প্রেমে অরাজি, বেঙ্গালুরুতে মহিলার উপর অ্যাসিড হামলা চালাল যুবক

বেঙ্গালুরুতে মহিলার উপর অ্যাসিড হামলা চালালো এক যুবক। পুলিশ সূত্রে খবর, বছর তেইশের ওই যুবতীর উপরে অ্য়াসিড ছুড়ে মারে তাঁর প্রেমিক।  অভিযুক্ত নাগেশ নামের ওই যুবকের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ। 

Web Desk - ANB | Published : Apr 29, 2022 6:06 AM IST / Updated: May 02 2022, 10:32 AM IST

বেঙ্গালুরুতে মহিলার উপর অ্যাসিড হামলা চালালো এক যুবক। পুলিশ সূত্রে খবর, বছর তেইশের ওই যুবতীর উপরে অ্য়াসিড ছুড়ে মারে তাঁর প্রেমিক। অ্যাসিড হামলায় ওই যুবতী গুরুতর আহত হয়েছেন বলেই জানা গিয়েছে। তাঁকে নিকটবর্তী একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে বেঙ্গালুরুর সুনাকাদকাট্টে এলাকায়। হামলায় অভিযুক্ত নাগেশ নামের ওই যুবকের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ। 

পুলিশ জানিয়েছে, বেঙ্গালুরুর সুনাকাদকাট্টে এলাকায় তখন সবে কাজে বেরিয়েছিল বছর তেইশের ওই যুবতী। তখনই পথ আটকে দাঁড়ায় নাগের নামের ওই প্রেমিক। এবং আচমকাই অ্যাসিড হামলা চালায়।  ওই যুবতীর শরীরে অ্যাসিড ঢেলে দেয়। মুহূর্তে যন্ত্রনায় আর্তনাদ করে ওঠে নির্যাতিতা। জানা গিয়েছে, অ্যাসিড হামলায় ওই যুবতী গুরুতর আহত হয়েছেন। খবর পৌছয় নিকটবর্তী থানায়। এরপরেই তড়িঘড়ি করে ওই যুবতীকে হাসপাতালে ভর্তি করা হয়। পুলিশ সূত্রে খবর, নাগেশ নামে ওই যুবক, বছর তেইশের ওই মেয়েটিকে প্রেম পড়ার জন্য বাধ্য করে। তবে নাগেশের প্রেম নিবেদনের পরেও ওই যুবতী রাজি হয়নি। আর তারপরেই ক্ষোভের আগুনে জ্বলে ওঠে অভিযুক্ত। মেয়েটির উপরে এরপরেই অ্য়াসিড হামলা চালানোর ছক কষে। এরপর খেয়াল রাখে, কখন কোন সময়ে ওই যুবতী কাজে বের হয়। ঠিক সেই সময়েই পথ আটকে মেয়েটির উপর নৃশংস অ্য়াসিড হামলা চালায় নাগেশ নামের ওই অভিযুক্ত যুবক।

আরও পড়ুন, তাপ প্রবাহের কমলা সতর্কতা জারি বিস্তীর্ণ এলাকায়, মে-র আগে দেশে বৃষ্টির সম্ভাবনা নেই

তবে শুধু এই রাজ্যেই নয়, পশ্চিমবঙ্গেও এই নৃশংস অত্যাচার থামেনি। আজও সেখানে মেয়েদের অ্যাসিড হামলার শিকার হতে হয়। সম্প্রতিমাধ্যমিকের শেষ পরীক্ষা দিতে পরীক্ষা কেন্দ্রে যাওয়ার পথে অ্যাসিড হামলার শিকার হয় পশ্চিমবঙ্গের এক ছাত্রী । তাকে আশঙ্কাজনক অবস্থায় রামপুরহাট মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পুলিশ অভিযুক্ত ছাত্রীর স্বামীকে গ্রেফতার করে। হিরাবানু খাতুন নামে ওই ছাত্রীর বাড়ি বীরভূমের নলহাটি থানা এলাকায়। বছর দুয়েক আগে একই থানার সরধা গ্রামে রাজেশ শেখের সঙ্গে তার বিয়ে হয়। তাদের তিনমাসের একটি সন্তান রয়েছে। বিয়ের পর মেয়েটি আটগ্রাম হাইস্কুল থেকে পড়াশোনা চালিয়ে যাচ্ছিল। এবার তার মাধ্যমিক আসন পড়েছে নলহাটি গার্লস হাইস্কুলে। এরপর গার্লস হাইস্কুলের পাশে সেচ দফতরের অফিসের পিছনে পুকুর পারে ওই ছাত্রী স্বামীর সঙ্গে ঝগড়ায় জড়িয়ে পড়ে। তখনই স্বামী তার মুখে অ্যাসিড ছুড়ে দেয়। তার মুখ ও হাত পুড়ে যায়। তিন মাসের বাচ্চাকে খাইয়ে রেখে মাধ্যমিক পরীক্ষা দিতে যাচ্ছিলেন বছর ষোলোর মেয়েটা। গ্রামেই পড়েছিল পরীক্ষাকেন্দ্র।গ্রামের রাস্তার ধারে পাঁচিলের পাশে দিয়ে যাওয়ার সময় গলার কাছে কিছু একটা এসে পড়ে। মুহূর্তেই জ্বলে যায় শরীরটা। পরীক্ষার্থীর আর্তনাদ শুনে ছুটে আসেন স্থানীয়রা। ততক্ষণে ঝলসে গিয়েছে তরুণীর গলা-কাঁধ। এরপরই তড়িঘড়ি করে আশঙ্কাজনক অবস্থায় রামপুরহাট মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। 

 আরও পড়ুন, একের পর এক এনকাউন্টার-জঙ্গি নিকেশ, কাশ্মীরে সেনার সাফল্যের খতিয়ান দেখুন

আরও পড়ুন, 'গ্রামের লোককে গুলি করে ওপারে ফেলে দিয়ে আসছে', বিএসএফ-র বিরুদ্ধে গুরুতর অভিযোগ আনলেন মমতা

Share this article
click me!