রাখি উৎসবের সেরা উপহার, ভাই বা বোনের জন্য বেছে নিন বিশেষ এই গ্যাজেটগুলি

২০২০ সালের রাখি উৎসব দেশে জুড়ে পালিত হবে ৩ আগস্ট সোমবার। রাখি উৎসব ভাই বোনদের একটি অন্যতম উত্সব যা সম্পর্ক অটুট রাখে। এবারের রাখি উৎসবকে আরও স্মরণীয় এবং সুন্দর করে তুলতে ভাই অথবা বোনকে দিতে পারেন বিশেষ কিছু উপহার। এখানে এমনই কয়েকটি বিশেষ গ্যাজেট সম্পর্কে বলা হয়েছে যা আপনার রাখি উৎসব আরও বিশেষ করে তুলতে পারে। দেখে নিন সেই বিশেষ গ্যাজেটসগুলি-

deblina dey | Published : Aug 1, 2020 10:25 AM IST / Updated: Aug 01 2020, 04:53 PM IST

15
রাখি উৎসবের সেরা উপহার, ভাই বা বোনের জন্য বেছে নিন বিশেষ এই গ্যাজেটগুলি

ওয়ানপ্লাস বাডস

এই রাখিতে আপনি ওয়ানপ্লাস'স ট্রু ওয়্যারলেস ইয়ার বডস 'ওয়ানপ্লাস বাডস উপহার দিতে পারেন ভাই অথবা বোনকে। এই ইয়ার বডস এর দাম ৪,৯৯৯ টাকা। এই ডিভাইসে, দুটি বর্ণের রূপগুলি সাদা, ধূসর এবং নীল রঙে পাওয়া যাবে। ওয়ানপ্লাস বাডসগুলিতে একটি ১৩.৪ মিমি গতিশীল ড্রাইভার রয়েছে যা নয়েজ ক্যান্সেলেশন এর জন্য সমর্থন করে। প্রতিটি বাডস-এর ওজন ৪.৬ গ্রাম। আপনি এটি দীর্ঘ সময় পর্যন্ত ব্যবহার করতে পারবেন। এটির চার্জিং কেসটির ওজন ৩৬ গ্রাম। এটি ১০ মিনিটের চার্জিং এ ১০ ঘন্টা পর্যন্ত ব্যাকআপ দেয়। একই সঙ্গে এটির মিউজিক প্লে-ব্যাক সময় ৭ ঘন্টা যার সাহায্যে আপনি গান শোনা এবং কলিং ও করতে পারবেন।

25

সারেগামা কারওয়া

সারেগামার কারওয়া এই সময়ে সেরা উপহার হিসাবে বিবেচিত হয়েছে। এই করোনার সময় কালে, সবাই যখন বাড়িতে, তখন অনেকেই নিজের সময় কাটানো বা মন ভালো করার জন্য় গান শুনছেন। সুতরাং সারেগামার মিউজিক প্লেয়ার কারওয়া আপনার রাখির জন্য সেরা উপহার হতে পারে। রেডিও ছাড়া এটি পেনড্রাইভ সমর্থন এবং প্রায় ৫০০০ গান প্রি-ইনস্টল করা রয়েছে যা আপনাকে পুরানো যুগের কথা মনে করিয়ে দেবে। অ্যামাজন এবং ফ্লিপকার্টে এর দাম ৫৯৯০ থেকে শুরু।

35

অডিও টেকনিকা হেডফোন

আপনি যদি ভাই বা বোনকে একটি উচ্চ মানের হেডফোন দেওয়ার কথা ভাবছেন তবে আপনি জার্মান-ভিত্তিক সংস্থা অডিও-টেকনিকার এটিএইচ-এম ২০ এক্স হেডফোন এর বিষয়ে ভাবতে পারেন। এটিতে এইচডি কোয়ালিটির সাউন্ড সিস্টেমের সুবিধা রয়েছে। এটি এমনভাবে ডিজাইন করা হয়েছে যাতে ব্যবহারকারী কানে কোনও অসুবিধা না হয়। এই হেডফোনটির ওজন ১৯০ গ্রাম। এটি ৩ মিটার দীর্ঘ তারের সঙ্গে আসে। এর ড্রাইভার ব্যাস ৪০ মিমি। এই হেডফোনটি ব্যবহার করা সহজ, সংস্থা এতে উচ্চমানের ফিচার ব্যবহার করেছে, যাতে এটি দীর্ঘ সময়ের জন্য ব্যবহার করা যায়। অ্যামাজন ইন্ডিয়ায় এর দাম ৪৫৯৯ টাকা।

45

রিয়েলমি পাওয়ারব্যাঙ্ক

আপনি এই রাখিতে একটি পাওয়ার ব্যাংকও উপহার দিতে পারেন ভাই বা বোনকে। যদিও আপনি বাজারে অনেক পাওয়ার ব্যাংক পাবেন তবে রিয়েলমের সাম্প্রতিক চালু হওয়া পাওয়ারব্যাঙ্কে ৩০ ওয়াট ডার্ট চার্জ ১০,০০০ এমএএইচ পাওয়ার ব্যাংকটি বিকল্প হিসাবে প্রমাণিত হতে পারে। কারণ এটি স্মার্টফোনটিকে খুব দ্রুত চার্জ করতে পারে। এই পাওয়ারব্যাঙ্কের দাম মাত্র ১,৯৯৯ টাকা। পাওয়ার ব্যাংকের চার্জিং এর মাত্রা বোঝার জন্য এতে এলইডি লাইটের সুবিধা রয়েছে। 
 

55

ডিভাইসটি ইউএসবি-এ পোর্ট দিয়ে সজ্জিত যা আপনার স্মার্টফোনের চার্জ করতে ৩০ ওয়াট আউটপুট দিতে পারে। এটি ১০ ওয়াট, ১৫ ওয়াট, ১৮ ওয়াট এবং ২০ ওয়াট চার্জিং মানকেও সমর্থন করবে। এর বাইরে ইউএসবি টাইপ-সি আউটপুটও রয়েছে। এর অর্থ এই যে আপনি কেবল ৩০ওয়াট এ অন্য ডিভাইসটি চার্জ করতে পারবেন না, আপনি ৩০ ওয়াটতে পাওয়ার ব্যাংকও চার্জ করতে পারবেন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos