Asianet News BanglaAsianet News Bangla

Katrina-Vicky Wedding: নিউমেরোলজিস্টদের মতে কেমন হতে চলেছে বিয়ে এবং সম্পর্কের ভবিষ্যৎ

এই বিয়ে কি সতিই হতে চলেছে নাকি গুজব। তবে এখানে তাদের বিবাহিত জীবনের জন্য একটি সংখ্যাতাত্ত্বিক ভবিষ্যদ্বাণী করেছেন বিশেষজ্ঞরা।
 

What is the future of Katrina and Vicky marriage and relationship according to Numerologist BDD
Author
Kolkata, First Published Dec 7, 2021, 5:12 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

ভিকি এবং ক্যাটরিনার বিবাহের ভবিষ্যদ্বাণী: ক্যাটরিনা কাইফ একজন ব্রিটিশ অভিনেত্রী যিনি এখন বলিউডে কাজ করেছেন এবং হিন্দি সিনেমায় তার জায়গা তৈরি করেছেন। অন্যদিকে ভিকি কৌশল হলেন একজন ভারতীয় অভিনেতা যিনি একটি জাতীয় চলচ্চিত্র পুরস্কার এবং একটি ফিল্মফেয়ার পুরস্কার জিতেছেন। ৯ ডিসেম্বর রাজস্থানে দুজনের একটি তারকা খচিত বিয়ে হতে চলেছে বলে জানা গিয়েছে। যদিও আমরা জানি না যে, এই বিয়ে কি সতিই হতে চলেছে নাকি গুজব। তবে এখানে তাদের বিবাহিত জীবনের জন্য একটি সংখ্যাতাত্ত্বিক ভবিষ্যদ্বাণী করেছেন বিশেষজ্ঞরা।

ক্যাটরিনা কাইফ-ভিকি কৌশল বিবাহ: সংখ্যাতত্ত্ব অনুসারে

সংখ্যাতত্ত্বে বিবাহের সামঞ্জস্য দুটি রূপের উপর নির্ভর করে: জন্ম তারিখ এবং উভয় ব্যক্তির নাম। আমরা তাদের বিবাহের সামঞ্জস্য এবং ভবিষ্যতের জীবন মূল্যায়ন করতে ১৫ সংখ্যাতত্ত্বের পরামিতি বিবেচনা করা হয়েছে। সেই পরামিতিগুলির কয়েকটি বিশদভাবে বর্ণনা করা হয়েছে।
জন্মের আদেশ:

ক্যাটরিনা মধ্যম সন্তান, অন্যদিকে ভিকি তার পরিবারের প্রথম সন্তান। প্রথম জাতক এবং মধ্য-জাতকের সঙ্গে জিগস পাজলের মতো জোড়া বলে প্রমাণিত হয়। তারা একে অপরের পরিপূরক, এবং তাদের সম্পর্কও দীর্ঘস্থায়ী হয়। এরা দু'জনের একে অপরকে যথেষ্ট মানসিক সমর্থন দেওয়ার সম্ভাবনা রয়েছে। তাদের জন্মক্রম অনুসারে, ক্যাটরিনা এবং ভিকি একটি দুর্দান্ত মিল।

What is the future of Katrina and Vicky marriage and relationship according to Numerologist BDD


জন্মদিনের উপর ভিত্তি করে: 

ক্যাটরিনা ১৬ জুলাই, ১৯৮৩-এ জন্মগ্রহণ করেছিলেন, যা শনিবার ৪ নম্বর (শনি) দ্বারা শাসিত হয়েছিল এবং ভিকি ১৬ মে, ১৯৮৮-এ জন্মগ্রহণ করেছিলেন, যা সোমবার ২ নম্বর (চাঁদ) দ্বারা শাসিত হয়েছিল। চাঁদ দ্বারা শাসিত ২ এবং শনি দ্বারা শাসিত ৪ সমর্থনকারী নয়। যাই হোক, শূন্য সংখ্যাতত্ত্ব অনুসারে উভয়ই একই সঙ্গে থাকা তাদের বিবাহের জন্য একটি আদর্শ জুটি করে তোলে। তাদের আবেগ এবং দৃঢ় ব্যবসায়িক বোধ তাদের নীচু করে তোলে এবং কঠোর পরিশ্রমের মাধ্যমে তাদের আকাঙ্ক্ষা ও ইচ্ছা অর্জনে সহায়তা করে। এই প্যারামিটার তাদের দম্পতি হিসাবে একটি ভাল স্কোর দেয়।
জন্ম সংখ্যার উপর ভিত্তি করে: 


কর্কট রাশিতে ক্যাটরিনা ৭ নম্বরে (চাঁদ দ্বারা শাসিত), অন্যদিকে, ভিকি কৌশল  বৃষ রাশিতে (শুক্র দ্বারা শাসিত) জন্মের নম্বর ৭। একই বলে মনে হচ্ছে, উভয় সংখ্যা ৭ (কেতু দ্বারা শাসিত) বিভিন্ন তারার সময় কালের দ্বারা পরিবর্তিত হয়। উভয় জন্ম সংখ্যা একই সঙ্গে তাদের তারকা পিরিয়ডও একে অপরের জন্য সহায়ক। অতএব, এই প্যারামিটারটি তাদের একটি অন্যতম দম্পতি করে তোলে। দম্পতি বিজোড় সময়ে একে অপরকে সমর্থন করতে পারে এবং প্রদত্ত পরিস্থিতিতে একসঙ্গে জয়ী হতে পারে।
রাশিচক্রের চিহ্নের উপর ভিত্তি করে: 

ক্যাটরিনা কাইফ একজন কর্কট রাশি (জুলাই ১৬) - একটি জলের উপাদান, এবং ভিকি একজন বৃষ রাশি - একটি পৃথিবীর উপাদান৷ জল এবং মাটি উভয় উপাদানই একে অপরের পরিপূরক বলে প্রমাণিত হয়। তাদের রাশিচক্র এই দম্পতিকে বিবাহের জন্য দুর্দান্ত করে তোলে।
এই উপরে-বিস্তারিত প্যারামিটারগুলি ছাড়াও, আমি অন্যান্য পরামিতিগুলি বিবেচনা করেছি যেমন ডেসটিনি নম্বর, নক্ষত্র সংখ্যা, নামের প্রথম অক্ষর, নামের প্রথম অক্ষরের উপাদান, প্রথম নাম নম্বর, নামের সংখ্যা, নামের মৌলিক সামঞ্জস্য, বর্ণমালা - নামের বর্ণমালার সামঞ্জস্য, চলমান বয়স এবং বর্তমান সময়ের চলমান দশা, একটি উপসংহারে পৌঁছানোর জন্য। তাদের বিয়েই পছন্দের।
উপসংহার: প্রায় ১৫+ সংখ্যাতত্ত্বের পরামিতি এবং ফেস রিডিংয়ের একটি ব্যাপক মূল্যায়নের উপর ভিত্তি করে, তাদের একটি ভাল ম্যাচ এবং তাদের গুজব এবং তৃতীয় ব্যক্তি থেকে দূরে থাকতে হবে। তারা তাদের ব্যক্তিগত জীবনকে মিডিয়ার লাইমলাইট থেকে দূরে রাখতে পছন্দ করবে এবং পাপারাজ্জিদের খুব বেশি প্রশংসা করবে না।

আরও পড়ুন- বিয়েতে অতিরিক্ত নিরাপত্তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় চরম ট্রোলের শিকার ক্যাট-ভিকি

আরও পড়ুন- প্রেমিকের মধ্যে কোন গুণ খুঁজছিলেন ক্যাট, যা অবশেষে মেলে ভিকিতে

আরও পড়ুন- ১০০ কোটির বিনিময়ে বিয়ের ছবি, OTT জায়ান্টের কাছে কি স্বত্ব বিক্রি করছেন 'ভিক্যাট'

Follow Us:
Download App:
  • android
  • ios