হৃতিক রোশনের কৃষ ৩ যেখানে শেষ হয়েছে সেখান থেকেই কৃষ ৪ এর গল্প আরম্ভ হবে

গত বছরের জুনে হৃতিক রোশন আনুষ্ঠানিকভাবে রাকেশ রোশনের কৃষ ৪ এর ঘোষণা করার পর থেকে , এই বহু প্রতীক্ষিত ছবিটিকে ঘিরে অনেক গুঞ্জন শুরু হয়েছে। জানা গিয়েছে কৃষের শেষ মুক্তি পাওয়া ছবি কৃষ ৩ এর গল্প যেখানে শেষ হয়েছিল সেখান থেকেই কৃষ ৪ এর গল্প শুরু হবে।

Senjuti Dey | Published : Aug 16, 2022 2:02 PM IST

গত বছরের জুনে হৃতিক রোশন আনুষ্ঠানিকভাবে রাকেশ রোশনের কৃষ ৪ এর ঘোষণা করার পর থেকে , এই বহু প্রতীক্ষিত ছবিটিকে ঘিরে অনেক গুঞ্জন শুরু হয়েছে। কৃষের ১৫ তম বার্ষিকীতে, অভিনেতা ইনস্টাগ্রামে একটি ছোট ভিডিও পোস্ট করে ক্যাপশন দিয়েছেন, 'অতীত হয়ে গেছে। দেখা যাক ভবিষ্যৎ কি নিয়ে আসে। #15yearsofkrish #Krrish4।' এই জনপ্রিয় সুপারহিরো ফ্র্যাঞ্চাইজি নিয়ে একটি নতুন আপডেট আছে। জানা গিয়েছে যে কৃষ ৩ যেখানে শেষ হয়েছে সেখান থেকে কৃষ ৪ এর গল্প শুরু হবে। ' কৃষ ফ্র্যাঞ্চাইজির চতুর্থ কিস্তি তৃতীয় অংশের গল্পকেই এগিয়ে নিয়ে যাবে, তবে এটি নতুন চরিত্র এবং উত্তেজনাপূর্ণ টুইস্ট সহ সম্পূর্ণ ভিন্ন জগতে সেট করা হবে। রাকেশ জি স্ক্রিপ্টটি তৈরি করছেন এবং বর্তমানে গল্পের গুরুত্বপূর্ণ অংশগুলিতে কাজ করছেন। তিনি স্ক্রিপ্ট চূড়ান্ত করার পরে, তারা এই বিশাল প্রকল্পের কাস্টিং এবং অন্যান্য লজিস্টিকগুলির কাজ শুরু করবে।

ছবিটি এমন কিছু দেখাবে যা অ্যাকশন সিকোয়েন্সে আগে কখনও দেখা যায়নি,' ডেভেলপমেন্টের ঘনিষ্ঠ একটি সূত্র জানায়। এর আগে সুরকার রাজেশ রোশন কৃষ ৪-এর সঙ্গীত সম্পর্কে বলেছিলেন, 'আমরা এখনও কৃষ ৪-এর মিউজিক নিয়ে কাজ শুরু করিনি, তবে চূড়ান্ত স্ক্রিপ্ট লক হয়ে গেলেই আমরা শুরু করব। রাকেশ জি (রোশান, পরিচালক) চিত্রনাট্যে কাজ করছেন। সময়ের সাথে সাথে, শব্দ এবং সঙ্গীতের নতুন কৌশলগুলি রপ্ত করতে হচ্ছে যা আমি কৃষ ৪-এ প্রয়োগ করতে চাই। এখন প্রতিটি বাড়িতে মিউজিক সিস্টেম এত উন্নত, যে এইগুলির সাথে মানানসই আধুনিক কৌশলগুলির রপ্ত করে নিতে হবে।' রাজেশ রোশান আরও বলেছিলেন যে চতুর্থ অংশে হৃতিকও অন্তত একটি গানে তার কণ্ঠ দেবেন। এদিকে, হৃতিক রোশনের পরবর্তী রিলিজ হল বিক্রম বেদা । সম্প্রতি ছবিটির শুটিং শেষ করেছেন তিনি। কৃষ ৪ এর জন্য আলোচনা এখন বেশ দীর্ঘ সময় ধরে চলছে এবং ভক্তরা আপডেটের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন। এখানে সমস্ত ক্রিশ ভক্তদের জন্য কিছু সুখবর রয়েছে। একটি নিউজ পোর্টালের সর্বশেষ প্রতিবেদন অনুসারে, হৃতিক রোশন এবং রাকেশ রোশন শীঘ্রই ছবিটির কাজ শুরু করবেন। 

আরও পড়ুনঃ 

স্বাধীনতা দিবস উপলক্ষে হৃতিক রোশনের গাওয়া নতুন গান শুনেছেন কি? না শুনে থাকলে মিস করবেন না

এই বিশেষ কারণের জন্যই ৫০০০ কোটি টাকার সম্পত্তি ভোগ করতে পারবেন না সইফ আলি খান

বরে মিয়া ও ছোট মিয়াতে অক্ষয় ও টাইগারের বিপরীতে কোন কোন অভিনেত্রীরা থাকছেন?

ছবিটির নায়িকা কে হবেন তা এখনও নির্ধারণ করা হয়নি। আগের একটি সাক্ষাত্কারে, রাকেশ প্রকাশ করেছিলেন যে হৃতিক এক বছরে বেশি ছবি করেন না। তিনি জানিয়েছিলেন যে বিক্রম বেদা অভিনেতা চ্যালেঞ্জ এবং অনুপ্রেরণামূলক চরিত্রে অভিনয় করার সুযোগ পছন্দ করেন, তাই তিনি এক বছরে একাধিক চলচ্চিত্র করেন না। চলচ্চিত্র নির্মাতা আরও বলেছিলেন যে হৃতিক এমন চলচ্চিত্রগুলিতে কাজ করেন যেখানে তিনি চরিত্রটিকে ন্যায্যতা দিতে চান এবং সেই ধরণের চরিত্র এবং বিষয় যেন পুনরাবৃত্তি না হয়। হৃতিককে পরবর্তীতে সইফ আলি খানের সাথে তামিল ছবি বিক্রম বেদা-এর হিন্দি রিমেকে দেখা যাবে। এছাড়াও দীপিকা পাড়ুকোনের সঙ্গে ফাইটারও রয়েছে তার। 

Read more Articles on
Share this article
click me!