ভাগ্য ফেরাল ‘কিশমিশ’, ছবির জন্য অস্কার পেলেন দেব, সোশ্যাল মিডিয়ায় দিলেন সুখবর

| Apr 30 2022, 09:42 AM IST

ভাগ্য ফেরাল ‘কিশমিশ’, ছবির জন্য অস্কার পেলেন দেব, সোশ্যাল মিডিয়ায় দিলেন সুখবর

সংক্ষিপ্ত

লিখেছে, অস্কার পুরস্কার পেলেন তিনি। সদ্য মুক্তি পেয়েছে তার অভিনীত ও প্রযোজিত ‘কিশমিশ’। আর এই ছবিই তাঁকে নিয়ে গিয়েছে সাফল্যের চূড়ায়। ছবির জন্য তাঁর হাতে উঠেছে অস্কারের মতো পুরস্কার। 

সকাল থেকে খবরে টলি নায়ক দেব। তাঁর এই সোশ্যাল মিডিয়ায় পোস্ট নজর কেড়েছে সকলের। আর সেই পোস্টেই নিজের জয়ের কথা জানিয়েছেন নায়ক। লিখেছে, অস্কার পুরস্কার পেলেন তিনি। সদ্য মুক্তি পেয়েছে তার অভিনীত ও প্রযোজিত ‘কিশমিশ’। আর এই ছবিই তাঁকে নিয়ে গিয়েছে সাফল্যের চূড়ায়। ছবির জন্য তাঁর হাতে উঠেছে অস্কারের মতো পুরস্কার। 

নিশ্চয়ই বিশ্বাস হচ্ছে না? এবার জেনে নিন সত্য কাহিনি। আসলে শুক্রবার মুক্তি পেয়েছে ‘কিশমিশ’। আর দেবের ছবি মুক্তি মানে স-পরিবারে তা দেখতে যাওয়া, এমনই হয়ে আসছে প্রথম থেকে। দেবের সব ছবিই তাঁর পরিবারের লোকেরা এক সঙ্গে দেখতে যান। এবারও তার অন্যথা হয়নি। আর সেই ‘কিশমিশ’ দেখে এসে তাঁর বাবা জানালেন তাঁর মনের কথা। দেবের মতে, ছবির সেরা রিভিউ দিলেন তাঁর বাবা। ‘কিশমিশ’ দেখে এসে দেবের বাবা তাঁকে একটি চিঠি লিখেছেন। গুরুদাসবাবুর দেখা সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন নায়ক। তিনি লিখেছেন, ‘কিশমিশ সুপার ডুপার হিটস’। 

দেব লেখেন, ‘‘আজ পর্যম্ত আমার ৩৯ বছরের জীবনে আমার বাবা আমাকে একটি চিঠিও লেথেনি। প্রতিটা সিনেমার মতো আজকেও আমার বাবা এবং আমার পরিবার এসেছিল ‘কিশমিশ’ দেখতে। সিনেমা শেষ হওয়ার পর ব্যস্তার কারণে বাবার কাছে জানতে পারিনি কেমন লেগেছে সিনেমাটা। সব শেষে যখন বাড়ি ফিরলান তখন দেখলাম দরজার বাইরে বাবা লিখেছে Kishmish super duper hetes… আজকে যেন মনে হল বাবাকে জীবনে প্রথমবার গর্ববোধ করাতে পারলাম। Kishmish আপনাদের কতটা বালো লাগবে তা আমার জানা নেই। কিন্তু, আজকের দিনের এই অনুভূতিটা আমার কাছে কিশমিশ এর মত মিষ্টি হয়ে থাকতে সারা জীবন। সিনেমার ভাষায় আজ যেন অস্কার পেলাম।’’ 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Dev Adhikari (@imdevadhikari)

Subscribe to get breaking news alerts


এর সঙ্গে পোস্ট করেছেন একটি ভিডিও। যেখানে দেখা যাচ্ছে, তার বাড়ির দরজার সামনে ঝুলছে সেই চিঠি। সে যাই হোক, ‘কিশমিশ’ মুক্তির বহু আগে থেকে খবরে রয়েছে ছবিটি। ছবি ঘিরে দর্শকদের আশাও কম নয়। এবার দেখার সেই আশা দেব পূরণ করতে পারে কি না। দেবের বাবার মতে, ছবির সুপার ডুপার হিট। কিন্তু, গুরুদাসবাবুর সঙ্গে দর্শকদের মতের মিল হয় কি না তা তো সময় বলবে। প্রসঙ্গত, ‘কিশমিশ’ ছবিতে অভিনয়ের সঙ্গে প্রযোজনারও করেছেন দেব।      

 

আরও পড়ুন- ফের কি বিয়ের পিঁড়িতে বসছেন? নিজের মন্তব্যে ইঙ্গিত দিলেন করিশ্মা কাপুর

আরও পড়ুন- অভিনেতার পাশাপাশি পরিচালক হিসাবেও তৃতীয় ছবি অজয় দেবগণের, রানওয়ে ৩৪ নিয়ে কী প্রতিক্রিয়া দর্শকের?

আরও পড়ুন- 'না হতে পারব প্রেগন্যান্ট, না জন্ম দিতে পারব সন্তানের', মা হওয়া নিয়ে কান্নায় ভেঙে পড়লেন পায়েল