চিকেন সিক্সটিফাইব তো অনেক হল, এবার ট্রাই করে দেখুন মশলাদার এগ সিক্সটিফাইব

  • চটজলদি স্ন্যাক্সস বানানো নিয়ে মস্যায় পরতে হয় অনেকক্ষেত্রেই
  • নিত্য নতুন কী স্ন্যাকস বানানো যায় সে নিয়ে চিন্তা লেগেই থাকে
  • ঘরোয়া উপকরণ দিয়ে বানিয়ে ফেলুন মুখরোচক এই পদগুলি
  •  এই পদগুলি বানানো সহজ আর বাচ্চাদেরও বেশ পছন্দের 

deblina dey | Published : Sep 8, 2020 11:43 AM IST

মহামারির এমন জটিল পরিস্থিতিতে সামান্য খরচায়ও পরিবারের মন ও পেট দুই ভরাতে হচ্ছে। একটানা এতদিন ঘরবন্দিতে নাজেহাল হয়ে পড়ছেন অনেকেই। করোনা আতঙ্কের জেরে বেশ কয়েকমাস ধরে সম্পূর্ণ লকডাউন চলছিল। এমন অবস্থায় ঘরে থেকে হাঁপিয়ে উঠেছেন অনেকেই। বন্ধুদের সঙ্গে হোক বা খুব কাছের আত্মীয়দের সঙ্গে আবার একটু একটু করে স্বাভাবিক হচ্ছে যোগাযোগ।

আরও পড়ুন- কম খরচে তৈরি হবে পুষ্টিকর খাদ্য, প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধিতেও সাহায্য করবে মাশরুম-এর এই পদ

 এমন অবস্থায় পরিষ্কার পরিচ্ছন্নতা বজায় রাখার পরামর্শ দিচ্ছেন বিশেষজ্ঞরা। অন্যদিকে এমন সময় বিশেষ নজর দিতে হচ্ছে খাবারেও। তবে বর্তমাবে এমন পরিস্থিতিতে বাইরের কেনা খাবারের থেকে বাড়ির খাবার খাওয়াই উচিত। তাই বিকেলে পরিবার বা বন্ধুদের সঙ্গে চায়ের আড্ডা জমিয়ে তুলতে চটজলদি মুখরোচক পদ বানাতে অবশ্যই ট্রাই করুন এটি। ঘরে আটকে থাকা অবস্থায় মোবাইল খুললেই একের পর এক খাবারের পোস্ট। যা দেখে ছোট থেকে বড় সবাই কুপোকাৎ। 

আরও পড়ুন- প্রোটিন সমৃদ্ধ পুষ্টিগুণে ঠাসা, রইল লোভনীয় কোরিয়ান এগ রোল রেসিপি

নেট দুনিয়ার দৌলতে এমন বহু রেসিপি সামনে এসেছে। তবে এই স্ন্যাক্সস রেসিপি যে সকলের ভালো লাগবে তা আর বলার জায়গা রাখে না। লকডাউনে বাঙালি খাওয়ার পেলে আর কারও ধার ধারে না। এমন পরিস্থিতিতে দোকান খোলা না থাকলে কি হবে বাড়িতেই তৈরি হচ্ছে যাবতীয় মন পসন্দ খানা। চিকেন সিক্সটিফাইব নয় এবার ট্রাই করে দেখুন লোভনীয় স্বাদের এগ সিক্সটিফাইব। দেখে নিন তৈরির সবচেয়ে সহজ রেসিপি-

Share this article
click me!