ফ্রেন্ডশিপ ডে সেলিব্রেট করুন সেরা ১০ এমন মিমস শেয়ার করে, যা বন্ধুর মুখে হাসি আনবেই

পৃথিবীতে একমাত্র এই সম্পর্কটাই আমরা নিজেরা জীবনে প্রথম বেঁছে নেই। পরিবারের পরে একমাত্র এই সম্পর্কটার প্রতি আমরা ভীষণ ভাবে দুর্বল। বাবা-মায়ের কাছে না বলতে পারা কথা-সমস্যাগুলো এরা কত সহজে শুনে, তার সমাধানও করে দেয়। বন্ধুত্বের জন্য জীবনও দিতে এরা, একবারও ভাবে না, এতটাই জোর এই সম্পর্কটার। না রক্ত না ডিনএ কোনও কিছুরই মিল নেই, অথচ কিসের টানে এই সম্পর্কটা নিঃস্বার্থ ভাবে আপনার সমস্ত দুঃখ, ডিপ্রেসন সরিয়ে খুসির এক চিলতে রোদ্দুর জীবনে এনে দিতে পারে। তাই এই ফ্রেন্ডশিপ ডে-তে সেই প্রতিটি বন্ধুকে সেলাম জানায় এশিয়ানেট নিউজ বাংলা। এমন ভাবেই অটুট থাক সকলের বন্ধুত্ব।
 

deblina dey | Published : Aug 7, 2022 3:12 AM IST

111
ফ্রেন্ডশিপ ডে সেলিব্রেট করুন সেরা ১০ এমন মিমস শেয়ার করে, যা বন্ধুর মুখে হাসি আনবেই

ফ্রেন্ডশিপ ডে সেলিব্রেট করার জন্য মজার মজার মিমসের চেয়ে ভালো উপায় আর কি হতে পারে! বন্ধুত্বের সম্পর্কে মজা এবং হাসি আর চোখে জল থাকলেও তা বেশিরভাগই আনন্দ ও আনন্দের কান্না। ফ্রেন্ডশিপ ডে ৭ আগস্ট আমাদের জীবনে আমাদের সকল বন্ধুদের প্রতি শ্রদ্ধা এবং কৃতজ্ঞতার চিহ্ন হিসাবে পালিত হয়। এই দিনটি আমাদের উচিত বন্ধুত্বের আনন্দ উদযাপন করা যা অন্য সমস্ত মানবিক সম্পর্ককে ছাড়িয়ে যায়। এই দিনে আমাদের সেই বন্ধুদের সঙ্গে থাকা উচিত যারা আমাদের পরিবারের পাশে থাকে। এই দিনে আমাদের উপহার বিনিময় করা উচিত এবং আমাদের বন্ধুদের প্রতি আমাদের ভালবাসা এবং কৃতজ্ঞতা প্রকাশ করা উচিত।

211


আপনি আপনার বন্ধুদের বলতে পারেন এটি সবচেয়ে মজার মেম। উপরে বলা হয়েছে, বন্ধুরা আপনাকে ভিতরে ভিতরে চেনেন। এমনকি কখনও কখনও তারা আপনাকে আপনার নিজের চেয়ে ভাল জানে। এই কারণেই আমরা একটি সংকটের সময় আমাদের বন্ধুদের কাছে ফিরে যাই কারণ আমরা জানি তারা কখনই আমাদের হতাশ করবে না।
 

311

আপনার বন্ধুকে বিশ্বের সবচেয়ে পছন্দের জিনিসটি উপহার দিন, আপনার ভালবাসা ঢেলে দিন যিনি আপনাকে ভিতরে থেকে ভাল করে জানেন এবং এই দিনে আপনার বন্ধুর প্রতি আপনার ভালবাসা প্রকাশ করুন। বন্ধুত্ব দিবসে আরও মজা করে কাটাতে আপনি আপনার বন্ধুদের সঙ্গে মজার মিমস শেয়ার করতে পারেন:

411

অনেক বয়স্ক লোককে তাদের বন্ধুদের সঙ্গে ফালতু কৌতুক বিনিময় করতে দেখা যায়। কেন? কারণ আমরা জানি যে আমাদের বয়স এবং পরিস্থিতি নির্বিশেষে শুধুমাত্র আমাদের বন্ধুরা আমাদের কৌতুক সম্পর্কে খারাপ মনে করবে না। আসলে তারাই এটা ভালো বুঝবে।
 

511


"আরে ভাই, আমি দুঃখিত"
"দুঃখী হবেন না, দুঃখ হল হারানোর জন্য"
"তাহলে আমরা কি"
"এর চেয়েও খারাপ"

কতবার এই ধরনের নির্বোধ উত্তর আমাদের মুড ভালো করেছে? প্রত্যেকের জীবনে অবশ্যই এমন একটি স্মৃতি থাকে যখন বন্ধুর নির্বোধ উত্তরটি তাত্ক্ষণিকভাবে সমস্ত দুঃখকে ভুলিয়ে দেয় এক মুহূর্তে।
 

611

"আপনার পিতামাতাকে সম্মান করুন"
"মেয়েদের সম্মান করুন"
"শিক্ষকদের সম্মান করুন"
"কিন্তু কখনোই আপনার বন্ধুদের সম্মান করবেন না, তারা অপমান করার জন্যই জন্মেছে"

আমাদের বন্ধুদের সঙ্গে আমাদের যে স্বচ্ছতা রয়েছে তা আমাদের অন্যান্য সম্পর্কের মধ্যে নেই। প্রতিটি সম্পর্কের মধ্যে সম্মানের অর্থ বন্ধুদের মধ্যে সম্মানের চেয়ে আলাদা। অপমানকে কখনই অপমান হিসেবে দেখা হয় না। একে অপরকে অপমান করা বন্ধুদের জন্মগত অধিকার বলে মনে করা হয়।
 

711


আমরা কতটা ভাগ্যবান যে বন্ধুরা আমাদের হাসায় এমনকি হাসতে বা এমনকি একটি জাল ছুঁড়ে ফেলার জন্য আমাদের মধ্যে এক বিন্দু আশাও অবশিষ্ট থাকে না। আমাদের সকলকে ধন্যবাদ জানানো উচিত যারা হাসি তৈরি করেছে এবং আমাদেরকে বিশ্বের সবচেয়ে বড় আনন্দ উপহার দিয়েছে যখন বাকি বিশ্ব আমাদের বিরুদ্ধে হয়ে গেছে।
 

811

"যখন আপনার সেরা বন্ধু পোস্ট করে: আমার কেউ নেই"
"আমিঃ তাহলে আমি কি? একটা আলু"

এটি সেই হাসিখুশি মুহূর্ত যখন আপনার বন্ধুর সবেমাত্র ব্রেকআপ হয়েছিল এবং স্টেটাস দেয় যে তার বা তার জীবনে তার যা কিছু ছিল তা ছিল প্রেমিক। এই ঘটনা, যা বেশিরভাগই কলেজে ঘটে, প্রায় সবাই অনুভব করে। যখন আপনার বন্ধু অনুভব করে যে ভালবাসার সঙ্গে সবকিছু হারিয়ে গেছে তখন একমাত্র বন্ধুরাই সেই মুহূর্তেও হাসাতে পারে ।
 

911

"যখন একজন বন্ধু এবং আমি নোংরা ভাবে কিছু ভাবি"


বন্ধুদের মধ্যে গোপনীয়তা আঙুলের ছাপের মতো। এটি প্রতিটি বন্ধুত্বের জন্য অনন্য। আমরা গোপন কোড শেয়ার করি, আমাদের গোপন নাম আছে এবং যখনই একটি গ্রুপে থাকি তখন আমাদের নিজস্ব গোপন চেহারা থাকে।

1011

যদিও মিস্টার বিনস এবং তার অ্যান্টিক্স ছাড়া একটি মেমের তালিকা কখনই সম্পূর্ণ হয় না, আপনি অবশ্যই এই চেহারাটি দিয়েছেন যখন আপনার শিক্ষক রসায়ন গবেষণাগার বা গেমের সময়কাল বা এমনকি আপনার স্কুলের প্রজেক্টের জন্যও বন্ধু বাছাই করতে বলা হয়।
 

1111

আপনি এই নিয়ে কতবার মারামারি করেছেন? নিশ্চিতভাবে অসংখ্য। অনেক সময় আমরা অন্যদের সঙ্গে প্ল্যান করি এবং যখন আমরা আমাদের বন্ধুর মুখোমুখি হই তখনই আমরা বুঝতে পারি যে আমরা কী ভুল করেছি। আর তারপরই শুরু হয় ভুল সংশোধন! আর সব কিছুর শেষে ওই "তেরে জ্যাসা ইয়ার কাঁহা... "

Share this Photo Gallery
click me!
Recommended Photos