ল দর্শকদের

BIG BOSS 16: বিগ বসের ঘরে কে এমন এলেন? যাকে দেখে চমকে গেলেন সলমন খানও

Read more Articles on
Share this article
click me!