পথ কুকুরের আক্রমণে প্রাণ গেল ১১ বছরের কিশোরের, মর্মান্তিক ঘটনা কেরালায়

বিশেষভাবে সক্ষম ছিল নিহাল। ছোট থেকেই কথা বলতে পারত না সে। সেই কারণেই ধারণা করা হচ্ছে হামলার সময় সাহায্যও চাইতে পারেনি নিহাল।

Web Desk - ANB | Published : Jun 12, 2023 6:29 AM IST

মর্মান্তিক ঘটনা কান্নুরের মুজাপ্পিলানগাদে। পথ কুকুরের আক্রমণে প্রাণ গেল ১১ বছরের একটি ছেলের। জানা যাচ্ছে বিশেষভাবে সক্ষম ছিলেন শিশুটি। ১১ বছরের নিহত কিশোরের নাম নিহাল। ছোট থেকেই কথা বলতে পারতো না সে। কুকুরের আক্রমণে গুরুতর জখম হওয়ার কারণে মৃত্যু হয় নিহালের। পরিবার সূত্রে জানা যাচ্ছে গতকাল ৫টার পর থেকে আর খুঁজে পাওয়া যায়নি নিহালকে। প্রাথমিকভাবে পরিবার ভেবেছিল যে শিশুটি বাইরে খেলছিল। পরে তার বাড়ি থেকে প্রায় ৫০০ মিটার দূরে তাকে মৃত অবস্থায় পাওয়া যায়। রাত সাড়ে ৮টার দিকে একটি নির্জন বাড়ির গেটের কাছে শিশুটির লাশ দেখতে পায় স্থানীয়রা। ঘটনায় কান্নায় ভেঙে পড়েছেন শিশুর পরিবারের লোকজন। শোকের ছায়া গোটা এলাকায়।

বিশেষভাবে সক্ষম ছিল নিহাল। ছোট থেকেই কথা বলতে পারত না সে। সেই কারণেই ধারণা করা হচ্ছে হামলার সময় সাহায্যও চাইতে পারেনি নিহাল। নিহালের শরীরে একাধিক জায়গায় কামরের চিহ্ন রয়েছে। রক্তাক্ত অবস্থায় শিশুটিকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়। মৃত শিশুর লাশ থ্যালাসেরি হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। ছেলের মৃত্যু সংবাদ পেয়ে তড়িহড়ি দেশে ফিরছেন তাঁর বাবা। আজই শিশুটির দেহের ময়নাতদন্ত করা হবে।

আরও পড়ুন -

আমেরিকা সফরের আগেই নিউ জার্সিতে চালু হল নরেন্দ্র মোদীর নামে বিশেষ মেনু ‘মোদীজি থালি’

দেশ থেকে সব মাদ্রাসা তুলে দেওয়া হোক, বন্ধ হয়ে যাবে লাভ জিহাদের মত ঘটনা- ফের বিতর্কিত মন্তব্য সাধ্বী প্রাচীর

‘শুধু ভারতীয়রাই নন, পৃথিবীর যেকোনও দেশ বিপদের সময় প্রধানমন্ত্রী মোদীর সাহায্য আশা করে’, দাবি বিদেশমন্ত্রী এস. জয়শঙ্করের

 

Share this article
click me!