মিমি থেকে স্বস্তিকা ৫ বাঙালি নায়িকার এই সব অ্যাকসেসরিজ যা নজর কাড়বে আপনারও

 অনেক গরম পড়েছে। বৃষ্টি হলেও সেইভাবে আরাম পাওয়া যাচ্ছেনা। কিন্তু তাই বলে কী ফ্যাশনের সঙ্গে কম্প্রোমাইজ করা যায়? একেবারেই নয়। তাই পছন্দের পাঁচ বাঙালি নায়িকার গ্রীষ্মকালীন ওয়ারড্রব ফেভারিটস নিয়ে আসলাম আমরা যা আপনিও আপনার ওয়ারড্রবে রাখতেই পারেন।

Senjuti Dey | Published : Aug 2, 2022 12:48 PM IST

15
 মিমি থেকে স্বস্তিকা ৫ বাঙালি নায়িকার এই সব অ্যাকসেসরিজ যা নজর কাড়বে আপনারও

মিমি চক্রবর্তী: একটা গোল্ড টোনড আংটি যে কোনো পোশাক, যে কোনো অনুষ্ঠান, যে কোনো ঋতুর সঙ্গেই মানানসই। মিমি চক্রবর্তীর মত আংটি আপনিও কিনে ফেলতে পারেন।

25

রুক্মিণী মৈত্র: রুক্মিণীর মত এই বিচ পারফেক্ট হ্যাট থাকলে আর কোনো আক্সেসরিজের প্রয়োজনই নেই। দারুন একটা ফ্যাশন স্টেটমেন্ট সঙ্গে রোদ্দুর থেকে বাঁচার আরামদায়ক উপায়। আর কী চাই? 

35

ঋতাভরী চক্রবর্তী: ব্যাগপ্যাক দিয়েও অ্যাক্সেসরিজ? উত্তর হচ্ছে হ্যাঁ। জনপ্রিয় নায়িকা ঋতাভরীর ব্যাগটা একবার দেখুন! ছোটবেলার নস্টালজিয়া এনে দেয় এই ব্যাগ। ব্যাগে ব্যাজ লাগানো কখনোই আউট অফ ফ্যাশন হতে পারেনা। বরং এটা আপনার ব্যাগের উপর সকলের আকর্ষণ বাড়িয়ে দেবে।

 

 

আরও পড়ুনঃ Bold photo: হট ফোটোতে সোশ্যাল মিডিয়া তোলপাড় কমনওয়েল্থ গেমসের সোনাজয়ীর, দেখুন সুন্দরীর মনভোলান ছবি

45

ত্রিধা চৌধুরী: ত্রিধার এই আকর্ষণীয় সুন্দর নেকপিস যে কোনো পোশাকের সঙ্গে পড়তে পারেন। অফিস হোক বা পার্টি সুন্দর কিন্তু সাধারণ এই ধরনের নেকপিস ফ্যাশনে খুবই ইন।

 

 

আরও পড়ুনঃ এই কঠিন রোগে ভুগছিলেন জাহ্নবী, কেরিয়ারের শুরুর কথা মনে পড়লে আজও শিউরে ওঠেন শ্রী-কন্যা

55

স্বস্তিকা মুখোপাধ্যায়: আপনি কি একটি সপ্তাহান্ত ভ্রমণে যাচ্ছেন? তাহলে স্বস্তিকার উজ্জ্বল রোদচশমা থেকে ইঙ্গিত নিন, বিশেষ করে এই রোদে ফ্যাশনও হবে আবার চোখও আরাম পাবে।

 

 

আরও পড়ুনঃ 'সেক্সিজম'-এর শিকার আলিয়া, 'ব্রা' নিয়ে কটুক্তি শুনলেই রেগে আগুন হন রণবীর ঘরনি, কেন জানেন?

Share this Photo Gallery
click me!
Recommended Photos