অস্ত্রোপচারের সময় মহিলাকে নগ্ন করে ভিডিও তুলে হোয়াটসঅ্যাপে শেয়ার, কাঠগড়ায় ওয়ার্ডবয়

আর জি কর মেডিক্যাল কলেজের ভয়ঙ্কর ঘটনাই একমাত্র নয়, সারা দেশের বিভিন্ন জায়গাতেই হাসপাতালে একই ধরনের কার্যকলাপ দেখা যাচ্ছে। উত্তরপ্রদেশের বস্তির ঘটনায় সারা দেশ স্তম্ভিত।

Soumya Gangully | Published : Aug 16, 2024 10:13 AM IST / Updated: Aug 16 2024, 04:25 PM IST

অপারেশন থিয়েটারে টেবলে নগ্ন অবস্থায় শুয়ে এক মহিলা। সেই অবস্থায় ভিডিও তুলে হোয়াটসঅ্যাপে শেয়ার করল ওয়ার্ডবয়। এই ভয়ঙ্কর ঘটনা ঘটেছে উত্তরপ্রদেশের বস্তি শহরের এক বেসরকারি হাসপাতালে। হার্দিয়া অঞ্চলে অবস্থিত বস্তি কেয়ার মাল্টিস্পেশালিটি হসপিটাল অ্যান্ড আই সেন্টারে। সেখানেই ওই মহিলা ভর্তি হন। অপারেশন থিয়েটারে চিকিৎসকের সঙ্গে ছিল ওই ওয়ার্ডবয়। সে চিকিৎসককে সাহায্য করার ফাঁকেই রোগিনীর নগ্ন ভিডিও তুলে শেয়ার করে। অপারেশন থিয়েটারে একজন ওয়ার্ডবয় কীভাবে মোবাইল ফোন নিয়ে ঢুকল এবং চিকিৎসকের উপস্থিতিতে অসুস্থ মহিলার নগ্ন ভিডিও তুলল, সে নিয়ে অনেকেই প্রশ্ন তুলছেন। বহু মানুষ এই ওয়ার্ডবয়ের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার দাবি জানাচ্ছেন। স্বাস্থ্য দফতর এই ঘটনায় নড়েচড়ে বসতে বাধ্য হয়েছে।

তদন্তে স্বাস্থ্য দফতর

Latest Videos

স্বাস্থ্য দফতরের পক্ষ থেকে জানানো হয়েছে, এই ঘটনার তদন্তের জন্য একটি দল গঠন করা হয়েছে। এই ঘটনায় দোষী ব্যক্তিকে রেহাই দেওয়া হবে না। মেডিক্যাল অফিসার-ইন-চার্জকে এই ঘটনার তদন্ত করার জন্য হাসপাতালে পাঠানো হচ্ছে। এই ঘটনার পূর্ণাঙ্গ তদন্ত করা হচ্ছে। স্বাস্থ্য দফতরের পক্ষ থেকে আরও জানানো হয়েছে, কোনওরকম গাফিলতি বরদাস্ত করা হবে না। এই মর্যাদাহানিকর ঘটনার জন্য দোষী ব্যক্তিকে কঠোরতম শাস্তি দেওয়া হবে।

 

 

অভিযোগ দায়েরের অপেক্ষায় বস্তি পুলিশ

বস্তি পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, এখনও পর্যন্ত এই ঘটনায় সরকারিভাবে অভিযোগ দায়ের করা হয়নি। এক বিবৃতিতে পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, ‘এই ঘটনার তদন্ত করার জন্য বিশেষ দল গঠন করেছে সিএমও, বস্তি। তদন্ত শুরু হয়েছে। এখনও পর্যন্ত থানায় অভিযোগ দায়ের করা হয়নি। এই ঘটনার পরিপ্রেক্ষিতে অভিযোগ পেলেই অন্যান্য প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।’

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

'কলকাতা পুলিশের লজ্জিত হওয়া উচিত,' আর জি করের ঘটনায় তোপ পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটারের

RG Kar Incident: আর জি কর হামলার ঘটনায় সরাসরি তৃণমূল যোগ প্রমাণিত! ‘ভুল’ স্বীকার কাউন্সিলর ঘনিষ্ঠের

Share this article
click me!

Latest Videos

ভয়ঙ্কর অবস্থা! নদী বাঁধে বিশাল ধস, মাথায় হাত! গোসাবায় চরম আতঙ্ক ঘরে ঘরে | Gosaba News Today
স্বাস্থ্য দফতরের পাহাড় প্রমাণ দুর্নীতির অভিযোগে সরব Suvendu Adhikari | R G Kar Case
'উৎসব সেদিনই হবে যেদিন তিলোত্তমার দোষীরা শাস্তি পাবে'- Suvendu Adhikari | Durga Puja 2024
বন্যা দুর্গতদের পাশে এবার জুনিয়র ডাক্তাররা, দিলেন বড় বার্তা, দেখুন | Junior Doctors
আরও এক সিভিক ভলেন্টিয়ারের কুকীর্তি! গৃহবধূ ছুটলেন থানায়, তারপর যা হল | Jalpaiguri News Today