Asianet News BanglaAsianet News Bangla

Katrina- Vicky Wedding: 'ক্যাটরিনাকে বিয়ে কি ভিকির কোনও কৌশল' প্রশ্ন তুলেছেন টলিউড তারকা মীর

অপেক্ষার মাত্র দুই দিন। তারপরেই গ্রান্ড ওয়েডিং- এর আসর বসতে চলেছে রাজস্থানের ৭০০ বছরের পুরোনো রাজস্থানের সোয়াই মাধোপুরের বারওয়ারাতে। সম্প্রতি সাত পাকে বাঁধা পড়েছেন রাজকুমার রাও এবং পত্রলেখা পাল। তবে ক্যাট- ভিকির উত্তেজনা পেয়েছে এক অন্য মাত্রা। প্রায় দুই বছরের প্রেমের বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল। সেই প্রেম নিয়েই কি না প্রশ্ন তুললেন টলিউড তারকা মীর আফসার আলি?

Tollywood actor Mir asks whether katrina kaif loves vicky kaushal or not
Author
Kolkata, First Published Dec 7, 2021, 7:29 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

মাত্র একদিন পরেই যেখানে ভিকি কৌশলের (Vicky Kaushal) সঙ্গে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) সেখানে তার মাঝে হঠাৎই ভিকি- ক্যাটরিনার (Vicky- Katrina) ভালোবাসা নিয়ে প্রশ্ন তুললেন টলিউড তারকা মীর আফসার আলি (Mir Afsar Ali)। মঙ্গলবার ফেসবুকে মীর (Mir Afsar Ali) একটি পোস্ট করেছেন যা নিয়ে শুরু হয়েছে চরম জল্পনা। এই পোস্টে মীর লিখেছেন, 'ক্যাটরিনা কি ভিকিকে সত্যিই ভালোবাসে? না কি এটা ভিকির কোনও কৌশল।' পোস্টটির শেষে গালে হাত দেওয়া একটি ইমোজি ও শেয়ার করেছেন মীর, যা থেকে এ কথা স্পষ্ট যে নেহাতই মজার চলে পোস্টটি করেছেন মীর (Mir Afsar Ali)। 

 

প্রসঙ্গত, এই প্রথম নয় এর আগেও ক্যাটরিনাকে নিয়ে পোস্ট করেছেন মীর (Mir Afsar Ali)। ওয়ার্ল্ড হার্ট ডে- তে (World Heart Day) ক্যাটরিনার (Katrina Kaif) সঙ্গে একটি ছবি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছিলেন মীর (Mir Afsar Ali)। যেখানে তিনি লিখেছিলেন, 'বাড়িয়ে দাও তোমার হার্ট, আমি আবার তোমার পাশেই হাঁটতে চাই।' এরপর আবার তিনি লিখেছিলেন, 'আমি শুধু তাঁকে বলার চেষ্টা করছিলাম যা কিছু হৃদয়ের বাম পাশে ছিল তা এখন ডান পাশে।' উল্লেখ্য, ছবিতে মীরের (Mir Afsar Ali)  'বাম দিকে' বসেছিলেন ক্যাটরিনা (Katrina Kaif)। অর্থাৎ কথাটি যে তিনি ক্যাটরিনাকে (Katrina Kaif) উদ্দেশ্য করেই লিখেছিলেন এই বিষয়ে কোনও সন্দেহ নেই। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Mir Afsar Ali (@mirchimir13)

আরও পড়ুন- Katrina-Vicky Wedding : সুসজ্জিত কাচের মন্ডপ থেকে বিদেশি ঝাড়বাতি, ভিক্যাটের বিয়ের মন্ডপ যেন গোলকধাঁধা

মীর (Mir Afsar Ali) ক্যাটরিনাকে (Katrina Kaif) হার্ট বাড়াতে বললেও ক্যাট তাঁর হার্ট বাড়িয়েছেন ভিকি কৌশলের (Vicky Kaushal) দিকেই। বৃহস্পতিবার সাত পাকে বাঁধা পড়তে চলেছেন এই জুটি।  ৭০০ বছরের পুরোনো রাজস্থানের সোয়াই মাধোপুরের বারওয়ারাতে বসতে চলেছে রাজকীয় বিয়ের আসর। বিয়ের গোপনীয়তা নিয়েও কোনও খামতি রাখছেন না বলিউডের হট কাপল। বিয়ের অনুষ্ঠানের কোনো ছবি-ভিডিয়ো যাতে বাইরে ফাঁস না হয়, সেই কারণে একাধিক শর্ত দেওয়া হয়েছে। সূত্রের খবর একটি ওটিটি সংস্থা না কি ক্যাট- ভিকির বিয়ের (Kat- Vicky Wedding) ছবির স্বত্ব কিনে নিয়েছেন ১০০ কোটি টাকার বিনিময়ে।  পাশাপাশি বিয়ের অনুষ্ঠানে আসার জন্য গোপন একটি কোড ঠিক করা হয়েছে। 

আরও পড়ুন- Vicky- Katrina Wedding: বিয়েতে অতিরিক্ত নিরাপত্তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় চরম ট্রোলের শিকার ক্যাট-ভিকি

প্রসঙ্গত, ক্যাট- ভিকির বিয়ের (Kat- Vicky Wedding) তিনদিনের অনুষ্ঠানে ৭ই ডিসেম্বর সংগীতের অনুষ্ঠান, ৮ ডিসেম্বর মেহেন্দি এবং ৯ ডিসেম্বর গ্র্যান্ড ওয়েডিংয়ের আসর বসতে চলেছে। ইতিমধ্যে রাজস্থানে পৌঁছে গেছেন দুই পরিবারের সদস্যসহ নিকট আত্মীয় পরিজনরা। বিয়ের প্রস্তুতি ও শুরু হয়েছে চরমে। এমন সময়ই ক্যাটরিনাকে (Katrina Kaif) নিয়ে হঠাৎ মীরের (Mir Afsar Ali) এমন পোস্ট দেখে নেটিজেনদের ধারণা হয় তো পছন্দের অভিনেত্রীর বিয়ে হয়ে যাওয়ায় খানিক দুঃখই পেয়েছেন মীর (Mir Afsar Ali)। 

আরও পড়ুন- Katrina-Vicky Wedding: নিউমেরোলজিস্টদের মতে কেমন হতে চলেছে বিয়ে এবং সম্পর্কের ভবিষ্যৎ

Follow Us:
Download App:
  • android
  • ios