রুটি প্রেমীদের জন্য রইল অন্য স্বাদের টারকিস ব্রেড রেসিপি, যা তৈরি করা খুব সহজ

  • অনেকেই ভাতের চেয়ে রুটি বেশি পছন্দ করেন
  • আজকের রেসিপি একেবারেই তাঁদের জন্য
  • একঘেয়ে স্বাদ বদলাতে ট্রাই করুন এই পদ
  • রইল টারকিস ব্রেড এর সহজ রেসিপি

deblina dey | Published : Sep 10, 2020 11:25 AM IST

ভাতের থেকেও রুটি খেতে যারা বেশি পছন্দ করেন, আজকের রেসিপি একেবারেই তাঁদের জন্য। ঘরের হাতের রুটি, নান, কুলচা থেকে একেবারে অন্য স্বাদের এই রুটি। বাড়িতে বানিয়েও নিতে পারবেন সহজেই।  আর নতুন নতুন রেসিপি কিন্তু বানাতে যারা ভালোবাসেন তাঁদের জন্য এই রেসিপি একেবারে অনবদ্য। বিশেষ করে যারা রান্না করে খাওয়াতে ভালোবাসেন। তাঁদের কথা মাথায় রেখেই আজ রয়েছে অন্য স্বাদের ব্রেড রেসিপি। 

আরও পড়ুন- চিকেন সিক্সটিফাইব তো অনেক হল, এবার ট্রাই করে দেখুন মশলাদার এগ সিক্সটিফাইব

একঘেয়ে পদ থেকে মুক্তি পেতে, বানিয়ে দেখুন এই রেসিপি। এটি বানানো খুবই সহজ। আর খেতেও দারুন। মহামারির এমন জটিল পরিস্থিতিতে সামান্য খরচায়ও পরিবারকে দিন স্বাস্থ্যকর খাবার। চটজলদি একটু স্বাদ বদলের জন্য ট্রাই করুন এটি। প্রতিদিন এক ঘেয়ে খাবার খেতে সবথেকে কষ্ট হচ্ছে ছোটদের। তাই তাদের মন ভালো করে দিতে অবশ্যই সাধারণ খাবার দিন তবে সাজিয়ে গুছিয়ে। যাতে প্রতিদিনের সাধারণ খাবারও তাঁদের ভালো লাগে। 

আরও পড়ুন- কম খরচে তৈরি হবে পুষ্টিকর খাদ্য, প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধিতেও সাহায্য করবে মাশরুম-এর এই পদ

আজ রইল সে রকমই এক রেসিপি যা ছোটরা খুব পছন্দ করবে। যে কোনও সাইড ডিশের সঙ্গে এই রুটি একেবারে জমে যাবে। তবে আর দেরি না করে পরিবারের সবাইকে তাক লাগিয়ে দিন টারকিস ব্রেড বানিয়ে। একেবারে সহজ পদ্ধতিতে কীভাবে এই পদ বানাবেন রইল তার হদিশ। দেখে নিন কিভাবে রেস্তোরাঁর স্বাদে বাড়িতেই বানাবেন টারকিস ব্রেড রইল সহজ রেসিপি-

Share this article
click me!