নেটিজেনদের মতে ঐশ্বর্য রাই বচ্চন আবারও মা হতে চলেছেন, একথা কি সত্যি ? চোখ রাখুন খবরে

শনিবার একটি এয়ারপোর্টে বলিউডের বিউটি ডিভা ঐশ্বর্য রাই বচ্চনকে দেখা যায় পাপারাজ্জিদের মুখোমুখি। ঐশ্বর্যের নৈমিত্তিক পোশাক পড়ার কারণে নেটিজেনদের কেউ কেউ ভাবছেন ঐশ্বর্য আবার প্রেগন্যান্ট কিনা এবং এমন ঢিলা পোশাকে বেবি বাম্প লোকাতে চাইছেন কিনা।

Rimpy Ghosh | Published : Sep 24, 2022 11:51 AM IST / Updated: Sep 24 2022, 05:25 PM IST

15
নেটিজেনদের মতে ঐশ্বর্য রাই বচ্চন আবারও মা হতে চলেছেন, একথা কি সত্যি ? চোখ রাখুন খবরে

ঐশ্বর্য রাই বচ্চন, মিস ওয়ার্ল্ডকে কে না চেনে। বলিউডের বিউটি ডিভার সৌন্দর্য নিয়ে চর্চা তো চলতেই থাকে। কারণ তিনি সে সুন্দর।  ঐশ্বর্য রাই বচ্চনের ছবি তোলা যেন পাপারাজ্জিদের কাছে সেদিনের সার্থকতা। সম্প্রতি একটি বিমানবন্দরে ডিভাকে দেখা গিয়েছে । পরনে তার ছিল নৈমিত্তিক পোশাক। কালো প্যান্ট এবং টপ সহ একটি লম্বা বড় আকারের জিপার জ্যাকেট পড়েছিলেন ঐশ্বর্য। নৈমিত্তিক পোশাকে এয়ারপোর্টে দিয়ে হেঁটে যাচ্ছিলেন তিনি। তবে এখানে তার লুক দেখে নেটিজেনরা ভাবছেন তিনি গর্ভবতী কিনা।

25

তার ভিডিও সোশ্যাল মিডিয়ায় প্রকাশের সাথে সাথে, অনেকে তার দ্বিতীয় গর্ভবতী সম্পর্কে প্রশ্ন করেছিলেন।  অনেক নেটিজেন মন্তব্য করেছেন যে ঐশ্বর্য রাই গর্ভবতী এবং তার বেবি বাম্প লুকানোর চেষ্টা করছেন।  তবে এমন জল্পনা এবারই প্রথম নয়।
 

35

অন্যদিকে, কিছু নেটিজেন ছিলেন যারা কেবল তার শরীরের ধরণ নিয়ে মন্তব্য করেছিলেন।  একজন নেটিজেন বলেছিলেন যে তিনি সবেমাত্র ওজন বাড়িয়েছেন কিন্তু গর্ভবতী নন।

45

বলিউড অভিনেত্রী এখন পনিয়িন সেলভান ওয়ান (Ponniyin Selvan)-এর মুক্তির জন্য প্রস্তুতি নিচ্ছেন৷ এটি পরিচালনা করেছেন মণি রত্নম এবং মন্দাকিনী দেবীর ভূমিকায় রয়েছেন ঐশ্বর্য রাই বচ্চন। সম্প্রতি, সেট থেকে তৃষা কৃষ্ণান এবং ঐশ্বরিয়া রাই বচ্চনের একটি সেলফি ভাইরাল হয়েছে।

55
Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos