Asianet News BanglaAsianet News Bangla

Aryan Khan- 'জন্মদিনের উপহার' আরিয়ানের জন্মদিনে তার নামে ৫০০ টি গাছ লাগানোর প্রতিশ্রুতি জুহি চাওলার

বলিউড অভিনেত্রী জুহি চাওলা ও শাহরুখ পুত্র আরিয়ান খানের জন্মদিন একই দিনে।  আরিয়ানের জন্মদিনে বিশেষ পোস্ট জুহি চাওলার। বৃক্ষরোপণের মাধ্যমে আরিয়ানকে বিশেষ উপহার জুহির। 
 

Juhi Chawla said she will plant 500 trees in Aryan khans name
Author
Kolkata, First Published Nov 13, 2021, 6:33 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বলিউডে শাহরুখ খান (Shahrukh Khan) এবং জুহি চাওলার (Juhi Chawla) বন্ধুত্বের কথা প্রায় সকলেরই জানা। 'রাম জানে', 'ডর', 'ইয়েস বস', 'ভূতনাথ' বহু ছবিতে নায়ক-নায়িকা হিসেবে কাজ করেছেন দু’জনে। ইন্ডাস্ট্রিতে দুজনের বড় হয়ে ওঠাও প্রায় এক সাথেই। এরপর সময় জোট এগিয়েছে ততই দুজনের মধ্যে পারিবারিক হৃদ্যতা, সম্পর্কের মাধুর্য ক্রমশ বৃদ্ধি পেয়েছে। বারবার বিভিন্ন কারণে একে অপরের পাশে এসে দাঁড়িয়েছেন বলিউডের (Bollywood)এই দুই বন্ধু।  সম্প্রতি জ্যেষ্ঠ পুত্র আরিয়ানের জামিন নিয়ে প্রায় নাজেহাল হয়েছিলেন বলিউড বাদশা (Bollywood Badshah)।  অবশেষে দীর্ঘ চেষ্টার পর আরিয়ানকে (Aryan Khan) জেল মুক্ত করতে সার্থক হন শাহরুখ খান (Shahrukh Khan)। এদিন ও আরিয়ানের জামিনে (Aryan Khan Bail) শাহরুখ পরিবারের (SRK FamilY) পাশে এসে দাঁড়িয়েছিলেন জুহি চাওলা (Juhi Chawla)। কাকতালীয় ভাবেই বলিউডের এই দুই বন্ধু শাহরুখ খান- জুহি চাওলা (Shahrukh Khan- Juhi Chawla) এবং শাহরুখ পুত্র আরিয়ানের খানের জন্মদিন (SRK Son Birthday) একই মাসে অর্থাৎ নভেম্বরে। শুধু তাই নয় বলিউড অভিনেত্রী জুহি চাওলা (Juhi Chawla) এবং আরিয়ান খানের জন্মদিন (Aryan Khan Birthday) আবার একই দিনে। এবার সোশ্যাল মিডিয়ায় (Social Media)  নিজের জন্মদিন আরিয়ানের সাথে শেয়ার করার অনুভূতি জানালেন অভিনেত্রী। 

আরও পড়ুন- Satabdi Roy: 'দ্য জঙ্গিপুর ট্রায়াল'-র শুটিংয়ে শতাব্দী, ফের রুপোলি পর্দায় অভিনেত্রী-সাংসদ

একই দিনে জন্মদিন আরিয়ান খান (Aryan Khan) ও জুহি চাওলার (Juhi Chawla)। এবার সেই বিশেষ অনুভূতির কথা জানিয়ে নিজের ইনস্টাগ্রামে (Instagram) জুহি চাওলা (Juhi Chawla) ছোটদের একটি ছবি শেয়ার করেছেন যেখানে দেখা যাচ্ছে আরিয়ান (Aryan Khan) তখন একজন শিশু। ছবিতে আরিয়ান ছাড়াও রয়েছে জুহি কন্যা জাহ্নবী এবং শাহরুখের খানের কন্যা সুহানা খান (Suhana Khan) ও। এছাড়াও রয়েছেন অন্যান্য তারকা সন্তানরা। ছবি শেয়ার করে জুহি লেখেন, 'তোমার জীবনের বিশেষ দিনে আমাদের পার্সোনাল অ্যালবাম (Personal Album) থেকে আরও একটা ছবি পোস্ট করলাম। হ্যাপি বার্থ ডে আরিয়ান। প্রতি বছর এদিন তোমার জন্য যা যা চাই, এই বছরও তাই-ই চাইছি। ঈশ্বর তোমার মঙ্গল করুন। তোমাকে রক্ষা করুন ও সঠিক পথ দেখান। তোমাকে আমরা সবাই ভালবাসি। তোমার নামে ৫০০টি গাছ পোঁতার সংকল্প করেছি।' জেলমুক্ত হওয়ার পর এটা আরিয়ানের প্রথম বার্থ ডে (Birthday)। এদিন ২৪শে পা রাখলেন বাদশা পুত্র। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Juhi Chawla (@iamjuhichawla)

আরও পড়ুন- Yash Raj Films OTT : যশরাশের ওটিটি সফর, ৫০০ কোটি টাকা লগ্নি আদিত্য চোপড়ার

প্রসঙ্গত, বিগত প্রায় একমাস ধরে খবরের শিরোনামে উঠে আসেন শাহরুখ খান পুত্র আরিয়ান খান (SRK son Aryan Khan)। মাদক কান্ডে এনসিবির (NCB)জালে ধরা পড়েছিলেন আরিয়ান। ছেলে ঘরে ফেরার পরই ছিল বলিউড বাদশা শাহরুখ খানের জন্মদিন (Bollywood Badshah Shahrukh Khan Birthday)। প্রতি বছর শাহরুখ খানের (Shahrukh Khan) জন্মদিনের তাঁকে এক ঝলক দেখার জন্য এসে জমা হন এক ঝাঁক শাহরুখ অনুরাগী (SRK Fans)। সাধারণত প্রতি বছর, জন্মদিনে দুপুরের পর নিজের বারান্দায় এসে একবার ভক্তদের দিতেন বলিউড বাদশা (Bollywood Badshah)।  তবে এবারের চিত্রটা ছিল একেবারেই আলাদা। জন্মদিনে বিশেষ আড়ম্বর রাখেন নি শাহরুখ খান।  সকলের আড়ালে গিয়ে নিরিবিলিতে পরিবারের সঙ্গে সময় কাটাতে চলে গিয়েছিলেন আলিবাগের ফার্ম হাউজে। জামিনের পর প্রথম জন্মদিনের আগেই শুক্রবার এনসিবির অফিসে (NCB Office) হাজিরা দিতে যান আরিয়ান। যদিও আরিয়ানের জন্মদিনে খুব একটা বড়সড়ভাবে পালন করবেন না কিং খান। সে কথা আগেই জানিয়েছেন তাঁর এক ঘনিষ্ঠ। একটি কেক কাটবেন আরিয়ান (Aryan Khan)। জেল থেকে বাড়ি ফেরার আনন্দ লুকিয়ে থাকবে সেই উৎযাপনের অন্দরেই। 

আরও পড়ুন- Kangana Ranaut- 'আমার প্রশ্নের উত্তর দিলে পদ্মশ্রী ফিরিয়ে দেব' দেশের স্বাধীনতা বিতর্কে মুখ খুললেন কঙ্গনা

 

Follow Us:
Download App:
  • android
  • ios