হিমালয় থেকে সমুদ্র - সর্বত্রই বিজেপি কর্মীদের পাশে রয়েছে মানুষ, চার রাজ্য জয়ে বললেন মোদী

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বলেন উত্তরাখণ্ড, গোয়া, মণিপুর আর উত্তর প্রদেশের এই বিপুল জয় বিজেপি কর্মীদের একটি বড় প্রাপ্তি। বিজেপি কর্মীদের দেশের মানুষ আশীর্বাদ করেছেন বলেও জানিয়েছেন মোদী। মোদী বলেছেন এই জয় স্পষ্ট করে দেয় হিমালয় থেকে সমুদ্র- সর্বত্রই বিজেপি কর্মীদের আশীর্বাদ করেছেন মানুষ।

Web Desk - ANB | Published : Mar 10, 2022 3:26 PM IST / Updated: Mar 10 2022, 09:06 PM IST

পাঁচ রাজ্যে বিধানসভা নির্বাচনে (5 State Assembly Elections 2022) চার রাজ্যেই গেরুয়া ঝড়ে বিপর্যস্ত বিরোধী শিবির। নির্বাচনের আগে থেকেই বিজেপি (BJP) ঘোষণা করেছিল ২০২৪ সালের নির্বাচনের আগে এটাই হল সেমিফাইনাল। নির্বাচনের ফল প্রকাশে চার রাজ্যের ল্যান্ডস্লাইভ ভিট্রির পর সেই একই কথা বললেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (PM Modi)। তিনি বলেন বিজেপি কর্মীরা এই জয়ের মাধ্যমে দলকে আগাম শুভেচ্ছা জানিয়েছেন। বৃহস্পতিবার সন্ধ্যায় দিল্লিতে  দলের সদর দফতরে উপস্থিত হয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী চার রাজ্য জয়ের জন্য বিজেপি কর্মী সমর্থক ও ভোটারদের শুভেচ্ছা জানিয়েছেন। 

এদিন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বলেন উত্তরাখণ্ড, গোয়া, মণিপুর আর উত্তর প্রদেশের এই বিপুল জয় বিজেপি কর্মীদের একটি বড় প্রাপ্তি। বিজেপি কর্মীদের দেশের মানুষ আশীর্বাদ করেছেন বলেও জানিয়েছেন মোদী। মোদী বলেছেন এই জয় স্পষ্ট করে দেয় হিমালয় থেকে সমুদ্র- সর্বত্রই বিজেপি কর্মীদের আশীর্বাদ করেছেন মানুষ। তিনি আরও বলেন এই জয়ের ফলে বিজেপি কর্মীদের দায়িত্ব আরও অনেকটাই বেড়ে গেল।

প্রধাননন্ত্রী নরেন্দ্র মোদী এদিন বলেন পঞ্জাবে বিজেপি পিছেয়ে রয়েছে। কিন্তু আগামী দিনে এই রাজ্যের মানুষও বিজেপি কর্মীদের পাশে দাঁড়াবে। তবে সীমান্তবর্তী রাজ্যের সুরক্ষায় দায়িত্ব এখন থেকেই নিতে হবে বিজেপিকে।  তিনি মণিপুরের প্রসঙ্গ তুলে বলেন উত্তর পূর্বে এই রাজ্যে সবথেকে বড় দল হিসেবে আত্মপ্রকাশ করেছে বিজেপি। তাতে পূর্ণ কৃতিত্ব বিজেপির স্থানীয় কর্মীদের। তিনি আরও বলেন গোয়াতেও সরকার গঠনের পথে এদিয়ে রয়েছে বিজেপি। 

উত্তর প্রদেশ প্রসঙ্গে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বলেন এই রাজ্যে দীর্ঘ তিরিশ বছর পর কোনও একটি দল পরপর দুবার ক্ষমতায় ফিরল। যার অর্থ উত্তর প্রদেশের মানুষ বিজেপির উন্নয়নের সঙ্গেই রয়েছে। এই রাজ্যে সাম্প্রদায়িত ভোট ভাগাভাগি নিয়েও সরব হন তিনি।তাঁর কথায় যাঁরা এজাতীয় কথা বলে তারা উত্তর প্রদেশের মানুষকেই অপমান করে। তিনি আরও বলেন এই রাজ্যের বাসিন্দারা প্রমাণ করে দিয়েছেন তাঁরা উন্নয়নের পক্ষেই রায় দিয়েছেন। আগামী দিনে রাজ্যের উন্নয়ন নিয়েও আশা প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। 
 

এদিন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বিরোধীদের কটাক্ষ করে বলেন দেশের জ্ঞানী ব্যক্তিদের উচিৎ নতুন করে চিন্তাভাবনা শুরু করা। তিনি আরও বলেন এই নির্বাচন হয়েছে করোনাভাইরাসের মহামারির কঠিন আববে। গত দুবছর ধরে বিশ্ব কোভিডের সঙ্গে লড়াই করছে। অনেককিছুই বদলে গেছে। কিন্তু তারমধ্যেও বিজেপির প্রতি আস্থা অটুট রয়েছে দেশের মানুষের। 

প্রাক্তন-বর্তমান দুই মুখ্যমন্ত্রী ধরায়াসী, হিসেব ওলটপালট করে দিল ভোটের উত্তরাখণ্ড

পঞ্জাবের মুখ্যমন্ত্রীকে হারিয়ে রাতারাতি স্টার আপ প্রার্থী, জানেন কী তাঁর আসল পরিচয়

রাশিয়া-ইউক্রেন যুদ্ধ আপাতত থামছে না, তুরস্কে তৃতীয় আলচনায় অগ্রগতি হল না

Share this article
click me!