সতীর্থদের সঙ্গে কীভাবে জন্মদিন পালন করলেন মেসি, কী পেলেন উপহার, দেখুন ভাইরাল ভিডিও

  • ৩৪-এ পা দিলেন লিওনেল মেসি
  • শুভেচ্ছার জোয়ারে ভাসলেন দিনভর
  • তবে রাতে সতীর্থদের সঙ্গে কাটালেন জন্মদিন
  • যেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় মুহূর্তে ভাইরাল 
     

Sudip Paul | Published : Jun 24, 2021 5:10 PM IST / Updated: Jun 25 2021, 11:21 AM IST

বৃহস্পতিবার ৩৪-এ পা দিয়েছেন আধুনিক ফুটবলের জাদুকর লিওনেল মেসি। বর্তমানে কোপা আমেরিকা খেলতে জাতীয় দলের সঙ্গে ব্রাজিলে রয়েছেন আর্জেন্টাইন তারকা। করোনা আবহে গতবারের জন্মদিনও খুব সাড়ম্বরে পালন করেননি এলওমটেন। এবারও জৈব বলয়ে থাকার কারণে একেবারে সাদামাটা ভাবেই পালিত হল মেসির জন্মদিন। দিনভর শুভেচ্ছার জোয়ারে ভাসলেন লিও। কিন্তু রাতে ঘুম ভাঙিয়ে সতীর্থদের দেওয়া স্পেশাল গিফ্টের ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুনঃ৩৪-এ পা লিও মেসির, জন্মদিনে শুভেচ্ছার জোয়ারে ভাসছেন ফুটবল কিংবদন্তী

আরও পড়ুনঃমেসির ৩৪ তম জন্মদিন, বিশেষ দিনে জেনে নিন ফুটবল জাদুকরের সেরা ১০টি রেকর্ড সম্পর্কে

ভিডিওতে দেখা গিয়েছে নিজের রুমে ঘুমোচ্ছিলেন মেসি। সেই সময় হঠাৎই সতীর্থরা 'হ্য়াপি বার্থ ডে' গান গাইতে গাইতে ঘরে ঢোকেন। গান শুনে হুড়মুড়িয়ে উঠে বসেন মেসি। সতীর্থদের হাতে একটি ছোট কেকে জ্বলন্ত মোমবাতি ও সবার হাতে গিফ্টের প্যাকেট। সেই মোমবাতি মেসি নিজেই ফু দিয়ে নেভান। কারপর সতীর্থদের দেওয়া একটি একটি প্য়াকেট খুলে গিফট দেখতে থাকেন। দলের সব থেকে স্টার প্লেয়ার, সতীর্থ, সর্বোপরি বন্ধু জন্মদিনে উপহারেও চমক রেখেছিলেন আর্জেন্টিনার অন্য়ান্য প্লেয়াররা।

 

 

আরও পড়ুনঃএবার হারলেই বিদায়, জেনে নিন ইউরো কাপের শেষ ষোলোর সম্পূর্ণ ক্রীড়া সূচি

সতীর্থদের দেওয়া উপহারে কেউ মেসিকে দেন তার প্রিয় পারফিউম, কেউ দেন নানা ধরেনর খাওয়ার জিনিস, কেউ দেন শ্যাম্পেন, দি মারিয়া মেসিকে একটি কালো টুপি উপহার দেন। সেই টুপি সকলের সামনে পড়েও দেখান। কিন্তু সব থেকে মজার বিষয় হল একটি ব্য়াগে ছিল এক বড় জার স্যানিটাইজার। য়া দেখে হেসে ওঠেন মেসি সহ সকলেই। এভাবেই জাতীয় দলের সতীর্থদের সঙ্গে জৈব বলেয়ে হাসি-মজা করে কাটল লিওনেল মেসির ৩৪ তম জন্মদিন।


Share this article
click me!