Asianet News BanglaAsianet News Bangla

শামসেরার প্রথম লুক প্রকাশ্যে আসলো, রণবীর কাপুরকে চেনাই যাচ্ছে না, দেখে নিন ছবি

আসন্ন ছবি 'শামশেরা' থেকে রণবীর কাপুরের ফার্স্ট লুক পোস্টার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে, যার পরে লোকেরা ছবিটির জন্য মরিয়া হয়ে দেখছে।

First look of Samsera has been released anbsd
Author
Kolkata, First Published Jun 18, 2022, 4:55 PM IST

রণবীর কাপুরের নতুন ছবির পোস্টার ফাঁস, চেহারা দেখেও চিনতে পারছেন না মানুষ!

আসন্ন ছবি 'শামশেরা' থেকে রণবীর কাপুরের ফার্স্ট লুক পোস্টার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে, যার পরে লোকেরা ছবিটির জন্য মরিয়া হয়ে দেখছে।

রণবীর কাপুর আজকাল ব্যস্ত তাঁর আসন্ন ছবি 'ব্রহ্মাস্ত্র পার্ট ওয়ান: শিবা'-এর প্রচারে। এদিকে, তার আরেকটি ছবি 'শামশেরা'-এর ফার্স্ট লুক পোস্টার সোশ্যাল মিডিয়ায় ফাঁস হয়েছে, যাতে মানুষ তাকে চিনতেও পারছে না। তবে সোশ্যাল মিডিয়ায় পোস্টার দেখে রণবীরের ভক্তরা অবশ্যই ছবিটির জন্য মরিয়া হয়ে উঠছেন।

পোস্টার দেখে এমন প্রতিক্রিয়া দিয়েছেন মানুষ

পোস্টারে রণবীর কাপুরের ডাকাত অবতারকে মানুষ খুব পছন্দ করছে। তারা কমেন্ট বক্সে তার প্রতি তাদের আবেগ প্রকাশ করছেন। উদাহরণস্বরূপ, একজন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী লিখেছেন, 'ওয়াও রণবীর ভাইয়া... এটার মুক্তির জন্য অপেক্ষা করছি।' অন্য একজন ব্যবহারকারী মন্তব্য করেছেন, 'আরেকটি ব্লকবাস্টার মুভি।' একজন ব্যবহারকারী লিখেছেন, 'এটা দেখে খুব সুন্দর এবং খুব আলাদা লাগছে। আমি এটা নিয়ে খুবই উত্তেজিত।' একই সঙ্গে ছবির ট্রেলার কবে আসবে তাও প্রশ্ন করছেন কয়েকজন ব্যবহারকারী।

এক ফ্রেমে শাহরুখ ও বাবা! ছবি দেখে হতবাক ছেলে, তিন বছর পর জানতে পারলেন আসল রহস্য!

যশ রাজ ফিল্মসের পিরিয়ড অ্যাকশন ড্রামা ফিল্ম ' শামশেরা'

শামশেরা হল যশ রাজ ফিল্মসের ব্যানারে করণ মালহোত্রা পরিচালিত একটি পিরিয়ড অ্যাকশন ড্রামা ফিল্ম। এই ছবির ট্যাগ লাইন হল 'করম সে ডাকাত, ধরম সে আজাদ'। ছবিতে রণবীর কাপুরকে একজন ডাকাত শামশেরার ভূমিকায় দেখা যাবে। তিনি ছাড়াও ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন সঞ্জয় দত্ত, বাণী কাপুর, আশুতোষ রানা, সৌরভ শুক্লা এবং রনিত রায়। ছবিটির মুক্তির তারিখ ২২ জুলাই ২০২২। ছবিটি হিন্দির পাশাপাশি তামিল ও তেলেগু ভাষায় ডাব করা হবে।

মাদক সেবনের অভিযোগে গ্রেফতার হলেন শ্রদ্ধা কপূরের দাদা,সিদ্ধান্ত কপূর!

রণবীর কাপুরের অন্যান্য আসন্ন প্রজেক্ট

রণবীর কাপুরের অন্যান্য সিনেমার কথা বললে, 'ব্রহ্মাস্ত্র' ট্রিলজির প্রথম ছবি ৯ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে আসবে। অয়ন মুখার্জি পরিচালিত এই ছবিতে রণবীরের সঙ্গে আরও অভিনয় করবেন আলিয়া ভাট, অমিতাভ বচ্চন, নাগার্জুন আক্কিনেনি এবং মৌনি রায়। এছাড়া তিনি লাভ রঞ্জনের একটি ছবিতেও কাজ করছেন। তিনি 'কবীর সিং' এবং 'অর্জুন রেড্ডি' খ্যাতির সন্দীপ রেড্ডি ভাঙ্গা পরিচালিত 'পশু' তেও অভিনয় করছেন, তিনি ছাড়াও পশুতে অভিনয় করেছেন অনিল কাপুর, রশ্মিকা মান্দান্না, ববি দেওল এবং পরিণীতি চোপড়া।

ফ্লোরাল- প্রিন্টেড বোল্ড ড্রেসে তাক লাগালেন জাহ্নবী, ড্রেস টি চুরি করার মতলবে রয়েছেন শানায়া কপূর।

Follow Us:
Download App:
  • android
  • ios