Baba Vanga Prediction for 2022: কেমন যাবে ২০২২, পঙ্গপাল হানা, সুনামি, নতুন ভাইরাসের ভবিষ্যৎবাণী বাবা ভাঙ্গার

কেমন যাবে ২০২২ (2022)? বছরের শেষ এই প্রশ্নটা সকলেরও মনে উঁকি দিচ্ছে। কারণ ২০১৯ সালে শুরু হওয়া করোনাভাইরাস মহামারারির আতঙ্ক বা অভিশাপ বর্তমান ছিল ২০২১ সালে। তারওপর ছিল প্রাকৃতির দুর্যোগের খাঁড়া। এই অবস্থায় ২০২২ সাল যাতে সুষ্ঠুভাবে কাটে তারই আশায় নতুন বছরকে স্বাগত জানাতে তৈরি সকলে। কিন্তু সেটি হচ্ছে না। কারণ বুলগেরিয়ান মনস্তাকি পদার্থবিদ বাবা ভাঙার (Baba Bhanga Prediction for 2022) ভবিষ্যৎবানী অনুযায়ী মোটেও সুখের হবে না আগামী ২০২২। কী হবে ২০২২ সালে? 
 

Web Desk - ANB | Published : Dec 26, 2021 11:30 AM IST / Updated: Dec 27 2021, 02:18 PM IST

18
Baba Vanga Prediction for 2022: কেমন যাবে ২০২২, পঙ্গপাল হানা, সুনামি, নতুন ভাইরাসের ভবিষ্যৎবাণী বাবা ভাঙ্গার



আগামী বছর বড় বিপর্যয়ের মুখে পড়তে পারে বিশ্ব। বাবাভাঙ্গার ভবিষ্যৎবানী অনুযায়ী ২০২২ সালে পৃথিবীতে হবে পারে ভিনগ্রহীদের হামলা। পৃথিবীর দিকে ধেয়ে আসবে অউমুয়ায়ুয়া নামে একটি গ্রহাণু। সেটা নাকি পাঠাবে ভিনগ্রহীরা। 

28



২০২২ সাল এশিয়ার একাধিক দেশ সাক্ষী থাকবে ভয়ঙ্কর সুনামির। ভয়ঙ্কর বন্যা দেখা দেবে অস্ট্রেলিয়ার সহ এশিয়ার একাধিক দেশে। ২০০৪ সালে যে সুনামি হয়েছিল তাও ভবিষ্যৎবানী করেছিলেন বাবা ভাঙা। 
 

38


আগামী বছর ২০২২ সালে ভারতে নাকি হানা দেবে পঙ্গপাল। তেমনই জানিয়েছেন বাবাভাঙা। ২০২১ সালের প্রথম দিনে পঙ্গপালের হানার সাক্ষী থেকেছে ভারত। পঞ্জাব, হরিয়ানা, রাজস্থান ও মহারাষ্ট্রে হানা দিয়েছিল পঙ্গপাল। আগামী বছরও পঙ্গপালের হানায় ক্ষতিগ্রস্ত হবে ভারত। 
 

48


২০২২ সালে এশিয়াসহ ইউরোপের দেশগুলিতে ভূমিকম্পের প্রকোপ আরও বাড়বে। তেমনই জানিয়েছেন বাবাভাঙ্গা। ভারতও ভূমিকম্পের মুখোমুখি হবে বলেও জানিয়েছেন তিনি। 

58


২০২২ সালে ভারত নাকি আবহাওয়ার খামখেয়ালিপনার সাক্ষী থাকবে। আগামী বছর ভারতের কোনও কোনও এলাকার তাপমাত্রা ৫০ ডিগ্রি সেলসিয়াসের কাঁটা ছোঁবে। তেমনই সতর্কবার্তা দিয়েছেন বাবাভঙ্গা। 

68



করোনাভাইরাসের এই সংক্রমণের সময় থেকেই বিশ্বের মানুষ অনেক বেশি প্রযুক্তি নির্ভার হচ্ছেন। আগামী বছর সেই প্রযুক্তি নির্ভরতা আরও বাড়বে বলেও জানিয়েছেন তিনি। তিনি আরও বলেছেন, আরও বেশি করে মানুষ মোবাইল ইন্টারনেটে সময় কাটাবেন । 

78

 
করোনাভাইরাসের পর আরও একটি নতুন ভারাসের উপদ্রব হবে বিশ্বে। সাইবেরিয়া নামের একটি ভাইরান হানার সাক্ষী থাকবে ভারত। সেটি নাকি এখনও ফ্রোজেন অবস্থায় রয়েছে। এই ভাইরাস প্রায় তিন হাজার বছর পুরনো। 

88



১৯৯৬ সালে প্রয়াত হয়েছেন বাবা ভাঙ্গা। কিন্তু তাঁর মৃত্যুর পরেও তাঁর ভবিষ্যৎবানী একের পর এক মিলে গেছে। যেমন সুনামি ও করোনাভাইরাস মহামারি নিয়েও তিনি মৃত্যুর আগেই ভবিষ্যৎবানী করে গিয়েছিলেন। সেসবই কিন্তু মিলে গেছে। জন্ম থেকেই তিনি অন্ধ ছিলেন। কিন্তু তিনি এখনও পর্যন্ত যেসব ভবিষ্যৎবানী করেছেন তা সবই মিলে গেছে। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos