ভয়-ডর একদম নেই, হাতে ব্যান্ডেজ নিয়েই হাসপাতালের বেডে দাঁড়িয়ে গলা খুলে গান একরত্তির

ভিডিওতে দেখা গিয়েছে, হাসপাতালের বেডের উপর দাঁড়িয়ে রয়েছে ওই শিশু। পরনে কমলা রঙের টি-শার্ট আর ডাইপার। এ হাতে ব্যান্ডেজ করা রয়েছে। আশা করা যায় চ্যানেল করার জন্যই ওই ব্যান্ডেজ করা হয়েছে। 

Maitreyi Mukherjee | Published : Oct 10, 2021 9:39 AM IST / Updated: Oct 10 2021, 03:32 PM IST

হাসপাতালের (Hospital) নাম শুনলেই ভয়ে (Fear) অনেকেরই হাত-পা ঠান্ডা হয়ে যায়। সেই কারণে বাচ্চাদের (Child) পাশাপাশি হাসপাতালে যেতে চান না অনেক প্রাপ্ত বয়স্কও। আসলে হাসপাতালে ভর্তি হওয়ার সঙ্গে সঙ্গে মানসিক অবস্থারও যেন অবনতি হতে শুরু করে। তবে যেখানে প্রাপ্ত বয়স্করা ভয় পান সেখানে একরত্তির (Toddler) কীর্তি দেখে অবাক নেটিজেনরা। হাসপাতালের বেডের উপর দাঁড়িয়ে রীতিমতো গলা ছেড়ে গাইতে দেখা গেল তাকে। তার প্রাণে ভয়-ডর একেবারেই নেই বললেই চলে। সোশ্যাল মিডিয়ায় (Social Media) এখন রীতিমতো ভাইরাল একরত্তির সেই কীর্তি। 

ভিডিওতে দেখা গিয়েছে, হাসপাতালের বেডের (Hospital Bed) উপর দাঁড়িয়ে রয়েছে ওই শিশু। পরনে কমলা রঙের টি-শার্ট আর ডায়পার। এ হাতে ব্যান্ডেজ করা রয়েছে। আশা করা যায় চ্যানেল করার জন্যই ওই ব্যান্ডেজ করা হয়েছে। আর সেই ওয়ার্ডে থাকা টিভি চলছে গান। সেই টিভিতে নিজের পছন্দের গান শুনে আর ঠিক থাকতে পারেনি একরত্তি। সঙ্গে রোগ ভুলে বেডের উপর দাঁড়িয়ে হাতে চামচ নিয়ে গান ধরে সে। আধো আধো গলায় চিৎকার করে গান গাইতে দেখা যায় তাকে। চামচ অবশ্য তার কাছে তখন মাইক্রোফোন হয়ে উঠেছিল। রীতিমতো নেচে-নেচে গান (Dancing and Singing) গাইতে দেখা গিয়েছে। তার যে শরীর খারাপ তা সেই সময় বোঝার উপায় নেই।

 

 

ওই একরত্তির নাম মিগুয়েল (Miguel)। ব্রাজিল (Brazil) থেকে এই ভিডিওটি ভাইরাল হয়েছে। তাকে গ্যাস্ট্রোএন্টেরাইটিসের (gastroenteritis) জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছিল। কিন্তু, হাসপাতালে গেলে যেখানে অন্য বাচ্চারা কেঁদে ভাসিয়ে দেয় সেখানে মিগুয়েলকে নিজের পছন্দের গানের তালে নাচতে ও চিৎকার করে গাইতে দেখা গিয়েছে। তার শরীরে তখন ভয় ও উদ্বেগের কোনও চিহ্নই ছিল না।  

আরও পড়ুন- রাইস কুকারকে বিয়ে করলেন যুবক, ৪ দিন পরই দিলেন ডিভোর্স

আরও পড়ুন- হার না মানার গল্প, ২৪ বছর লড়াই শেষে ৯ মাসের জন্য মিলল চাকরি

এই কঠিন সময়েও জীবন উপভোগ করার জন্য অনেকের কাছেই এই ভিডিও অনুপ্রেরণা হয়ে দাঁড়িয়েছে। পাশপাশি গান যে কোনও মানুষকে যে সুস্থ করে তুলতে পারে তা এই ভিডিও আরও একবার বুঝিয়ে দিয়েছে। টুইটারে (Twitter) ভাইরাল হওয়া এই ভিডিওটিকে ঘিরে ইতিমধ্যেই বেশ শোরগোল পড়ে গিয়েছে নেট দুনিয়ায়। ভিডিওটি শেয়ার করার পর থেকেই তার ভিউয়ার্স বাড়তে শুরু করে। ইতিমধ্যেই এই ভিডিওর ভিউয়ার্স সংখ্যা প্রায় সাড়ে ৭ হাজার ছাড়িয়ে গিয়েছে। পাশাপাশি এই ভিডিও যে নেটিজেনজদের মন ছুঁয়ে গিয়েছে তা কমেন্টের মাধ্যমেই বুঝিয়ে দিয়েছেন তাঁরা। 

আরও পড়ুন- সন্তানকে পার্কের স্লাইডে উঠতে শেখাল মা ভালুক, দেখুন ভাইরাল ভিডিও

Share this article
click me!