ব্রণ থেকে বলিরেখা দূর হবে অক্সিজেন ফেসিয়ালের গুণে, জেনে নিন কেন করাবেন এমন ট্রিটমেন্ট

সারা বছরই ত্বকের হাজারটা সমস্যা দেখা দেয়। কখনও অধিক তেল তেল ভাব, কখনও কালো প্যাচ, কখনও ব্রণ। এই সবের সঙ্গে দেখা দেয় লালচে ভাব, আনইভেন স্কিনটোন ও বলিরেখার সমস্যা। ত্বকের সমস্যা থেকে মুক্তি পেতে নিয়মিত আমরা নানা রকম প্রোডাক্ট ব্যবহার করে থাকি। কেউ কেউ নিয়মিত পার্লারে গিয়ে ফেসিয়াল করান। এতে হয়তো কালো প্যাচ দূর হল কিন্তু থেকে গেল ব্রণর সমস্যা। এমন জটিলতা দেখা দেয় অনেকের ক্ষেত্রে। সমস্যা থেকে মুক্তি পেতে অক্সিজেন ফেসিয়াল করুন। মাসে একটা অক্সিজেন ফেসিয়াল করলে বলিরেখা যেমন দূর হবে, তেমনই ত্বক উজ্জ্বল হবে সঙ্গে ব্রণ কমবে। জেনে নিন কেন অক্সিজেন ফেসিয়াল করবেন।  

Sayanita Chakraborty | Published : May 13, 2022 11:29 AM IST

110
ব্রণ থেকে বলিরেখা দূর হবে অক্সিজেন ফেসিয়ালের গুণে, জেনে নিন কেন করাবেন এমন ট্রিটমেন্ট

কোলোজনের উৎপাদন বাড়ায়। কোলোজন হল প্রোটিন যা কোষগুলোকে আটকে রাখে। আপনার ত্বককে শক্তি ও স্থিতিস্থাপকতা প্রদান করে থাকে। কোলোজন দুর্বল বলে বয়সের ছাপ দেখা দেয়। তাই যারা ত্বকের তারুণ্য ধরে রাখতে চান তারা অক্সিজেন ফেসিয়াল করতে পারেন। নানা রকম প্রোডাক্ট ব্যবহার না করে অক্সিজেন ফেসিয়াল করুন। উপকার পাবেন। 

210

ত্বককে ডিটক্সিফাই করতে চাইলে করতে পারেন অক্সিজেন ফেসিয়াল। এটি ত্বকে পুষ্টি ও ভিটামিনের জোগান ঘটায়। দূষণের কারণে এবং সূর্যরশ্মির ক্ষতিকারক প্রভাবে ত্বকের মারাত্মক ক্ষতি হয়। ত্বকের এই ক্ষতি নিরাময় করতে চাইলে অক্সিজেন ফেসিয়াল করতে পারেন। ভালো কোম্পানির ফেসিয়াল করবেন। আর আগে থেকে জেনে নিনস এটি আপনার ত্বকে মানাবে কি না। 

310

সেল টার্নওভারের সাহায্য করে অক্সিজেন ফেসিয়াল। এটি মরা চামরা দূর করে। ত্বকে নতুন কোষ প্রতিস্থাপন করে থাকে। ব্রণর জন্য অনেকের ত্বকে দাগ হয় যায়। এই সমস্যা থেকে মুক্তি পাবেন অক্সিজেন ফেসিয়াল করলে। মাসে ১টা করে অক্সিজেন ফেসিয়াল করতে পারেন। এতে ত্বকের সকল সমস্যা থেকেও মুক্তি পাবেন। এই ফেসিয়াল ত্বকের জন্য বেশ উপকারী। 

410

অনেক সময় ফেসিয়ালের পর ত্বকে জ্বালা, লালভাব, ফোলাভাব দেখা দেয়। এমন কোনও সমস্যা হবে না অক্সিজেন ফেসিয়াল করলে। এটি সংবেদনশীল ত্বকের জন্যও উপযুক্ত। অক্সিজেন ফেসিয়াল ত্বকের সৌন্দর্য বৃদ্ধি করে থাকে। তাই যারা নিয়মিত অক্সিজেন ফেসিয়াল করেন তাদের ত্বক দাগ মুক্ত ও উজ্জ্বল হবে। 

510

ব্রণ দূর হবে অক্সিজেন ফেসিয়ালের গুণে। ব্রণর সমস্যায় জেরবার সকলে। গরম পড়লেই বাড়তে থাকে এই সমস্যা। সমস্যা থেকে মুক্তি পেতে নানা রকম প্রোডাক্ট ব্যবহার করে থাকি সকলে। এই সমস্যা থেকে মুক্তি পেতে এবার অক্সিজেন ফেসিয়াল করুন। এই ফেসিয়াল ত্বকের সকল ক্ষতি পূরণ করে থাকে। এবার থেকে ত্বকের সমস্যা থেকে মুক্তি পেতে অক্সিজেন ফেসিয়াল করুন।  

610

দীপ্তময় ও উজ্জ্বল ত্বক সকলেরই কাম্য। এর জন্য মোটা টাকা খরচ করে থাকি সকলে। নিত্য নতুন প্রোডাক্ট ব্যবহার করে থাকি, তেমনই চলে পার্লার ট্রিটমেন্ট। এবার থেকে ত্বক উজ্জ্বল করতে অক্সিজেন ফেসিয়াল করতে পারেন। এই ফেসিয়ালের গুণে মুহূর্তে ত্বক উজ্জ্বল হবে। 

710

নিষ্প্রাণ ত্বকে প্রাণ ফেরাতে অক্সিজেন ফেসিয়াল করতে পারেন। স্কিনটোন ফেয়ার করতে চান সকলেই। আসলে ধুলো, নোংরা, ট্যানের কারণে আমাদের ত্বকে আস্তরণ পড়ে যায়। ত্বক নিষ্প্রাণ হয়ে যায় এই সব কারণে। এর থেকে মুক্তি পেতে অক্সিজেন ফেসিয়াল করতে পারেন। এই ফেসিয়ালের গুণে ত্বক উজ্জ্বল হবে। 

810

আন ইভেন স্কিন টোন (Uneven Skin Tone)-এর সমস্যায় ভোগেন অনেকে। এর থেকে মুক্তি পেতে পারেন অক্সিজেন ফেসিয়ালের গুণে। এতে ব্যবহৃত সিরামটিতে থাকে হাইলুরোনিক অ্যাসিড, পেপটাইডস, ভিটামিন ও বোটানিকাল নির্যাস। এর গুণে দূর হবে আন ইভেন স্কিন টোন (Uneven Skin Tone)-এর সমস্যা। 

910

কখনও অধিক তেল তেল ভাব, কখনও কালো প্যাচ, কখনও ব্রণ। এই সবের সঙ্গে দেখা দেয় লালচে ভাব, আনইভেন স্কিনটোন ও বলিরেখার সমস্যা। ত্বকের সমস্যা থেকে মুক্তি পেতে নিয়মিত আমরা নানা রকম প্রোডাক্ট ব্যবহার করে থাকি। এবার সমস্যা থেকে মুক্তি পেতে অক্সিজেন ফেসিয়াল করুন। মাসে একটা ফেসিয়াল আপনার ত্বক উজ্জ্বল করবে। 

1010

অক্সিজেন ফেসিয়াল হল এমন একটি ট্রিটমেন্ট যা ত্বকে পুষ্টি জোগায়। কোলাজেন বৃদ্ধি করে। এই ফেসিয়ালে ব্যবহৃত সেরামে থাকে ভিটামিন, খনিজ, বোটানিক্যাল নির্যাস থাকে। যা ত্বকের ক্ষতি পূরণ করে তেমনই ত্বক উজ্জ্বল করবে। মাসে ১ বার করে করতে পারেন অক্সিজেন ফেসিয়াল। এতে ত্বক উজ্জ্বল হবে, তেমনই সকল সমস্যা সমাধান হবে।   

Share this Photo Gallery
click me!
Recommended Photos