Asianet News BanglaAsianet News Bangla

রাইস কুকারকে বিয়ে করলেন যুবক, ৪ দিন পরই দিলেন ডিভোর্স

ইন্দোনেশিয়ার এই মানুষটি তাঁর প্রিয় রান্নার সরঞ্জাম রাইস কুকারকে বিয়ে করেন। খাইরুল আনামের নামের এই যুবক তাঁর রাইস কুকারকে বিনা কারণে বিয়ে করেছেন। তিনি তাঁর এই কাজের জন্য ৩ টি বৈধ কারণ দেখিয়েছেন।

Man Marries Rice Cooker Divorces It Four Days Later bmm
Author
Kolkata, First Published Oct 5, 2021, 6:50 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

ছেলে হোক বা মেয়ে আজকাল অনেকেই চান তাঁর জীবন সঙ্গী যেন ভালো রান্না করতে পারেন। কারণ রান্না এখন খুবই গুরুত্বপূর্ণ। ব্যস্ত এই জীবনে রান্না বড়ই কঠিন একটা কাজ। তাই সঙ্গী বা সঙ্গিনী যদি ভালো রান্না করতে পারেন তাহলেই আর তেমন কিছু চাওয়ার থাকে না। আর সেই কারণেই রাইস কুকারকে (rice cooker) বিয়ে করলেন ইন্দোনেশিয়ার এক যুবক (Indonesian man)। শুনে অবাক লাগলেও এটাই সত্যি।

বিশ্বজুড়ে বহু মানুষ মাঝে মধ্যেই অদ্ভুত সব কাজ করে থাকেন। কিছু মানুষ ভুলবশত করে ফেলেন, আবার কেউ কেউ শিরোনাম দখল করার জন্য এই ধরণের কাজ করে থাকেন। কারণ যাই হোক না কেন, মজার ব্যাপার হল তারা এই কঠিন পরিস্থিতিতেও আমাদের মধ্যে কিছু হাস্যরস এবং মজা ছড়িয়ে দিতে পারছেন। আর সেই তালিকায় রয়েছেন ইন্দোনেশিয়ার এই যুবকও। শুধু মানুষকে আনন্দ দেওয়ার জন্য এরকমই একটা মজার ঘটনা ঘটিয়েছেন তিনি। নিজের রাইস কুকারকেই বিয়ে (Marriage) করলেন তিনি।

আরও পড়ুন- সন্তানকে পার্কের স্লাইডে উঠতে শেখাল মা ভালুক, দেখুন ভাইরাল ভিডিও

ইন্দোনেশিয়ার এই মানুষটি তাঁর প্রিয় রান্নার সরঞ্জাম রাইস কুকারকে বিয়ে করেন। খাইরুল আনামের (Khoirul Anam) নামের এই যুবক তাঁর রাইস কুকারকে বিনা কারণে বিয়ে করেছেন। তিনি তাঁর এই কাজের জন্য ৩ টি বৈধ কারণ দেখিয়েছেন। তিনি শেয়ার করেছেন যে ৩ টি জিনিস রয়েছে যা তাঁকে এই কুকারকে বিয়ে করার জন্য অনুপ্রাণিত করেছিল। এই তিনটি কারণ হল যে এই রাইস কুকার তাঁর জন্য রান্না করতে পারে, রান্না করা চালের রঙ সাদা হয় এবং এটি একেবারেই কথা বলে না। 

আরও পড়ুন- প্রিয় খাবারের তালিকায় ফুচকার নাম নিশ্চয়ই রয়েছে, জানেন কি এই খাবারকে ইংরেজিতে কি বলে

এই করোনা পরিস্থিতির এবং কাজের চাপের একসঙ্গে মোকাবিলা করা একটু কঠিন হয়ে উঠছে। আজকের দিনে কম বয়সী যুবক যুবতীরা যেখানে অবিবাহিত থাকতেই বিশেষ পছন্দ করে সেখানে খাইরুলের মতো কিছু যুবক এই অদ্ভুত নির্জীব বস্তুকেই বিয়ে করে ফেলছেন। বিয়ে উপলক্ষ্যে আনাম আবার সাদা শেরওয়ানি পরেছিলেন। বিয়ের অনুষ্ঠানের জন্য রাইস কুকারের উপরে আবার একটা ওড়নাও জড়িয়েছিলেন তিনি। আর সেই ছবি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। এমনকী, কুকারের সঙ্গে রেজিস্ট্রি করার ছবিও পোস্ট করেছিলেন। 

আরও পড়ুন- স্পাইডারম্যানের কি মেয়ে হল, মাকড়সার মতো দেওয়াল বেয়ে উঠে যাচ্ছে পুঁচকে, দেখুন

কিন্তু, বিয়ে বেশিদিন টেকেনি। মাত্র ৪ দিনের মাথাতেই ডিভোর্সের কথা ঘোষণা করেন খাইরুল। জানিয়ে দেন রাইস কুকারকে তিনি ডিভোর্স দিয়েছেন। আসলে সে ভাত ছাড়া আর কোনও রান্নাই করতে পারে না। সেই কারণ দেখিয়েই বিয়ে ভেঙে দেন তিনি। আর সেই কথাও সোশ্যাল মিডিয়ায় জানান। 

গোটা বিষয়টাই আসলে মজার ছলে করেছিলেন খাইরুল আনাম। জানা গিয়েছে, ইন্দোনেশিয়ার এক বিখ্যাত সেলেব তিনি। আর নিজের ফলোয়ার্সদের মজা দেওয়ার জন্য মাঝে মধ্যেই এই ধরনের কাজ করে থাকেন তিনি। যা তাঁর ফ্যানরা বেশি পছন্দ করেন।

Follow Us:
Download App:
  • android
  • ios