Asianet News BanglaAsianet News Bangla

সন্তানকে পার্কের স্লাইডে উঠতে শেখাল মা ভালুক, দেখুন ভাইরাল ভিডিও

উত্তর ক্যারোলিনার অ্যাশেভিলের আইজাক ডিকসন প্রাথমিক বিদ্যালয়ের বেটসি স্টকস্লেগার ঘটনাটি ক্যামেরাবন্দী করেছিলেন। তারপর তা পোস্ট করা হয় সোশ্যাল মিডিয়ায়। 

Mother bear shows cub how to use slide in playground bmm
Author
Kolkata, First Published Sep 26, 2021, 6:21 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

মা-বাবাই সন্তানের প্রথম শিক্ষক (Teacher)। তাঁদের কাছ থেকেই সবকিছু শেখে বাচ্চারা (Child)। তবে সন্তানকে মানুষ করার ক্ষেত্রে মায়ের গুরুত্ব অপরিসীম। যদিও একথা শুধুমাত্র মানুষের ক্ষেত্রেই খাটে না। পশু-পাখিদের ক্ষেত্রেও এই বিষয়টি প্রযোজ্য। সম্প্রতি এমনই একটি ভিডিও ভাইরাল (Viral Video) হয়েছে। তবে সেখানে মা ভালুকের (Bear) সঙ্গে তার বাচ্চার সম্পর্ককে সুন্দর করে তুলে ধরা হয়েছে।

একটি প্রাথমিক বিদ্যালয়ের খেলার প্রাঙ্গণে একটি মা ভালুক তার সন্তানের সঙ্গে সময় কাটাচ্ছিল। এরপর তাদের পার্কের মধ্যে থাকা একটি স্লাইডগুলিতে চড়তে দেখা যায়। তবে মা স্লাইডে উঠে পড়লেও বাচ্চা ভালুক কিছুতেই তাতে উঠতে পারছিল না। সিঁড়ি বেয়ে উপরে উঠলেও ভয়ে সে স্লাইড বেয়ে নিচে নামতে পারছিল না। এরপর তার মা তাকে পদ্ধতি বুঝিয়ে দেয়। কিন্তু, তা সত্ত্বেও তার ভয় কাটছিল না। তারপর সন্তানের মনের কথা বুঝতে পারে মা। এরপর কম উঁচু একটি স্লাইডের সামনে সে এসে দাঁড়ায় সন্তানের জন্য। তারপর কিছুটা হলেও আশ্বস্ত হয় ছোট ভালুকটি। সঙ্গে সঙ্গে স্লাইড বেয়ে মায়ের কাছে নেমে আসে। এরপর দু'জনে মিলে একে অপরের সঙ্গে খেলায় মেতে ওঠে। ঠিক ছোটবেলায় পার্কে খেলতে গিয়ে আমরা যখন স্লাইডে উঠতে পারতাম না, খানিকটা এভাবেই যত্ন নিয়ে আমাদের শিখিয়ে দেওয়া হত। 

উত্তর ক্যারোলিনার অ্যাশেভিলের আইজাক ডিকসন প্রাথমিক বিদ্যালয়ের বেটসি স্টকস্লেগার ঘটনাটি ক্যামেরাবন্দী করেছিলেন। আর বাচ্চা ভালুককে স্লাইডে চড়তে দেখে তাঁরাও খুশিতে ফেটে পড়েন। ভিডিওতে তাঁদের গলার স্বরও পাওয়া গিয়েছে। তারপর তা পোস্ট করা হয় সোশ্যাল মিডিয়ায়। সেই ভিডিও ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে। আর তা দেখে বেজায় খুশি নেটিজেনদের একাংশ। অনেকেরই মন ভালো করে দিয়েছে এই ভিডিও। 

আরও পড়ুন- স্পাইডারম্যানের কি মেয়ে হল, মাকড়সার মতো দেওয়াল বেয়ে উঠে যাচ্ছে পুঁচকে, দেখুন

আরও পড়ুন- প্রিয় খাবারের তালিকায় ফুচকার নাম নিশ্চয়ই রয়েছে, জানেন কি এই খাবারকে ইংরেজিতে কি বলে

পোস্টটি শেয়ার করার পর থেকে এর ভিউয়ার্স সংখ্যা ছাড়িয়ে গিয়েছে ৩.৫ লক্ষ। এটি বিভিন্ন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে অনেকেই বহুবার শেয়ার করেছেন। ভিডিয়োটি মানুষকে বিভিন্ন ধরনের কমেন্ট পোস্ট করতেও উৎসাহিত করেছে।

আরও পড়ুন- মানুষের সঙ্গে সমান তালে বাস্কেটবল খেলল কাঠবিড়ালি, দেখুন ভাইরাল ভিডিও

একজন সোশ্যাল মিডিয়া ইউজার লিখেছেন, “আমি ভালুক খুব পছন্দ করি।” আরেকজন লিখেছেন, “সমস্ত মায়েদের মধ্যেই কি সুন্দর মিল আছে তা দেখেই অবাক হয়ে যাচ্ছি।” অন্য একজন ইউজার লিখেছেন, “দারুণ ক্যাপচার বেটসি! এই সুন্দর মুহূর্ত সবার সঙ্গে ভাগ করে নেওয়ার জন্য ধন্যবাদ!" 

High Court stays order on Mithun Chakrabortys FIR  quashing plea   on dialogue case RTB

High Court stays order on Mithun Chakrabortys FIR  quashing plea   on dialogue case RTB

Follow Us:
Download App:
  • android
  • ios