প্রথমদিনে বক্স অফিসে ভালোই আয় যুগ যুগ জিয়োর, ভুলভুলাইয়া ২ এখনও হাউসফুল

শুক্রবার প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে জুগ জুগ জিও এবং শেরদিল: দ্য পিলিভীত সাগা। দেখে নিন প্রথম দিনের বক্স অফিসে কতটা ব্যবসা করল ছবি দুটি। সপ্তাহ শুরু হতেই মানুষের শুক্রবারের জন্য অপেক্ষা শুরু হয়। কারণ শুক্রবার মানেই নতুন সিনেমার মুক্তি। গত শুক্রবার অর্থাৎ ২৪ জুন সিনেমাহলে মুক্তি পেয়েছে বরুন কিয়ারা অভিনীত যুগ যুগ জিয়ো এবং পঙ্কজ ত্রিপাঠি অভিনীত শেরদিল। কার্তিক আরিয়ানের ভুল ভুলাইয়া ২ সহ নতুন সিনেমা দুটির বক্স অফিস কালেকশন কিরম হলো জেনে নিন।

Senjuti Dey | Published : Jun 25, 2022 7:57 AM IST

14
প্রথমদিনে বক্স অফিসে ভালোই আয় যুগ যুগ জিয়োর, ভুলভুলাইয়া ২ এখনও হাউসফুল

যুগ যুগ জিয়ো: বলিউড অভিনেতা বরুণ ধাওয়ান, কিয়ারা আদভানি, অনিল কাপুর এবং নীতু কাপুর-অভিনীত যুগ যুগ জিয়ো মুক্তির প্রথম দিনে বক্স অফিসে একটি ভাল পরিমাণ অর্থ উপার্জন করেছে। ছবিটির বিভিন্ন থিমের কারণে, শনিবার এবং রবিবার প্রেক্ষাগৃহে দর্শকদের সংখ্যা আরও বাড়তে পারে। বরুণ ধাওয়ানের কেরিয়ারে এখনও পর্যন্ত সবচেয়ে বড় বাজেটের ছবি ছিল 'কলঙ্ক', যদিও ছবিটি ফ্লপ হয়েছিল। প্রাথমিক পরিসংখ্যান অনুসারে, যুগ যুগ জিয়ো ছবিটি প্রথম দিনে প্রায় ৯.৫০ কোটি টাকার ব্যবসা করেছে।

24

শেরদিল: দ্য পিলিভীত সাগা: পঙ্কজ ত্রিপাঠি-অভিনীত 'শেরদিল: দ্য পিলিভীত সাগা', এই শুক্রবার মুক্তি পেয়েছে, ছবিটি ধর্মা প্রোডাকশনের যুগ যুগ জিয়োর তুলনায় খুব বেশি দর্শকদের আকর্ষণ করতে পারেনি। এমতাবস্থায় ছবিটি ভালো পারফর্ম করতে পারবে কি না বলা মুশকিল। ছবিটির প্রথম দিনের আয় সম্পর্কে কথা বললে, প্রাথমিক পরিসংখ্যান অনুসারে, এই ছবিটি প্রথম দিনে প্রায় ১ কোটি টাকা আয় করেছে, ছবিটির তৈরিতে ১০ কোটি টাকা লেগেছিল।

আরও পড়ুন : বলিউডের ভাইজান সলমান খান নাকি সম্পর্কে সারা আলী খানের কাকা

34

ভুল ভুলাইয়া ২: বলিউড অভিনেতা কার্তিক আরিয়ানের ভুল ভুলাইয়া ২ টানা পাঁচ সপ্তাহ ধরে বক্স অফিসে দুর্দান্ত ব্যবসা করছে। ছবির কালেকশনের কথা বললে, ছবিটি পঞ্চম সপ্তাহে ৮.১৮ কোটি টাকা আয় করেছে। মুক্তির পাঁচ সপ্তাহ পর, ছবিটি এখনও প্রায় ১৮৪.৩২ কোটির ব্যবসা করেছে।

 

আরও পড়ুন : Shamshera: হিন্দুত্বের অপমান, শামশেরার ট্রেলার লঞ্চের সঙ্গে সঙ্গেই ট্রোল্ড সঞ্জয় দত্ত

44

যুগ যুগ জিয়ো কি ভুলভুলাইয়া ২ এর কাছাকাছি ব্যবসা করতে পারবে? 
জুগ জুগ জিয়ো বক্স অফিসে ভাল শুরু করেছে, ছবিটি বক্স অফিসে আরও ভাল ফল হবে বলে আশা করা হচ্ছে। ছবিটি কার্তিক আরিয়ান-অভিনীত ভুল ভুলাইয়া ২ এর কাছাকাছি আসতে পারে কি না সেদিকেই সকলের নজর থাকবে। যুগ যুগ জিয়োর মতো কার্তিকের ফিল্মটিও পারিবারিক সিনেমা যা এই বছরের এখনও পর্যন্ত সবচেয়ে বড় বলিউড ব্লকবাস্টার হয়ে উঠেছে।

আরও পড়ুন : নিত্যদিনের 'ডাল-ভাতে আলিয়া পাঁচফোড়ন', শামশেরার ট্রেলার লঞ্চ অনুষ্ঠানে বললেন রণবীর

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos