জীবনের শ্রেষ্ঠ সময় কাটালেন শাহরুখ ধন্যবাদ জানালেন মেয়ে সুহানাকে জানান কেন

শ্যুটিং-এ ব্যস্ত ছিলেন শাহরুখ খান। হঠাৎ তারই মাঝে ফোন করে বসে মেয়ে সুহানা। ফোনে মেয়ের কথা শুনেই যেন বেঁচে থাকার এক অন্য টোটকা পেলেন শাহরুখ। শেষ পর্যন্ত ফোন রেখে কী করলেন বলিউড বাদশা?
 

Riya Dey | Published : Mar 9, 2022 3:16 PM IST

ব্যস্ততার মাঝে একটু ফাঁক পেতে চায় না কে? নিজের নিয়মিত কাজগুলির থেকে একটু জীবনটাকে উপভোগ করতেই বা কে না চায়? সেই একই পথে হাঁটলেন এবার বলিউড বাদশা। নিজের ব্যস্ত সময়ের মাঝ থেকে একটু বেরিয়ে আসতে চাইছিলেন তিনি। তাই মেয়ের কথা শুনে আর সময় নষ্টই করলেন না তিনি। এখন প্রশ্ন হল শাহরুখ খান (Shahrukh Khan) এমনটা করলেন কখন? সম্প্রতি শাহরুখের সোশ্যাল মিডিয়া থেকে ভাইরাল হয়েছে একটি ভিডিও, যেখানে দেখা গেছে যাচ্ছে যে, শ্যুটিং এ ব্যস্ত কিং খান (King Khan)।  তারই মাঝে ফোন আসে মেয়ে সুহানার (Suhana Khan)। 

কেমন ছিল দুজনের কথোপকথন?

শাহরুখ: হাই বেবি!

সুহানা: কোথায় আছো? বাড়িতে?

শাহরুখ: না না আমি বাড়িতে নেই। আমি শ্যুটিং এ। 

সুহানা: উফ! কী একঘেয়ে জীবন রে বাবা! তোমার জীবনটা একটু উপভোগ করা উচিত। 

শাহরুখ: হ্যাঁ এটা একটা ভালো কথা। 

আর ব্যাস এরপরই মেয়ের কথা শুনে জীবন উপভোগ করতে ছুটলেন শাহরুখ (Shahrukh Khan)। আর নিমেষেই বদলে গেল শাহরুখের গোটা দিন। হ্যাঁ এইভাবেই তৈরি হয়েছে দুবাইয়ের একটি বিজ্ঞাপন যা চূড়ান্ত গতিতে ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। দুবাই পর্যটন বিভাগের হয়ে এই বিজ্ঞাপনে কাজ করেছেন কিং খান (King Khan)। 

 

 

আরও পড়ুন- নীল পোশাকের নিচে কি লুকিয়ে বিপাশার বেবি বাম্প, স্বামী করণের আচরণ নিয়ে প্রশ্ন নেটিজেনদের

আরও পড়ুন- লাস্যে ভরা শরীরে জ্বলছে আগুন, বাদশার নতুন গানে যৌবনে ঝড় তুললেন তামান্না ভাটিয়া

আরও পড়ুন- জনপ্রিয় টেলিভিশন প্রোগরাম কপিল শর্মা শো - কে বয়কটের ডাক নেটদুনিয়ায়

তবে এই প্রথম নয় এর আগেও দুবাইয়ের পর্যটন বিভাগের হয়ে কাজ করেছেন শাহরুখ খান (Shahrukh Khan)। তবে এই বিজ্ঞাপনটি তার চেয়ে একটু আলাদা। কারণ এখানে তাঁর সঙ্গে রয়েছেন কন্যা সুহানাও। তবে বাবা মেয়ের একসঙ্গে বিজ্ঞাপন হলেও বিজ্ঞাপনের কোনও দৃশ্যেই একসঙ্গে দেখা যায় নি শাহরুখ এবং সুহানাকে (SRK & Suhana)। কেবল বিজ্ঞাপনের শুরুতে শাহরুখের ফোনে দেখা যায় মেয়ে সুহানার নাম এবং সেখানে শোনা যায় মেয়ে সুহানার বলা কথা। বিজ্ঞাপনের শেষেও আবার ফোনের ওপারে ফিরে আসেন সুহানা (SUhana Khan)। বাবাকে জিজ্ঞাসা করেন, বাড়ি ফিরেছন কি না। উত্তরে শাহরুখ (Shahrukh Khan) বলেন, ফিরেছেন। 

সুহানা: কেমন কাটলো গোটা দিন?

শাহরুখ: এটা আমার জীবনের সেরা দিন। অনেক ধন্যবাদ আমায় উপদেশ দেওয়ার ধন্যবাদ। 

উল্লেখ্য, কয়েকমাস আগেই এনসিবির জালে মাদক কাণ্ডে গ্রেফতার হন শাহরুখ পুত্র আরিয়ান খান (SRK son Aryan Khan)। ছেলের বিপদে নিজের চলতি ছবি পাঠানের শ্যুটিং পিছিয়ে দেন কিং খান (KIng Khan)। অবশেষে দীর্ঘ টালবাহানার ছেলেকে জেলের কুঠুরি থেকে বের করে আনতে সক্ষম হন শাহরুখ খান (Shahrukh Khan)। এরপর নিজের জন্মদিনে পরিবারের সঙ্গে একান্তে সময় ও কাটান শাহরুখ। তারপর আবার নিজের কাজে মন দিয়েছেন শাহরুখ। কিছুদিন আগেই মুক্তি পেয়েছে তাঁর আসন্ন ছবি পাঠান (Pathaan) ছবির ট্রেলার ও এবং থাম্বস আপ এর একটি বিজ্ঞাপন ও। মুহূর্তেই ভাইরাল হয় সেই ভিডিও। এবার দুবাই পর্যটন বিভাগের এই বিজ্ঞাপনেও সকলের মন জয় করেছেন বলিউড বাদশা। 
 

Read more Articles on
Share this article
click me!