খুনের আগে কি যৌন নির্যাতন করা হয়েছিল অঙ্কিতা ভাণ্ডারীকে? জানুন কি বলছে ফরেনসিক রিপোর্ট


অঙ্কিতা ভাণ্ডারীর ফরেনসিক রিপোর্ট পেশ করা হয়েছে। তবে এই বিষয়ে সরকারিভাবে এখনও কিছু জানান হয়নি। কিন্তু স্থানীয় পুলিশ কর্তার কথায় আগের রিপোর্টের সঙ্গে মিল রয়েছে ফরেনসিক রিপোর্টের।

Web Desk - ANB | Published : Oct 17, 2022 10:48 AM IST

অঙ্কিতা ভাণ্ডারীতে যৌন নির্যাতন করা হয়নি। উত্তরাখণ্ডের বিজেপি নেতার ছেলের রিসর্টের রিসেপশনিস্টের ছিলেন তিনি। তাঁর মৃত্যুতে উত্তাল হয়েছিল গোটা দেশ। অভিযোগ উঠেছিল তাঁকে ধর্ষণ করে খুন করা হয়েছে। কিন্তু নিহত রিসেপশনিস্টকে ভিসেরা রিপোর্টে ধর্ষণের কোনও কথাই উল্লেখ করা হয়নি। সোমবার তেমনই জানিয়েছেন দায়িত্বপ্রাপ্ত এক পুলিশ আধিকারিক। 

অঙ্কিতা ভাণ্ডারিকে হত্যার অভিযোগে রিসর্টের মালিক পুলকিত আর্য ও তাঁর দুই সাগরেদ এখনও জেল বন্দি। পুলকিত বিজেপি নেতার ছেলে। অঙ্কিতা ভাণ্ডারী খরব সামনে আসতেই বিজেপি থেকে বহিষ্কার করা হয়েছে পুলকিতের বাবা বিনোদ আর্যকে। যাইহোক ইতিমধ্যে সামনে এসেছে অঙ্কাতির দেহের ফরেনসিক রিপোর্ট। সেই রিপোর্টেই দাবি করা হয়েছে অঙ্কিতার ওপর কোনও যৌন নির্যাতন হয়নি। নাম না প্রকাশ করার শর্তে এক পুলিশ কর্তা জানিয়েছেন। তিনি বলেছেন, তিনি আরও বলেছেন নতুন এই রিপোর্ট এমস ও ঋষিকেশের রিপোর্টের সঙ্গে সম্পূর্ণ মিলে গেছে। আগের রিপোর্টেও  যৌন নির্যাতন বা ধর্ষণের স্বীকার করা হয়নি। 

বর্তমানে পুলকিত আর্য ও তাঁর দুই সহযোগীকে গ্রেফতার করা হয়েছে। মামলার তদন্ত হাতে নিয়েছে বিশেষ তদন্তকারী দল বা সিট। 

বিশেষ তদন্ত দলের মাথায় রয়েছেন জিআইজি পি রেণুকা দেবী। দ্রুত এই মামলার চার্জশিট পেশ করা হবে বলেও এক পুলিশ কর্তা নিশ্চিত করেছে। দ্রুত চার্জ পেশহবে ববেয়ও আশা করা হচ্ছে। 


গত ২৪ সেপ্টেম্বর অর্থাৎ পুজো আর আগেই একটি খাল থেকে উদ্ধার হয় অঙ্কিতার দেহ।  আগের রাতে তাঁরে জলের মধ্যে ছুঁড়ে ফেলে দিয়ে হত্যা করা হয়েছিল বলে অভিযোগ রয়েছে পুলকিত আর্জের বিরুদ্ধে। 

পুলকিত আর্যের বিরুদ্ধে অঙ্কিতাকে রিসর্টে আসা অতিথিদের বিশেষ পরিষেবা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছিল। অঙ্কিতার সহকর্মীদের কথায় তাঁকে যৌন ব্যবসায় নামাতে জোর দিচ্ছিল পুলকিত। তাতে রাজি ছিলেন না অঙ্কিতা। আর সেই কারণেই ১৯ বছরের রিসেপশনিস্টকে হত্যা করা হয়েছে। 

উত্তরাখণ্ডের বিজেপি নেতার ছেলের রিসর্টে নিয়ে সামনে এল আরও এক ভয়ঙ্কর তথ্য। এই রিসর্টে অবাদেই চলতে মাদকের অবৈধ কারবার। আর পতিতাবৃত্তির একটি ঘাঁটি ছিল ওই রিসর্ট। অনেক মহিলার সঙ্গেই জোরজবরদস্তি করা হয়েছে। এমনই দাবি করেছেন  রিসর্টের এক প্রাক্তন কর্মী। এই হোটেলেই রিসেপসনিস্টের কাজ করতেন ১৯ বছরেস তরুণী অঙ্কিতা ভাণ্ডারী। ১৮ সেপ্টেম্বর থেকে তিনি নিখোঁজ ছিলেন। ২৪ সেপ্টেম্বর উদ্ধার হয় তাঁর দেহ। অঙ্কিতাকে খুনের অভিযোগে রিসর্টের মালিক পুলকিত আর্য-সহ দুই জনকে গ্রেফতার করেছে পুলিশ।

হোটেলের অতিথিদের ‘বিশেষ সার্ভিস’ দিতে বলা হয়েছিল অঙ্কিতাকে, জলে ডুবে গেলেও কেন তাঁর দেহে মিলল আঘাতের চিহ্ন?

অঙ্কিতা ভাণ্ডারীর মৃত্যুর দিন নিয়ে প্রশ্ন পরিবারের, পোস্টমর্টেম রিপোর্ট নিয়ে আশঙ্কা বাবা-মায়ের 

উত্তরাখণ্ড সরকারের পদক্ষেপ নিয়ে প্রশ্ন তুলে মেয়ের শেষকৃত্য করতে রাজি অঙ্কিতার পরিবার

Share this article
click me!